বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ব্রিগেডে মোদীর মঞ্চে দেখা যাবে সৌরভকে? বিজেপি নেতার মন্তব্যে শুরু জল্পনা
সৌরভ গঙ্গোপাধ্যায় ও নরেন্দ্র মোদী। ফাইল ছবি
সৌরভ গঙ্গোপাধ্যায় ও নরেন্দ্র মোদী। ফাইল ছবি

ব্রিগেডে মোদীর মঞ্চে দেখা যাবে সৌরভকে? বিজেপি নেতার মন্তব্যে শুরু জল্পনা

  • রবিবার বিজেপির ব্রিগেড সমাবেশে মূল বক্তা নরেন্দ্র মোদী। ইতিমধ্যে সেই সভার প্রস্তুতি শুরু করে দিয়েছে বিজেপি। এরই মধ্যে সভায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের উপস্থিতির জল্পনা ছড়াল শমীকবাবুর কথায়।

তাঁর বিজেপিতে যোগদান নিয়ে জল্পনার বাজার গরম ছিল বেশ কিছুদিন ধরে। মাঝে অসুস্থ হওয়ায় কিছুটা ঠান্ডা হয় সেই আলোচনা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেড সমাবেশের আগে বিজেপি নেতার মন্তব্যে ফের একবার উসকে উঠল সৌরভ গঙ্গোপাধ্যায়ের রাজনীতিতে যোগদানের সম্ভাবনা। এমনকী তিনি মোদীর ব্রিগেড সমাবেশে যোগ দিতে পারেন বলেও দাবি বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্যের। 

মঙ্গলবার সাংবাদিক বৈঠকে সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে এক প্রশ্নের উত্তরে শমীক ভট্টাচার্য বলেন, ‘শুনেছি উনি বিশ্রামে আছেন। নেট প্র্যাক্টিসের জন্য এলে আসতেই পারেন।’

রবিবার বিজেপির ব্রিগেড সমাবেশে মূল বক্তা নরেন্দ্র মোদী। ইতিমধ্যে সেই সভার প্রস্তুতি শুরু করে দিয়েছে বিজেপি। এরই মধ্যে সভায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের উপস্থিতির জল্পনা ছড়াল শমীকবাবুর কথায়। 

গত কয়েক বছর ধরে সৌরভ গঙ্গোপাধ্যায়ের রাজনীতিতে যোগদানের জল্পনা চলছে। বিশেষ করে নির্বাচনের মুখে এই জল্পনা জোর পায়। এবারও তার ব্যতিক্রম নয়। সেই জল্পনায় ইন্ধন জোগাতে থাকেন বিজেপি নেতারা। এমনকী বিজেপির সম্ভাব্য মুখ্যমন্ত্রীর তালিকাতেও রয়েছে তাঁর নাম। কিন্তু সৌরভ গঙ্গোপাধ্যায় বার বার জানিয়েছেন, এখনই রাজনীতিতে যোগদানের ইচ্ছা নেই তাঁর। 

ব্রিগেডে মোদীর মঞ্চে সৌরভকে দেখা গেলে অবশ্যই হবে বড় চমক। ভোটের মুখে সৌরভকে যোগদান করাতে পারলে বিজেপি বেশ কিছুটা সুবিধা পেয়ে যাবেন বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। সেক্ষেত্রে বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী নিয়ে জল্পনারও অবসান হবে।

 

বন্ধ করুন