বাংলা নিউজ > ক্রিকেট > WPL 2024: উইমেন্স প্রিমিয়র লিগে রান-আউটের বিশ্বরেকর্ড, এমন ঘটনা ছেলেদের ম্যাচেও কখনও ঘটেনি

WPL 2024: উইমেন্স প্রিমিয়র লিগে রান-আউটের বিশ্বরেকর্ড, এমন ঘটনা ছেলেদের ম্যাচেও কখনও ঘটেনি

রান-আউটের বিশ্বরেকর্ড উইমেন্স প্রিমিয়র লিগের ম্যাচে। ছবি- পিটিআই।

RCB vs Gujarat Giants WPL 2024: ছেলে ও মেয়েদের ক্রিকেট মিলিয়ে ফ্র্যাঞ্চাইজি টি-২০ লিগের ইতিহাসে আগে যা কখনও ঘটেনি, তেমন ঘটনাই দেখা গেল আরসিবি বনাম গুজরাট জায়ান্টস ম্যাচে।

শুধু মেয়েদের ক্রিকেটেই নয়, বরং ছেলেদের ফ্র্যাঞ্চাইজি টি-২০ লিগেও আগে যা কখনও ঘটেনি, তেমনই কাণ্ড চোখে পড়ল ডব্লিউপিএল ম্যাচে। বুধবার চলতি উইমেন্স প্রিমিয়র লিগের ম্যাচে সম্মুখসমরে নামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে ও গুজরাট জায়ান্টস। সেই ম্যাচেই দেখা গেল সব থেকে বেশি রান-আউট হওয়ার ঘটনা। সেদিক থেকে ডব্লিউপিএলের এই ম্যাচটি বিশ্বরেকর্ড গড়ল বলা যায়।

বুধবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে আরসিবি বনাম গুজরাট ম্যাচে দুই ইনিংস মিলিয়ে মোট ৭ জন ব্যাটার রান-আউট হয়ে মাঠ ছাড়েন। ছেলে ও মেয়েদের মিলিয়ে একটি ফ্র্যাঞ্চাইজি টি-২০ লিগের ম্যাচে সব থেকে বেশি রান-আউট দেখা যায় এদিনই। এর আগে আর কখনও একই ম্যাচে এত রান-আউট হওয়ার ঘটনা ঘটেনি।

বুধবার গুজরাট জায়ান্টসের তিনজন ব্যাটার রান-আউট হয়ে মাঠ ছাড়েন। ওপেনার লরা উলভার্ট ছাড়াও রান-আউট হন ফোবি লিচফিল্ড ও বেদা কৃষ্ণমূর্তি। এছাড়া স্টাম্প-আউট হয়ে ক্রিজ ছাড়েন দয়ালান হেমলতা।

আরও পড়ুন:- ১০০-টেস্ট ক্লাবে ১৪তম ভারতীয় অশ্বিন! ৮০ জনের এলিট লিস্টে ইংল্যান্ডের সদস্য সব থেকে বেশি, দেখুন তালিকা

পরে আরসিবির চারজন ব্যাটার রান-আউট হয়ে ডাগআউটে ফেরেন। ব্যাঙ্গালোরের ওপেনার সাববিনেনি মেঘনা ছাড়া রান-আউট হন জর্জিয়া ওয়ারহ্যাম, সোফি মোলিনাক্স ও একতা বিষ্ট।

ম্যাচে অবশ্য আরসিবিকে হারের মুখ দেখতে হয়। ব্যাঙ্গালোরকে হারিয়ে চলতি উইমেন্স প্রিমিয়র লিগে প্রথম জয়ের মুখ দেখে গুজরাট জায়ান্টস। টস জিতে শুরুতে ব্যাট করতে নামে গুজরাট। তারা নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৯৯ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। লরা উলভার্ট ৪৫ বলে ৭৬ রানের মারকাটারি ইনিংস খেলেন। তিনি ১৩টি চার মারেন।

আরও পড়ুন:- Ranji Trophy 2024: ফের রঞ্জি ফাইনালে একই রাজ্যের ২টি দল, ফিরল ৫৩ বছর আগের ইতিহাস

বেথ মুনি ৫১ বলে ৮৫ রানের ধুমধাড়াক্কা ইনিংস খেলে নট-আউট থাকেন। তিনি ১২টি চার ও ১টি ছক্কা মারেন। ১৭ বলে ১৮ রান করেন ফোবি লিচফিল্ড। তিনি ১টি চার মারেন। ১টি করে উইকেট নেন সোফি মোলিনাক্স ও জর্জিয়া ওয়ারহ্যাম।

Most Sixes In Ranji Trophy 2024: আইপিএলের আগে দেখুন রঞ্জি ট্রফিতে সব থেকে বেশি ছক্কা হাঁকালেন কারা

পালটা ব্যাট করতে নেমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৮০ রানে আটকে যায়। ১৯ রানে ম্যাচ জেতে গুজরাট জায়ান্টস। ২২ বলে ৪৮ রান করেন জর্জিয়া ওয়ারহ্যাম। তিনি ৬টি চার ও ২টি ছক্কা মারেন। ২১ বলে ৩০ রান করেন রিচা ঘোষ। তিনি ৫টি চার ও ১টি ছক্কা মারেন। ১৬ বলে ২৪ রান করেন স্মৃতি মন্ধনা। তিনি ২টি চার ও ২টি ছক্কা মারেন। ২টি উইকেট নেনে গুজরাটের অ্যাশলেই গার্ডনার। ম্যাচের সেরা হন মুনি।

ক্রিকেট খবর

Latest News

বরাবরের মতো দীপাবলিতেই আসছে সিংঘম এগেন? আভাস দিয়ে কী জানালেন রোহিত? এটায় নাক গলাবেন না! বাংলাদেশ নিয়ে মুখ খোলায় মমতাকে সংবিধানের পাঠ দিলেন জয়শংকররা কবে পালিত হবে এবার নাগ পঞ্চমী? কালসর্প দোষ দূর করতে কীভাবে করবেন নাগ দেবতার পুজো প্রাক্তন বিচারপতি সুশান্ত চট্টোপাধ্য়ায় প্রয়াত, শোক প্রকাশ মমতার ঐশ্বর্য-অভিষেকের বিচ্ছেদের গুঞ্জনের মাঝে ভাইরাল 'সুখী' বচ্চন পরিবারের ছবি কোথায় বঞ্চনা? বাজেটে বাংলার রেলে বিরাট বরাদ্দ, দেশের মধ্যে চতুর্থ, রইল তালিকা 'আলাদা আবেগ কাজ করছে...' মহানায়ক সম্মানে সম্মানিত শুভাশিস মুখোপাধ্যায় ভেঙে চুরমার করা হয়েছে স্টেশন, কেঁদে ফেললেন হাসিনা, 'আমার জন্য মেট্রো বানিয়েছি?' দুর্গাপুজোর পর খুলে যেতে পারে হলং বনবাংলো, বিধানসভায় নতুন তথ্য দিলেন মন্ত্রী ধোনির মতো হেলিকপ্টার শট হাঁকালেও, তাতে নিজস্বতা যোগ করে চমকে দিলেন রশিদ- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.