বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > মাস্কের মধ্যে টাকা বিলি? মুর্শিদাবাদে সংযুক্ত মোর্চার প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ
কংগ্রেস সমর্থিত সংযুক্ত মোর্চার প্রার্থীর বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ (ফাইল ছবি)
কংগ্রেস সমর্থিত সংযুক্ত মোর্চার প্রার্থীর বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ (ফাইল ছবি)

মাস্কের মধ্যে টাকা বিলি? মুর্শিদাবাদে সংযুক্ত মোর্চার প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ

  • করোনার সংক্রমণ রোধেই মাস্ক বিলি করছিলেন তিনি, দাবি প্রার্থীর

মুর্শিদাবাদ বিধানসভার সংযুক্ত মোর্চার কংগ্রেস সমর্থিত প্রার্থী নিয়াজউদ্দিন শেখ। এদিন বুথের বাইরে দাঁড়িয়ে থাকা ভোটারদের কাছে মাস্ক বিলি করছিলেন তিনি। আর এনিয়েই আপত্তি তোলেন বাসিন্দাদের একাংশ। কিন্তু মাস্ক পরেই তো বুথে আসার ব্যাপারে অনুরোধ করেছে কমিশন। সেক্ষেত্রে এত আপত্তি কিসের? ঠিক কী হয়েছিল এদিন?বুধিয়া মাঝেরপাড়া প্রাইমারি স্কুলের ২৩৮ নম্বর বুথ।সেই বুথের সামনেই একগোছা মাস্ক নিয়ে্ এসেছিলেন সংযুক্ত মোর্চার প্রার্থী। বুথের বাইরে দাঁড়িয়ে থাকা ভোটারদের মধ্যে মাস্ক বিলি করছিলেন তিনি। এরপরই গ্রামবাসীরা ঘিরে ধরেন তাঁকে। তাঁকে ঘিরে বিক্ষোভ দেখান গ্রামবাসীদের একাংশ। বিরোধী রাজনৈতিক দলের লোকজনও এনিয়ে আপত্তি তোলেন। 

বাসিন্দাদের একাংশের অভিযোগ মাস্ক বিলির মাধ্যমে তিনি অর্থের প্রলোভন দেখাচ্ছিলেন। কয়েকটি জায়গায় মাস্কের মধ্যে তিনি টাকাও বিলি করেছেন। সেকারণেই এই ঘটনায় আপত্তি জানানো হয়েছে। এদিকে এই ঘটনার জেরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। অতিরিক্ত পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী বুথের কাছে পৌঁছয়। তাঁরা গ্রামবাসীদের বুঝিয়ে কোনওরকমে আশ্বস্ত করেন। এরপরই তিনি ঘেরাওমুক্ত হন। 

তিনি এলাকা ছেড়ে চলে যান। তবে মাস্কের মধ্য টাকা বিলির অভিযোগ সংযুক্ত মোর্চার প্রার্থী একেবারেই মানতে চাননি। তিনি বলেন, করোনার প্রাদুর্ভাব বাড়ছে ক্রমশ। সংক্রমণ এড়াতেই তিনি মাস্ক বিলি করেছেন। অন্য়ান্য বুথেও এইভাবে মাস্ক বিলি করা হয়েছে। কোনওভাবেই এর ভেতর টাকা বিলি করা হয়নি। এই অভিযোগ একেবারেই ঠিক নয়।  

 

 

বন্ধ করুন