বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বন্ধুর মামির সঙ্গে সম্পর্ক রয়েছে স্বামীর, দাবি BJP প্রার্থীর স্ত্রীর
কালিয়াগঞ্জের বিজেপি প্রার্থী সৌমেন রায়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন এই মহিলা। 
কালিয়াগঞ্জের বিজেপি প্রার্থী সৌমেন রায়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন এই মহিলা। 

বন্ধুর মামির সঙ্গে সম্পর্ক রয়েছে স্বামীর, দাবি BJP প্রার্থীর স্ত্রীর

  • ভিডিয়োতে শর্বরীদেবী আরও জানিয়েছেন, কোচবিহারের তুফানগঞ্জে চাকরি দেওয়ার নাম করে মানুষের কাছ থেকে টাকা নিয়ে প্রতারণা করতেন সৌমেনবাবু। সেখানে টাকা ফেরতের চাপ বাড়তে থাকায় ফালাকাটায় পালিয়ে যান তিনি।

প্রার্থীতালিকা ঘোষণার পর থেকে প্রতিদিন বাড়ছে বিজেপির অস্বস্তি। প্রার্থী বদলের দাবিতে দলীয় কর্মীদের বিক্ষোভ তো আছেই, সঙ্গে একের পর এক প্রার্থীর বিরুদ্ধে উঠছে দুর্নীতি ও একাধিক নারীসঙ্গের অভিযোগ। সেই তালিকায় নবতম সংযোজন উত্তর দিনাজপুরের কালিয়াগ়ঞ্জের বিজেপি প্রার্থী সৌমেন রায়। শর্বরী সিংহরায় নামে এক মহিলা নিজেকে প্রার্থীর স্ত্রী বলে দাবি করে একের পর এক চাঞ্চল্যকর অভিযোগ করেছেন। যদিও অভিযোগ মানতে নারাজ বিজেপি। 

সৌমেন রায়ের প্রার্থীপদ নিয়ে উত্তর দিনাজপুরেও বিক্ষোভ দেখা দিয়েছে। প্রার্থীকে চেনেন না বলে জানিয়েছেন দলের জেলা সভাপতি। ওদিকে সম্প্রতি ফেসবুকে এক ভিডিয়োয় তাঁর স্ত্রী বলে দাবি করে এক মহিলা জানিয়েছেন, ২০০৮ সালে সৌমেনবাবুর সঙ্গে বিয়ে হয় তাঁর। বিয়ের পর থেকেই একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক ছিল তাঁর স্বামীর। যার জেরে তাঁর ওপর অত্যাচার শুরু হয়। ২০১১ সালে তাঁদের কন্যাসন্তান হয়। এর পর স্বামীর সঙ্গে এক মহিলার সম্পর্কের কথা জানতে পারেন তিনি। কন্যাসন্তান হওয়ায় ও পরকীয়ায় বাধা দেওয়ায় তার ওপর অত্যাচারের মাত্রা বাড়ে। এমনকী বাড়ি থেকে টাকা আনার জন্য চাপ দিতে থাকেন সৌমেনবাবু। শর্বরীদেবীর অভিযোগ, প্রতিবাদ করলে সৌমেনবাবু বলতেন, আমি রাজনৈতিক পরিবারের লোক। খুন করে কী করে সাজা এড়াতে হয় তা জানা আছে। 

ভিডিয়োতে শর্বরীদেবী আরও জানিয়েছেন, কোচবিহারের তুফানগঞ্জে চাকরি দেওয়ার নাম করে মানুষের কাছ থেকে টাকা নিয়ে প্রতারণা করতেন সৌমেনবাবু। সেখানে টাকা ফেরতের চাপ বাড়তে থাকায় ফালাকাটায় পালিয়ে যান তিনি। সেখানে এক বন্ধুর মামির সঙ্গে সম্পর্কে জড়ান। সৌমেনবাবুকে বিজেপি ফালাকাটা থেকে প্রার্থী করতে পারে বলে খবর ছিল। কিন্তু তালিকা প্রকাশ হলে দেখা যায় তাঁকে প্রার্থী করা হয়েছে কালিয়াগঞ্জ থেকে। 

যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরী। তিনি বলেন, ‘ওই ভিডিয়ো অন্তত ৬ বছরের পুরনো।’

 

বন্ধ করুন