বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভাঙড়ে তৃণমূল কার্যালয়ে ভাঙচুরের অভিযোগ ISF-এর বিরুদ্ধে
শুক্রবার রাতে ভাঙড়ে ভাঙচুরের পর তৃণমূল কার্যালয়।
শুক্রবার রাতে ভাঙড়ে ভাঙচুরের পর তৃণমূল কার্যালয়।

ভাঙড়ে তৃণমূল কার্যালয়ে ভাঙচুরের অভিযোগ ISF-এর বিরুদ্ধে

  • ঘটনার জেরে এলাকায় উত্তেজনা ছড়ালে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। রাতে এলাকায় পৌঁছয় ভাঙড়ের তৃণমূল প্রার্থী রেজাউল করিম।

ফের রাজনৈতিক হিংসার খবর এল দক্ষিণ ২৪ পরগনার ভাঙড় থেকে। এবার তৃণমূল কার্যালয় ভাঙচুরের অভিযোগে ISF ও CPIM-এর বিরুদ্ধে। শুক্রবার রাতে ভাঙড়ের কাশীপুর থানা এলাকার ভুমরু গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার জেরে এলাকায় উত্তেজনা ছড়ালে পুলিশ মোতায়েন করা হয় গ্রামে। 

শুক্রবার রাতে ভুমরু গ্রামের দরগাতলায় ছিল ISF-এর সভা। সেই সভা সেরে রাত ১০.৩০ মিনিট নাগাদ ফেরার সময় ISF ও সিপিআইএম সমর্থকরা তৃণমূলের কার্যালয়ে ঢুকে ব্যাপক ভাঙচুর চালায় বলে অভিযোগ। কার্যালয়ের আসবাব ভাঙচুরের পাশাপাশি সেখানে বসে থাকা তৃণমূল কর্মীদেরও মারধর করা হয়। ভাঙচুর করা হয় তৃণমূল কর্মীদের মোটরসাইকেল। স্থানীয় তৃণমূল কংগ্রেসের দাবি, পরিকল্পিত ভাবে এই হামলা চালিয়েছে ISF.

ঘটনার জেরে এলাকায় উত্তেজনা ছড়ালে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। রাতে এলাকায় পৌঁছয় ভাঙড়ের তৃণমূল প্রার্থী রেজাউল করিম। অপরাধীদের গ্রেফতারির দাবিতে ভাঙা পার্টি অফিসের সামনে ধরনায় বসেন তিনি।

যদিও অভিযোগ অস্বীকার করেছেন স্থানীয় সিপিআইএম নেতা রশিদ গাজি। তিনি বলেন, ‘তৃণমূল নিজের পার্টি অফিস নিজেই ভেঙে আমাদের নামে দোষ দিচ্ছে।’

 

বন্ধ করুন