বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > পর্দার ‘রাম’কে দেখে হাত তুলে ‘জয়শ্রীরাম’ বলতেই পকেট থেকে ৩৬ হাজার হাপিশ ব্যক্তির! রোড শোতে চোরের উপদ্রব

পর্দার ‘রাম’কে দেখে হাত তুলে ‘জয়শ্রীরাম’ বলতেই পকেট থেকে ৩৬ হাজার হাপিশ ব্যক্তির! রোড শোতে চোরের উপদ্রব

পর্দার রামের রোড শোতে টাকা, মোবাইল পকেটমারির অভিযোগ। (PTI Photo) (PTI04_22_2024_000162A) (PTI)

 

 

পর্দার ‘রাম’ অরুণ গোভিলের রোড শোতে চোরের উপদ্রব! হাত তুলে ‘জয়শ্রীরাম’ বলতেই পকেট থেকে টাকা হাপিশ ব্যক্তির।

 

 

কেউ খুইয়েছেন মোবাইল, কেউ টাকা। যোগীগড়ে মিরাটে চলছিল পর্দার রাম অরুণ গোভিলের রোড শো। সেই কেন্দ্রে ২০২৪ লোকসভা ভোটে বিজেপির প্রার্থী অরুণ গোভিল। আর তাঁর সদ্য এক রোড শোতে পর পর পকেটমারির ঘটনা ঘটে যায় বলে অভিযোগ। সেখানে উত্তর প্রদেশের বিজেপির পশ্চিম প্রান্তের অলোক সিসোদিয়ার মোবাইল যেমন চুর গিয়েছে, তেমনই এক ব্যবসায়ীর পকেট থেকে ৩৬ হাজার টাকা গিয়েছে হাপিশ হয়ে রোড শোএর ভিড়ে।

 ব্যবসায়ী কুলভূষণ জানাচ্ছেন তাঁর অভজ্ঞতা। এক সংবাদমাধ্য়মকে দেওয়া তাঁর সাক্ষাৎকারে কুলভূষণ বলছেন, ‘আমি আমার দোকানে বসেছিলাম। আমি দেখলাম অরুণ গোভিলের কনভয়। আমি আমার হাত তুললাম আর জপ করলাম জয় শ্রীরাম। সেখানে বিশাল ভিড় ছিল। আমি পিছন ফিরতেই আমার পকেটে হাতরাচ্ছিলাম, সেখানে টাকা ছিল না। আমি সেখানেই অজ্ঞান হয়ে যাই। আমি ৩৬ হাজার টাকা খুইয়েছি।’ শুধু কুলভূষণের মতো ব্যবসায়ীরাই নন,  সাধারণ ব্যক্তি থেকে বিজেপি নেতাদেরও পকেট মার হয়েছে মেরঠের ওই রোড শোতে। এদিকে, রোড শো ঘিরে ভিড় কম ছিল না। সেখানে ছিলেন পর্দার ‘রাম’ অরুণ গোভিল। তাঁর সঙ্গে ছিলেন পর্দার সীতা দীপিকা চিখালিয়া, ছিলেন ওই সিরিয়ালের লক্ষ্মণের ভূমিকায় অভিনয় করা সুনীল লাহিরি। উল্লেখ্য, ৯০ এর দশকে দূরদর্শনের অন্যতম হিট সিরিয়াল 'রামায়ণ' এ রামের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল অরুণ গোভিলকে। আর তাঁকেই মেরঠ কেন্দ্রের প্রার্থী করেছে বিজেপি। কিছুদিন আগে, অযোধ্যার রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠা উৎসবেও তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছিল। সেখানেও ওই তিন তারকাকে দেখা গিয়েছে। তুমুল জনপ্রিয় এই ৩ তারকার সদ্য হওয়া মেরঠের রোড শো ঘিরে বহু মানুষের ঢল নেমেছিল। সেখানেই ঘটে চুরির ঘটনা।

( BJP on Seat Target in WB vote:বাংলার ৪২ এ কতগুলি আসন দখলের টার্গেট সেট শাহের? দ্বিতীয় দফার আগে তুলে ধরলেন শাহি-অঙ্ক)

( Pink moon 2024 Time:পূর্ণিমায় ২০২৪-র হনুমান জয়ন্তীতে আকাশে 'পিঙ্ক মুন'! কতক্ষণ পর্যন্ত দেখা যাবে? দেখুন দিনের শুভ তিথি)

এদিকে, জানা গিয়েছে, মেরঠের ঘটনায় পুলিশ এপর্যন্ত ৩ জনকে গ্রেফতার করেছে। জানা গিয়েছে, তারা দিল্লির বাসিন্দা। এছাড়াও চুরি যাওয়া মোবাইলও উদ্ধার হয়েছে বলে খবর। দিল্লির নম্বরওয়ালা একটি গাড়িও বাজেয়ান্ত করেছে পুলিশ। উল্লেখ্য, আগামী দ্বিতীয় দফার ভোটে উত্তরপ্রদেশের মেরঠে হতে চলেছে ভোট। সেখানে ২৬ এপ্রিল রয়েছে ভোট পর্ব।

 

 

 

 

 

 

 

ভোটযুদ্ধ খবর

Latest News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.