বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > BJP candidate injured: প্রচারের সময় টোটো উলটে আহত বিজেপি প্রার্থী, ভর্তি করা হল হাসপাতালে

BJP candidate injured: প্রচারের সময় টোটো উলটে আহত বিজেপি প্রার্থী, ভর্তি করা হল হাসপাতালে

প্রচারের সময় টোটো উলটে আহত বিজেপি প্রার্থী, ভর্তি করা হল হাসপাতালে

জানা গিয়েছে, সোমবার শ্যামপুর ২ নম্বর মণ্ডলে একটি ছাদ খোলা টোটোয় করে প্রচার করছিলেন অরুণোদয়বাবু। তখনই একটি মোটরসাইকেল টোটোর সামনে চলে আসে। টোটো চালক জোরে ব্রেক কষলে টোটো থেকে পড়ে যান অরুণোদয়বাবু ও তাঁর ২ দেহরক্ষী।

নিয়ম ভেঙে ছাদ খোলা টোটোয় করে প্রচার করতে গিয়ে আহত হলেন উলুবেড়িয়ার বিজেপি প্রার্থী অরুণোদয় পালচৌধুরী। সোমবার বিকেলে এই ঘটনায় প্রার্থীর কাঁধে ও বুকে চোট লেগেছে বলে জানা গিয়েছে। তাঁকে ভর্তি করা হয়েছে বেসরকারি হাসপাতালে। ওদিকে এই ঘটনাতেও তৃণমূলের দিকে দায় ঠেলেছে বিজেপি।

আরও পড়ুন: মনোনয়নে উত্তেজনা, অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে প্রথম অভিযোগ দায়ের হল থানায়

পড়তে থাকুন: অনুব্রত অতীত, বীরভূমে এবার পরিস্থিতি আমূল বদলে গিয়েছে, দাবি দেবতনু ভট্টাচার্যর

টোটো উলটে বিপত্তি

জানা গিয়েছে, সোমবার শ্যামপুর ২ নম্বর মণ্ডলে একটি ছাদ খোলা টোটোয় করে প্রচার করছিলেন অরুণোদয়বাবু। তখনই একটি মোটরসাইকেল টোটোর সামনে চলে আসে। টোটো চালক জোরে ব্রেক কষলে টোটো থেকে পড়ে যান অরুণোদয়বাবু ও তাঁর ২ দেহরক্ষী। পড়ে গিয়ে চোট পান অরুণোদয়বাবু। তাঁকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় একটি বেসরকারি হাসপাতালে। সেখানে চিকিৎসকরা জানান টোটো থেকে পড়ে গিয়ে প্রার্থীর কলার বোন ও পাঁজরে চোট লেগেছে। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করে নেন তাঁরা।

তৃণমূলের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ

বিজেপির হাওড়া গ্রামীণ যুব মোর্চার সভাপতি দাবি করেন, বিজেপি প্রার্থীর প্রচারের সময় হঠাৎ ২ তৃণমূল কর্মী মোটরসাইকেল নিয়ে তাঁর টোটোর সামনে চলে আসেন। তখনই জোরে ব্রেক কষেন টোটোর চালক। এব্যাপারে কমিশনে অভিযোগ জানানো হবে বলেও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: আমাদের আন্দোলন নিয়ে বলার উনি কে? গঙ্গাধরের বাড়িতে বিক্ষোভ সন্দেশখালির মহিলাদের

অস্বীকার শাসকদলের

ওদিকে অভিযোগ অস্বীকার করে তৃণমূলের তরফে জানানো হয়েছে। একটি দুর্ঘটনার অকারণে রাজনীতিকরণ করা হচ্ছে। আমরা অরুণোদয়বাবুর দ্রুত আরোগ্য কামনা করি। বিজেপির এমন সস্তা রাজনীতি করা বন্ধ করা উচিত।

চিকিৎসকরা জানিয়েছেন, চোট গুরুতর না হলেও কয়েকদিন নজরে রাখা হবে বিজেপি প্রার্থীকে। সব স্বাভাবিক থাকলে মঙ্গল বা বুধবার ছুটি পেতে পারেন তিনি।

 

বাংলার মুখ খবর

Latest News

ট্রাম্পের VP প্রার্থী জেডি ভান্সের সঙ্গে কীভাবে প্রেম ভারতীয় বংশোদ্ভূত ঊষার? নিট কাণ্ডে এবার সিবিআইয়ের জালে এইমসের ৪ স্নাতকস্তরের পড়ুয়া, শুরু জেরা! হাসতে হাসতে পেটে খিল! দিনের সেরা ৫ জোকস পড়েছেন? যারা পড়ছে, তাদের হাসি থামছে না ‘আমি আর শ্রীময়ী খুব…’! বিকিনিতে বউ, মলদ্বীপের হানিমুন নিয়ে মুখ খুললেন কাঞ্চন Copa America 2024: এমবাপেদের নিয়ে বর্ণবাদী গান! মেসিদের বিরুদ্ধে তদন্তে ফিফা জামাল সর্দারের বাড়িতে হানা দিল বন দফতর, সোনারপুর থেকে কচ্ছপ মিলল কী?‌ বাইপাস- নিউটাউন ফ্লাইওভার তৈরির জট কাটল, বিরাট অর্থ বরাদ্দ, লম্বা কতটা হবে? বড় বাজি সবুজ-মেরুনের, এক বছরের চুক্তিতে মোহনবাগানে সই করলেন গ্রেগ স্টুয়ার্ট ‘বিরোধী হলেই রাজাকার…’, জ্বলছে বাংলাদেশ! শান্তির বার্তা ‘জামাই’ কবীর সুমনের মা নীতার ২০০ কোটির বাজুবন্ধ পরে বিয়ে করলেন অনন্ত, এর সঙ্গে রয়েছে মুঘলদের যোগ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.