বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Mamata in Birbhum: বীরভূমে প্রচারে গিয়ে কেষ্টকে স্মরণ, কবে ছাড়া পাবেন তিহাড় থেকে, জানালেন মমতা

Mamata in Birbhum: বীরভূমে প্রচারে গিয়ে কেষ্টকে স্মরণ, কবে ছাড়া পাবেন তিহাড় থেকে, জানালেন মমতা

বীরভূমে প্রচারে গিয়ে কেষ্টকে স্মরণ, কবে ছাড়া পাবেন তিহাড় থেকে জানালেন মমতা

Mamata in Birbhum: লোকসভা ভোটের প্রচারে জেলায় জেলায় সভা করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার বীরভূমের হাসনে সভা ছিল তাঁর।

বীরভূমে ভোট প্রচারে এসে তাঁর 'প্রিয়' কেষ্টকে স্মরণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে তিনি জানিয়ে দিলেন কবে ছেড়ে দেওয়া হবে বীরভূমের দাপুটে নেতা অনুব্রত মণ্ডল এবং তাঁর মেয়ে সুকন্যাকে।

লোকসভা ভোটের প্রচারে জেলায় জেলায় সভা করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার বীরভূমের হাসনে সভা ছিল তাঁর। সেই সভায় তিনি বীরভূমে তৃণমূলের প্রাক্তন জেল সভাপতি অনুব্রত মণ্ডলের গ্রেফতারি নিয়ে বিজেপিকে নিশানা করেন।

আরও পড়ুন। ৮ ঘণ্টা শান্তিতে উৎসব হয় না, বহরমপুরের ভোট পিছিয়ে দিতে বলব, রামনবমী মামলায় বলল HC

মমতার দাবি, পরিকল্পনা করে অনুব্রত ও তাঁর মেয়েকে গ্রেফতার করা হয়েছে। এদিন তিনি বলেন, 'কেষ্ট আজ এলাকায় নেই। ওকে আর ওর মেয়েকে পরিকল্পনা করে গ্রেফতার করা হয়েছে।' এর পর মুখ্যমন্ত্রী দাবি করেন কবে তাঁদের ছেড়ে দেওয়া হবে। মমতা বলেন, 'আমি আপনাদের বলছি, দেখে নেবেন ভোট মিটলেই ওদের ছেড়ে দেওয়া হবে।' অনুব্রত যাতে ভোট কাজ না করতে পারে সেই জন্য তাঁকে আটকে রাখা হয়েছে।

তবে অনুব্রত না থাকায় কোনও সমস্যা হবে না বলে তিনি জানান। মমতা বলেন, 'প্রতিবার ভোটের দিন কেষ্টকে ঘরবন্দি করত। তাতে কি ভোট আটকাতো। বীরভূমের মানুষ ভোট দিতেন।' বক্তব্যে তিনি উদয়ন গুহ প্রসঙ্গ টেনে বলেন, 'এবারেও উদয়ন গুহকে বলেছিল অঞ্চলের বাইরে বেরোতে দেব না। এবার কী হবে, ওই খুনে মন্ত্রী জিতবে তো?'

আরও পড়ুন। 'গোয়ার ওপর চাপিয়ে দেওয়া হয়েছে সংবিধান', দ্বৈত নাগরিকত্বের দাবি কংগ্রেস প্রার্থীর

প্রসঙ্গত, গ্রেফতার পর থেকে একাধিকবার বিভিন্ন সময় অনুব্রকে স্মরণ করেছেন মমতা। জেলা নেতৃত্বেকে মনে করিয়ে দিয়েছেন অনুব্রত কাজের ধারাকে বজায় রেখেই এলাকায় দল চালাতে হবে। অনব্রতকে জেলা সভাপতির পদ থেকে সরালেও ওই জায়গায় আর কাউকে বসাননি। কোর কমিটি তৈরি করে এলাকায় দল চালাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন রাজ্যের মন্ত্রী চন্দ্রনাথ সিনহার বাড়িতে ইডি হানা প্রসঙ্গ তুলে মমতা বলেন, 'এই তো চাঁদুর (চন্দ্রনাথ সিনহা) বাড়িতে সেদিন চলে গেল। ও আমায় বলবে না। আমি জানি, গিয়ে বলেছে তৃণমূলটা করবে না বসে যাও। কোনদিন কাজল শেখের বাড়িতে গিয়ে বলবে। কবে রাণাকে গিয়ে বলবে তৃণমূলটা করবে বসে যাওয এ সব খেলা চলছে। ভয় দেখানোর খেলা চলছে। '

লোকসভার ভোটের সব আপডেট খবর পড়ুন এখানে

 

ভোটযুদ্ধ খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.