বাংলা নিউজ > ভোটযুদ্ধ > গ্রামের লড়াই > WB Panchayat Election Repoll News: কোচবিহারে বিজেপি প্রার্থীর দুয়ারে হুমকি পোস্টার, পুনর্নির্বাচনের দিনে আলোড়ন

WB Panchayat Election Repoll News: কোচবিহারে বিজেপি প্রার্থীর দুয়ারে হুমকি পোস্টার, পুনর্নির্বাচনের দিনে আলোড়ন

পুনর্নির্বাচনের সকালে হুমকি পোস্টার পড়ল।

এই ঘটনার পর সংবাদমাধ্যমে কিছু বলেননি বিজেপি প্রার্থী রেশমি রানি দে ভৌমিক। তিনি আতঙ্কে ভুগছেন। রাজ্যে মোট ৬৯৬টি বুথে পুনর্নির্বাচন হচ্ছে। পঞ্চায়েত নির্বাচনে কিছু জেলা থেকে সন্ত্রাসের অভিযোগ ওঠায় পুনর্নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছে রাজ্য নির্বাচন কমিশন। এবারও কেন্দ্রীয় বাহিনীর ঘেরাটোপে নির্বাচন হচ্ছে।

আজ, সোমবার ১৯টি জেলার ৬৯৬টি বুথে পুনর্নির্বাচন হচ্ছে। আর এই পুনর্নির্বাচনের মধ্যেই বাংলায় পড়ল হুমকি পোস্টার। আজ সোমবার সকাল ৭টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সম্পূর্ণ কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তায় রাজ্যে পুনর্নির্বাচন শুরু হয়েছে ৬৯৬টি বুথে। আজ, সোমবার কোচবিহারে বিজেপি প্রার্থীর বাড়ির দুয়ারে পুনর্নির্বাচনের সকালে হুমকি পোস্টার পড়ল। এক নম্বর ব্লকের ঘুঘুমারি এলাকার ১৫৬ নম্বর বুথের বিজেপি প্রার্থীর নাম রেশমি রানি দে ভৌমিক। আজ সকালে দেখা যায়, তাঁর বাড়ির দরজার সামনে কেউ হুমকি পোস্টার ফেলে গিয়েছেন। এই ঘটনায় গোটা এলাকায় আলোড়ন পড়ে গিয়েছে।

এদিকে কোচবিহারের ৫৩টি বুথেও আজ পুনর্নির্বাচন চলছে। সেখানে বিজেপি প্রার্থীর বাড়িতে হুমকি পোস্টার সরগরম করে তুলেছে রাজ্য–রাজনীতি। ঘুঘুমারিতে বিজেপি প্রার্থীর বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে হুমকি পোস্টার। সেই পোস্টারে গলা কেটে নেওয়ার হুমকি দেওয়া হয়েছে। এমনকী আজ পুনর্নির্বাচনের জন্য ভোটকেন্দ্রে গেলে গলা কেটে নেওয়ার হুমকি দেওয়া হয়েছে সেই পোস্টারে। এই পোস্টার এখন সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়ে গিয়েছে। খবর দেওয়া হয়েছে কেন্দ্রীয় বাহিনী এবং পুলিশে। তারা এসে এই পোস্টার উদ্ধার করেছে।

ঠিক কী লেখা আছে পোস্টারে?‌ অন্যদিকে সাদা কাগজে লাল কালি দিয়ে পোস্টারটি লেখা হয়েছে। সেখানে লেখা আছে, ‘গেলে গলা কাটা হবে, সাবধান’। অর্থাৎ ভোট কেন্দ্রে গেলে প্রাণনাশের আশঙ্কা থাকছে। সরাসরি খুনের হুমকি থাকায় পোস্টারটি ঘিরে আতঙ্ক তৈরি হয়েছে কোচবিহারে। এই ঘটনায় অভিযোগের তির তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। যদিও এই হুমকি পোস্টারের অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। তাছাড়া এই কোচবিহারে পঞ্চায়েত নির্বাচন নিয়ে বেশ কিছু সন্ত্রাসের অভিযোগ উঠে এসেছে। তাই আজকে চলছে এখানে পুনর্নির্বাচন।

আরও পড়ুন:‌ উলুবেড়িয়ায় স্ট্রংরুমে ঢুকেছে খোদ তৃণমূল বিধায়ক‌, এগরায় বাক্স–বদল রহস্য

আর কী জানা যাচ্ছে?‌ এই ঘটনার পর সংবাদমাধ্যমে কিছু বলেননি বিজেপি প্রার্থী রেশমি রানি দে ভৌমিক। তবে তিনি আতঙ্কে ভুগছেন। রাজ্যে মোট ৬৯৬টি বুথে পুনর্নির্বাচন হচ্ছে। পঞ্চায়েত নির্বাচনে কিছু জেলা থেকে সন্ত্রাসের অভিযোগ ওঠায় পুনর্নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছে রাজ্য নির্বাচন কমিশন। সেক্ষেত্রে এটা দ্বিতীয় দফার পঞ্চায়েত নির্বাচন। এবারও কেন্দ্রীয় বাহিনীর ঘেরাটোপে নির্বাচন হচ্ছে বলে জানিয়েছেন রাজ্য নির্বাচন কমিশনার রাজীব সিনহা।

ভোটযুদ্ধ খবর

Latest News

দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের এনার থেকে মুখ ফেরান যশ! বক্স অফিসে সুপারফ্লপ চিনেবাদাম, কত লোকসান হয় নায়িকার? সন্দেশখালির বিজেপি নেত্রী যোগ দিলেন তৃণমূলে, অস্বস্তির মাঝে ভাঙনে চাপে পদ্মশিবির 'আমাকে পরমাত্মা পাঠিয়েছেন,' বলেছিলেন মোদী, ‘আমাদের তো মা বাবা আছে,’ খোঁচা মমতার চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘‌২০২৫ সালে বিহারে জন সূরয জিতে ক্ষমতায় আসবে’‌, বড় ভবিষ্যদ্বাণী করলে পিকে মাঝে মাঝেই অসুস্থ হয়ে পড়েন? আজ থেকে করুন এই কাজগুলি আবহাওয়ার জন্য নয়, লোক হয়নি বলে হাবড়ায় নড্ডার সভা বাতিল, দাবি TMC-র ভোট পরবর্তী হিংসায় হাওড়ায় ঘরছাড়া ২০০ BJP কর্মী, অভুক্ত অবস্থায় কাটছে জঙ্গলে ‘কেন চিন্তা করছেন? যার যা ইচ্ছা…’ অভয় দিলেন মমতা, সুদীপ কি টেনশনে?

Latest IPL News

দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন? T20 WC-এ বিরাটকে দিয়ে ওপেন করানোটা বেশ ঝুঁকির হবে- দাবি ডি'ভিলিয়ার্সের তাল ঠুকছিলেন রায়াডু,তুষার...RCB হারতেই দিলেন খোঁচা 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন পূজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.