বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > গুন্ডা জড়ো করছেন শুভেন্দু, কমিশনে নালিশ ঠুকে এল তৃণমূল
সোমবার কমিশনে তৃণমূল। 
সোমবার কমিশনে তৃণমূল। 

গুন্ডা জড়ো করছেন শুভেন্দু, কমিশনে নালিশ ঠুকে এল তৃণমূল

  • নন্দীগ্রাম কেন্দ্রের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে তৃণমূলের অভিযোগ, বিধানসভা কেন্দ্রের বিভিন্ন জায়গায় সমাজবিরোধীদের জমায়েত করেছেন তিনি।

নন্দীগ্রামে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে বহিরাগত সমাজবিধোরী জমায়েত করার অভিযোগ তুলে কমিশনের দ্বারস্থ হল তৃণমূল। সঙ্গে বিভিন্ন রাজ্যের মন্ত্রীদের নিরাপত্তায় তাঁদের সঙ্গে যে সশস্ত্র বাহিনী আসছে তাতেও আপত্তি রয়েছে তাদের। সোমবার দুপুরে তৃণমূলের ৩ সদস্যের প্রতিনিধিদল কমিশনের আধিকারিকদের সঙ্গে দেখা করে স্মারকলিপি দেন।

এদিন তৃণমূলের প্রতিনিধিদলে ছিলেন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় ও শশী পাঁজা। সঙ্গে ছিলেন দলের রাজ্যসভার সাংসদ ডেরেক ওব্রায়েন। সাক্ষাৎ সেরে সুব্রতবাবু বলেন, ‘বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীরা রাজ্যে প্রচারে আসছেন। তাঁদের সঙ্গে থাকছে সশস্ত্র বাহিনী। এতে সাধারণ মানুষ ভয় পাচ্ছে। এটা নির্বাচনী বিধিবিরুদ্ধ। কমিশনের এব্যাপারে পদক্ষেপ করা উচিত।’

সঙ্গে নন্দীগ্রাম কেন্দ্রের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে তৃণমূলের অভিযোগ, বিধানসভা কেন্দ্রের বিভিন্ন জায়গায় সমাজবিরোধীদের জমায়েত করেছেন তিনি। বিভিন্ন হোটেলে রাখা হয়েছে তাদের। সেই জায়গায়গুলির নাম উল্লেখ করে এদিন কমিশনকে ব্যবস্থা গ্রহণের আবেদন জানিয়েছে তৃণমূল। 

আগামী ১ এপ্রিল নন্দীগ্রামে ভোটগ্রহণ। তার আগে একে অপরের বিরুদ্ধে চাপ বাড়ানোর কৌশল নিয়েছে দুপক্ষই।

 

বন্ধ করুন