বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Bolpur Loksabha 2024: দাদা তৃণমূল, বোন বিজেপি প্রার্থী, পিয়া কি আর ভাইফোঁটা দেবে তন্ময়কে?

Bolpur Loksabha 2024: দাদা তৃণমূল, বোন বিজেপি প্রার্থী, পিয়া কি আর ভাইফোঁটা দেবে তন্ময়কে?

পিয়া সাহা। এক্স হ্যান্ডেল।

একই পরিবারের সদস্য় হয়েও তন্ময় কিন্তু তৃণমূলের প্রতিই তাঁর আনুগত্য বজায় রেখেছেন। শুক্রবার ফৈজুল্লাবাদে তৃণমূলের মহিলা সেলের বৈঠক ছিল। সেখানে উপস্থিত ছিলেন তন্ময়।

বোলপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী পিয়া সাহা। দাপিয়ে প্রচারও করছেন তিনি। কিন্তু তবুও কোথাও কি একটু তাল কাটছে প্রচারে? 

সূত্রের খবর, পিয়া সাহার দাদার নাম তন্ময় সাহা। বোনের প্রচারে তো দাদারও থাকার কথা। কিন্তু তেমনটা আর হল কই! আসলে তন্ময় হলেন তৃণমূলের বুথ সভাপতি। সেক্ষেত্রে স্বাভাবিকভাবেই বিজেপির হয়ে প্রচারে বের হওয়ার ক্ষেত্রে তাঁর কিছু সমস্যা তো রয়েছেই। ২০১৫ সালে বিজেপিতে যোগ দিয়েছিলেন পিয়া। এদিকে বিজেপিতে যোগদানের পর থেকেই নজর কাড়েন পিয়া। প্রথমেই কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন তিনি। এরপর দুবার তিনি সাঁইথিয়া বিধানসভা কেন্দ্র থেকে দাঁড়িয়েছিলেন। কিন্তু দুবার ভোটে দাঁড়ালেও তিনি ভোটে জিততে পারেননি। 

এবছর তিনি বোলপুর কেন্দ্র থেকে দাঁড়িয়েছেন। তবে পিয়ার শ্বশুরবাড়ি হল ৩ নম্বর ওয়ার্ডে। 

তবে একই পরিবারের সদস্য় হয়েও তন্ময় কিন্তু তৃণমূলের প্রতিই তাঁর আনুগত্য বজায় রেখেছেন।  শুক্রবার ফৈজুল্লাবাদে তৃণমূলের মহিলা সেলের বৈঠক ছিল। সেখানে উপস্থিত ছিলেন তন্ময়। এমনকী পরিচয় করানোর সময় তন্ময়কে পিয়ার দাদা বলে উল্লেখ করা হয়।    

তবে বোন বিজেপিতে দাঁড়ালেও তাঁদের পারিবারিক সম্পর্কে কোথাও কোনও ফাটল ধরেনি। কারণ রাজনীতি আর পরিবার দুটোকে এক করে দেখছেন না তাঁরা। কারণ ভাই বোনের সম্পর্ক তো চির অটুট। রাজনৈতিক শত্রুতা সেখানে বাসা বাঁধেনি। এখনও ভাইফোঁটা, বিজয়ার প্রণাম সবই চলে দাদা-বোনের মধ্য়ে। তবে রাজনীতির আঙিনায় কিন্তু দুজনে দুজনের প্রতিদ্বন্দ্বী। 

শতাব্দী রায়কে জেতানোর জন্য প্রাণপণ খাটছেন তন্ময়। অন্যদিকে পিয়া লড়ছেন বোলপুর আসনটা ছিনিয়ে আনার জন্য। পিয়া সংবাদমাধ্য়মে জানিয়েছেন, রাজনীতি যাই করি না কেন আর পাঁচজন ভাইবোনের মতোই আমাদের সম্পর্ক। তৃণমূল সংকীর্ণ মানসিকতা থেকে ওঁকে আমার দাদা হিসাবে বড় করে দেখানোর চেষ্টা করছে। তৃণমূলের অনেক নেতার স্ত্রী, ভাই, বাবা আমাদের দলে আছেন। আমরা তাদের পারিবারিক পরিচয়কে ব্যবহার করে নোংরামি করি না। 

তবে রাজনৈতিক ক্ষেত্রে একে অপরের বিপরীত মেরুতে, কিন্তু পারিবারিক ক্ষেত্রে তাঁদের মধ্য়ে অবশ্য একেবারে মধুর সম্পর্ক। দুজনের পরিবারের লোকজনও জানাচ্ছেন রাজনৈতিক সম্পর্কের জেরে তাদের মধ্য়ে সম্পর্কের কোনও অবনতি হয়নি। কারণ ভাই বোনের সম্পর্ক তো চিরন্তন। আর সেই চিরন্তন সম্পর্কের এতটুকু অবনতি হয়নি। 

ভোটযুদ্ধ খবর

Latest News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ মা হলেন ইয়ামি গৌতম, হিন্দুশাস্ত্র মেনে সন্তানের নাম, ছেলে হল না মেয়ে? হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’ ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন উঠে যাচ্ছে এশিয়ান কোটা, বাড়ছে স্যালারি ক্যাপ, বড় পরিবর্তনের ইঙ্গিত ISL-এ

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.