বাংলা নিউজ > ক্রিকেট > Legends Cricket Trophy: ফাইনালে ৫ ছক্কায় মাত্র ২১ বলে হাফ-সেঞ্চুরি যুবরাজের, তবু চ্যাম্পিয়ন উথাপ্পার দল

Legends Cricket Trophy: ফাইনালে ৫ ছক্কায় মাত্র ২১ বলে হাফ-সেঞ্চুরি যুবরাজের, তবু চ্যাম্পিয়ন উথাপ্পার দল

লেজেন্ডস ক্রিকেট ট্রফির ফাইনালে হাফ-সেঞ্চুরি যুবরাজের। ছবি- টুইটার (@lct90balls)।

New York Superstar Strikers vs Rajasthan Kings Legends Cricket Trophy 2024: লেজেন্ডস ক্রিকেট ট্রফির ফাইনালে নিশ্চিত শতরান হাতছাড়া করেন অ্যাশলে নার্স। ব্যর্থ হয় ব্যাট হাতে যুবরাজ সিংয়ের তাণ্ডব। টুর্নামেন্টের সর্বোচ্চ রান ও উইকেট সংগ্রহকারীর তালিকায় চোখ রাখুন।

খেতাবি লড়াইয়ে ধ্বংসাত্মক হাফ-সেঞ্চুরি যুবরাজ সিংয়ের। এক্কেবারে পরিচিত ঢংয়ে একের পর এক বলকে ফেলেন গ্যালারিতে। যদিও তার পরেও দলকে চ্যাম্পিয়ন করাতে পারলেন না নিউ ইয়র্ক সুপারস্টার স্ট্রাইকার্সের ক্যাপ্টেন। অ্যাশলে নার্স ও হ্যামিল্টন মাসাকাদজার জোড়া হাফ-সেঞ্চুরিতে ভর করে লেজেন্ডস ক্রিকেট ট্রফির খেতাব হাতে তোলেন রাজস্থান কিংসের দলনায়ক রবিন উথাপ্পা।

পাল্লেকেলে ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে লেজেন্ডস ক্রিকেট ট্রফির ফাইনালে সম্মুখসমরে নামে যুবরাজ সিংয়ের নিউ ইয়র্ক সুপারস্টার স্ট্রইকার্স ও রবীন উথাপ্পার নেতৃত্বাধীন রাজস্থান কিংস। ১৫ ওভারের ম্যাচে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে রাজস্থান। তারা নির্ধারিত ১৫ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৭৯ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে।

নিশ্চিত শতরান হাতছাড়া করেন অ্যাশলে নার্স। তিনি ৯৭ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলে সাজঘরে ফেরেন। অর্থাৎ, ৩ রানের জন্য সেঞ্চুরি মিস করেন তিনি। ৪১ বলের মারকাটারি ইনিংসে নার্স ১২টি চার ও ৬টি ছক্কা মারেন। এছাড়া ৭টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩০ বলে ৫৬ রান করেন মাসাকাদজা।

উথাপ্পা গত ম্যাচে ৫টি চার ও ৮টি ছক্কার সাহায্যে ৩৪ বলে ৭৬ রান করেন। তবে ফাইনালে তিনি ৭ বলে ১৬ রান করে আউট হন। ২টি চার ও ১টি ছক্কা মারেন রবিন। নিউ ইয়র্কের জেরোমি টেলর ৪০ রানে ৩টি উইকেট দখল করেন। যুবরাজ সিং ২ ওভারে ৩০ রান খরচ করেও কোনও উইকেট পাননি।

আরও পড়ুন:- MI Squad And Fixtures: ‘কুং ফু পান্ডিয়ার’ হাতে বাগডোর, IPL শুরুর আগে মুম্বই ইন্ডিয়ান্সের স্কোয়াড ও ক্রীড়াসূচি দেখে নিন

পালটা ব্যাট করতে নেমে নিউ ইয়র্ক ১৫ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৫৯ রানে আকটে যায়। রাজস্থান কিংস ২০ রানে ফাইনাল জিতে ট্রফি হাতে তোলে। যুবরাজ সিং মাত্র ২১ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। তিনি ৪টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ২২ বলে ৫৪ রান করে সাজঘরে ফেরেন। ২টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ১৫ বলে ৩০ রান করেন চামারা কাপুগেদেরা।

আরও পড়ুন:- KKR Squad And Fixtures: ‘ঝুকেঙ্গে নহি’ মন্ত্রে উদ্দীপ্ত নাইট রাইডার্সের স্কোয়াড ও ক্রীড়াসূচিতে চোখ রাখুন

লেজেন্ডস ক্রিকেট ট্রফি ২০২৪-এর সেরা ৫ রান সংগ্রহকারী:-

১. চাডউইক ওয়াল্টন- ৭ ম্যাচে ৩১৪ রান।
২. রবিন উথাপ্পা- ৭ ম্যাচে ২৮৪ রান।
৩. কেভিন ও'ব্রায়েন- ৬ ম্যাচে ২৫৭ রান।
৪. হ্যামিল্টন মাসাকাদজা- ৭ ম্যাচে ২২৮ রান।
৫. তিলকরত্নে দিলশান- ৬ ম্যাচে ২১৪ রান।

আরও পড়ুন:- Most Dot Balls In IPL History: আইপিএলের ইতিহাসে সব থেকে বেশি ডট বল করেছেন কারা- চোখ রাখুন সেরা ১০-এ

লেজেন্ডস ক্রিকেট ট্রফি ২০২৪-এর সেরা ৫ উইকেট সংগ্রহকারী:-

১. ক্রিস মফু- ৪ ম্যাচে ১০টি উইকেট।
২. ইকবাল আবদুল্লা- ৬ ম্যাচে ৯টি উইকেট।
৩. অনূরীত সিং- ৬ ম্যাচে ৯টি উইকেট।
৪. চতুরঙ্গ ডি'লিসভা- ৬ ম্যাচে ৯টি উইকেট।
৫. শাদব জাকাতি- ৭ ম্যাচে ৭টি উইকেট।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪ পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী? শর্তসাপেক্ষ জামিনে জেলমুক্তি শাহজাহান অনুগামীর, একাধিক শর্ত দিল বসিরহাট আদালত ২০০৭-এর পর ফের T20 WC-এ ভারতের ম্যাচ ভেস্তে গেল, এবারও শিরোপা জিতবে টিম ইন্ডিয়া?

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.