বাংলা নিউজ > ভোটযুদ্ধ > গ্রামের লড়াই > Nawsad Siddiqui meets Sawkat Mollah: শান্তিপূর্ণ ভোটে গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে ভাঙড়ে, কথা দিলেন ২ ভাই সওকত ও নওসাদ

Nawsad Siddiqui meets Sawkat Mollah: শান্তিপূর্ণ ভোটে গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে ভাঙড়ে, কথা দিলেন ২ ভাই সওকত ও নওসাদ

বিধানসভায় মুখোমুখি সওকত মোল্লা ও নওসাদ সিদ্দিকি।

নওসাদ বলেন, সওকত মোল্লা সাহেব আমার থেকে অনেক বেশিবারের বিধায়ক। তাঁর অভিজ্ঞতা রয়েছে। তিনি নিশ্চই ভাইকে পথ দেখিয়ে ভাঙড়ে শান্তিপূর্ণ ভোটের ব্যবস্থা করবেন। আমার ওনার প্রতি আমৃত্যু সৌজন্যবোধ থাকবে।

পঞ্চায়েত নির্বাচন ঘোষণার পর থেকে লাগাতার সংঘর্ষে রাজ্যজুড়ে গিয়েছে ৯টি প্রাণ। তার মধ্যেই আলোচনার কেন্দ্রে উঠে এসেছে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়। পরিস্থিতি এতটাই জটিল যে ভোটপ্রক্রিয়া স্থগিত করে রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারির দাবিতে আদালতে মামলা হয়েছে। লাগাতার নেতির দৃশ্যের মধ্যে অবশেষে একটা আশার ছবি দেখল রাজ্যবাসী। বিধানসভায় মুখোমুখি হলেন ভাঙড়ের যুযুধান ২ পক্ষের ২ নেতা সওকত মোল্লা ও নওসাদ সিদ্দিকি। সাংবাদিকরা ছেঁকে ধরতে, দুজনেই ভাঙড়ে শান্তিপূর্ণ নির্বাচনের আশ্বাস দিলেন। সত্যিই কি ৮ জুলাই রক্তপাতহীন ভোটগ্রহণের শপথ রক্ষা করতে পারবেন তাঁরা?

সোমবার বিধানসভায় মুখোমুখি কথা বলতে দেখা যায় ক্যানিং পূর্বের বিধায়ক তথা তৃণমূলের দক্ষিণ ২৪ পরগনার পর্যবেক্ষক সওকত মোল্লা ও ভাঙড়ের ISF বিধায়ক নওসাদ সিদ্দিকিকে। সঙ্গে সঙ্গে তাঁদের ঘিরে ধরেন সাংবাদিকরা। এর পর একের পর এক প্রশ্নের মুখে বৈরিতা ভুলে সন্ধির বার্তা দেন যুযুধান ২ নেতা।

নওসাদ বলেন, সওকত মোল্লা সাহেব আমার থেকে অনেক বেশিবারের বিধায়ক। তাঁর অভিজ্ঞতা রয়েছে। তিনি নিশ্চই ভাইকে পথ দেখিয়ে ভাঙড়ে শান্তিপূর্ণ ভোটের ব্যবস্থা করবেন। আমার ওনার প্রতি আমৃত্যু সৌজন্যবোধ থাকবে। মানুষের প্রাণের থেকে দামি কিছু নেই। আর কারও যেন প্রাণ না যায়। ভাঙড়ে অবাধ নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে।

সওকত বলেন, আমি আমার দায়িত্ব পালন করব। হিংসা কেউ চায় না। মানুষের প্রাণ গেলে আমারও দুঃখ হয়। রাজনীতি রাজনীতির জায়গায়। ধর্ম ধর্মের জায়গায়। দুটোকে যেন মেশানো না হয়। দাদা হিসাবে আমি আমার দায়িত্ব পালন করব। তবে নওসাদ কেন্দ্রীয় নিরাপত্তা পাওয়ায় তাঁর সঙ্গে বিজেপির আঁতাত রয়েছে কি না তা নিয়ে মুখ খুলতে চাননি সওকত।

 

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

শুধু শ্রেয়স ও ইশানই নন, BCCI-এর চুক্তি থেকে বাদ পড়লেন পূজারা-সহ এই সাত তারকা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.