বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > থাইল্যান্ডের পরিচয়পত্র রয়েছে অভিষেকের, বিনয় মিশ্র রয়েছে ওর বাড়িতেই: অর্জুন
অর্জুন সিং। ফাইল ছবি
অর্জুন সিং। ফাইল ছবি

থাইল্যান্ডের পরিচয়পত্র রয়েছে অভিষেকের, বিনয় মিশ্র রয়েছে ওর বাড়িতেই: অর্জুন

  • সঙ্গে অর্জুন সিংয়ের দাবি, ‘ভারতের সঙ্গে থাইল্যান্ডের পরিচয়পত্র বানিয়ে নিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।’

গরুপাচারকাণ্ডে বুধবারই তৃণমূল নেতা বিনয় মিশ্রের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। আর তার পরই চাঞ্চল্যকর অভিযোগ করলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। এদিন তিনি বলেন, বিনয় মিশ্রকে বাড়িতে লুকিয়ে রেখেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

এদিন গুলিবিদ্ধ এক বিজেপি কর্মীকে দেখতে হাওড়ার বালির এক হাসপাতালে গিয়ে অর্জুন সিং বলেন, ‘বিনয় মিশ্রের নিরাপত্তায় মোতায়েন রয়েছেন তিন জন পুলিশকর্মী। ডায়মন্ড হারবার পুলিশ জেলায় কর্তব্যরত তাঁরা। সেই কনসটেবলদের নাম শুভেন্দু অধিকারী বলে দিয়েছেন।’

সঙ্গে অর্জুন সিংয়ের দাবি, ‘ভারতের সঙ্গে থাইল্যান্ডের পরিচয়পত্র বানিয়ে নিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।’ অবৈধ লেনদেনের জন্য তিনি একাজ করেছেন বলে দাবি অর্জুনের। 

বলে রাখি, গরুপাচারকাণ্ডে গত কয়েক মাস ধরে বিনয় মিশ্রের নাগাল পেতে চাইছে সিবিআই। গোয়েন্দাদের দাবি, যুব তৃণমূলের এই নেতার হাত ধরে মোটা চাকা পৌঁছেছে প্রভাবশালীদের হাতে। তিন বার হাজিরার নির্দেশ সত্বেও সিবিআই দফতরে দেখা মেলেনি বিনয় মিশ্রের। বুধবার তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত।

 

বন্ধ করুন