বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > নুসরতের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে প্রশ্ন শুনে বিরক্ত হলেন BJP প্রার্থী যশ দাশগুপ্ত
তৃণমূল সাংসদ নুসরত জাহাঁ ও বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত
তৃণমূল সাংসদ নুসরত জাহাঁ ও বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত

নুসরতের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে প্রশ্ন শুনে বিরক্ত হলেন BJP প্রার্থী যশ দাশগুপ্ত

  • যশ জানান, ৩৫ বছর বয়সেও মা বাবার সঙ্গে থাকেন তিনি। এবার সময় এসেছে সমাজের জন্য কিছু করার। তাই ভোটের ময়দানে নেমেছেন তিনি।

নুসরতের সঙ্গে কি তাঁর বন্ধুত্বে চিড় ধরেছে? হুগলির চণ্ডীতলা থেকে বিজেপির প্রার্থী হওয়ার পর এই প্রশ্ন এড়িয়ে গেলে অভিনেতা যশ দাশগুপ্ত। তাঁর দাবি, এসব নিয়ে উৎসাহ নেই মানুষের। সম্প্রতি যশের বিজেপিতে যোগদানের পর তাঁর সঙ্গে নুসরতের সম্পর্কের ফাটল নিয়ে নানা খবর ছড়ায়। সেসব প্রশ্নে জবাব এদিন এড়িয়ে যান যশ। 

এদিন যশ বলেন, ‘আমাদের সম্পর্কে চিড় ধরছে কি ধরছে না তা নিয়ে এত প্রশ্ন করা হয়েছে যে আমি বোর হয়ে গেছি। মানুষেরও এত ইন্টারেস্ট নেই যে আমার সঙ্গে কার বন্ধুত্বে চিড় ধরল তা নিয়ে আলোচনা করবে তারা। আমি যখন আজ আমার কেন্দ্রে যাচ্ছি, মানুষের প্রশ্ন সেখানে কাজ হচ্ছে কি না, উন্নয়ন হচ্ছে কি না। কার সঙ্গে কার বন্ধুত্ব থাকল বা ভাঙল এসব ফিল্ম ইন্ডাস্ট্রির গসিপ। এটা নিয়ে আমি কিছু বলতে চাইবো না’।

যশ জানান, ৩৫ বছর বয়সেও মা বাবার সঙ্গে থাকেন তিনি। এবার সময় এসেছে সমাজের জন্য কিছু করার। তাই ভোটের ময়দানে নেমেছেন তিনি। বিরোধী প্রার্থীদের প্রসঙ্গে যশের মন্তব্য, ওরা বয়সে অনেক বড়। তাঁদের আশীর্বাদ চাইবো। আমি নেতা হতে যাচ্ছি না। লড়াই হবে মতাদর্শের।

 

বন্ধ করুন