বাংলা নিউজ > বায়োস্কোপ > Piya-Parambrata: দ্বিতীয় বিয়েতে মিলেছে সুখ, আচমকা বাচ্চা নিয়ে প্রশ্ন পরম-ঘরণীকে, কী জবাব পিয়ার

Piya-Parambrata: দ্বিতীয় বিয়েতে মিলেছে সুখ, আচমকা বাচ্চা নিয়ে প্রশ্ন পরম-ঘরণীকে, কী জবাব পিয়ার

বাচ্চা নিয়ে প্রশ্নের মুখে পিয়া

Piya-Parambrata: পরমের সঙ্গে সুখী দাম্পত্য, বাচ্চা নিয়ে প্রশ্ন পিয়াকে, কী জবাব দিলেন তারকা পত্নী? ফের একবার সন্তান নিয়ে ভুয়ো রটনা উড়ালেন পিয়া চক্রবর্তী। 

পরম-স্পর্শে বদল এসেছে পিয়া জীবনে। অনুপম রায়ের সঙ্গে ভালোবাসার বিয়ে টেকেনি, তবে পরমব্রতয় নতুন ঘর বেঁধেছেন পিয়া চক্রবর্তী। গত কয়েক মাসে বারবার সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রে থেকেছেন তিনি। পেশায় সমাজকর্মী ও মানসিক স্বাস্থ্য কর্মী পিয়া। গত ২৭শে নভেম্বর সকলকে চমকে দিয়ে টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার পরমব্রত চট্টোপাধ্য়ায়কে বিয়ে করেন পিয়া। আরও পড়ুন-জন্মদিনের রাতে পরমব্রতর মুখোমুখি অনুপম! বউদের ছাড়াই দু'জনে হাজির ফিল্মফেয়ারে

২০২১ সালের শেষে ভেঙেছিল পিয়া-অনুপমের ৬ বছরের দাম্পত্য। সেইসময়ই পরমব্রতর সঙ্গে পিয়ার সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। অস্বীকার করেছিলেন দুজনেই। দু-বছরের মধ্যেই বিয়ে সেরে পুরোনো গুজবকে সত্যি প্রমাণ করেন তাঁরা। অনুপমকে ‘ধোকা’ দেওয়ার জন্য হাজারো প্রশ্ন ধেয়ে এসেছে পিয়ার দিকে, ওদিকে 'বন্ধুর বউ চোর' কটাক্ষে জেরবার হয়েছেন পরমব্রত। তবে গত মাসের শুরুতেই অনুপমের তৃতীয় বিয়ের পর পিয়ার উপর খানিক রাগ কমেছে নেটপাড়ার।

ট্রোল পুলিশদের বুড়ো আঙুল দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের সুখী দাম্পত্যের টুকরো ঝলক হামেশাই তুলে ধরেন পরম-ঘরণী। শনিবার রাতেও পরমব্রতর সঙ্গে নিজের মিউজিক্যাল যুগলবন্দি তুলে ধরেন তিনি। গিটার বাজাচ্ছেন পরমব্রত, আর পিয়া গাইছেন রবীন্দ্রনাথের ‘আমি কান পেতে রই…’। দাম্পত্যের ‘গোপন কথা’ শোনাতেই নিমেষে এই ভিডিয়ো ভাইরাল সোশ্যালে। সেখানেই এক নেটিজেন হঠাৎ করে প্রশ্ন করে বসেন, ‘আপনার সন্তানেরা কোথায়?’

সন্তান নিয়ে প্রশ্নের কড়া জবাব পিয়ার
সন্তান নিয়ে প্রশ্নের কড়া জবাব পিয়ার

আজব প্রশ্ন শুনে ভ্যাবাচ্যাকা খেলেন পিয়া। সঙ্গে সঙ্গে লেখেন, ‘কার সন্তানদের কথা বলছেন?’ পরে সেই মহিলা নেটিজেনের উদ্দেশ্যে পিয়া ফের লেখেন,'ফ্যাক্ট চেক- আমাদের কোনও সন্তান নেই'। পরে অবশ্য ওই মহিলা সব দায় মিডিয়ার ঘাড়ে দিয়ে বলেন, ‘দুঃখিত, মিডিয়া মিথ্যে কথা বলে’।

পরমকে বিয়ের পরপরই তাঁদের বিয়ে ঘিরে তৈরি মিথ্যে রটনার প্রতিবাদে সোচ্চার হয়েছিলেন পিয়া। সেইসময়ও সোশ্যাল মিডিয়ায় বারবার শোনা গিয়েছিল, অনুপম ও তাঁর দুই সন্তান রয়েছে। সেই নিয়ে পিয়া বিরক্তির সুরে জানিয়েছিলেন, ‘আমি শুনছি আমার দু’জন সন্তান আছে, যাদের অবহেলা করছি! এটা সম্পূর্ণ ভুল তথ্য। এর জেরে ন্যারেটিভটা এমন হল যেন আমার দুটো বিয়ের মাঝে কোনও গ্যাপ নেই। অমুকের বউ তমুককে বিয়ে করলেন, এই লাইনটার মধ্য়ে ভয়ঙ্কর মিসোজিনি রয়েছে। আমি যে দুই পুরুষের সঙ্গে লিঙ্কড, তাঁরা বিখ্যাত। তার মানে এই নয়, আমার পরিচিতি হবে আমি কারুর এক্স। আর যে দু’জন পুরুষের কথা আসছে, তাঁরাও কিন্তু কারুর প্রাক্তন'।

অনুপম ও পিয়ার কোনও সন্তান নেই। তবে পিয়ার এক চারপেয়ে ছানা রয়েছে, সেই সারমেয়র নিনা। তাঁকে নিয়েই পরমের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি।

 

বায়োস্কোপ খবর

Latest News

সঙ্গীর ভালোবাসা জীবনের বাধা অতিক্রম করতে সাহায্য করবে, দেখুন আজকের প্রেম রাশিফল প্রায় আড়াই ঘণ্টার লড়াই শেষে ফরাসি ওপেনের প্রথম রাউন্ড থেকে বিদায় সুমিত নাগালের বুথভিত্তিক ভোটের হিসেব কষলেন TMC প্রার্থী, EC-কে সওয়াল- 'আপনাদের কত সময় লাগবে?' ভারত-পাকিস্তান ম্যাচে রোহিতদের সমর্থন করতে নিউইয়র্কের গ্যালারিতে থাকবেন সচিন রোদে বেরোলেই চোখে অস্বস্তি? চোখকে ভালো রাখতে পারে এই পাঁচটি ভিটামিন কোহলির হাই-ফুলটস থেকে কার্তিকের LBW, আইপিএল ২০২৪-এ জোর বিতর্ক হয় এই ৫টি বিষয়ে মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল ৬২'র দখলদারি নিয়ে বিতর্কিত মন্তব্য কংগ্রেস নেতার, পালটা 'চিনা প্রেম' খোঁচা BJP'র কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.