বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > উত্তর দিনাজপুরে হঠাৎ মমতার সভাস্থল বদল
মমতা বন্দ্যোপাধ্যায় (PTI)
মমতা বন্দ্যোপাধ্যায় (PTI)

উত্তর দিনাজপুরে হঠাৎ মমতার সভাস্থল বদল

  • তবে তৃণমূলের অন্দরের খবর, দীর্ঘদিন উত্তর দিনাজপুরে দলের পর্যবেক্ষক ছিলেন শুভেন্দু। তিনি বিজেপিতে যাওয়ার পর জেলার দলের সংগঠনের ঠিক কী অবস্থা তা দেখে নিতে চান মমতা।

উত্তর দিনাজপুরে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভাস্থল পরিবর্তন করল জেলা নেতৃত্ব। কালিয়াগঞ্জের বদলে আগামী ১০ ফেব্রুয়ারি সভা হবে রায়গঞ্জে। ইতিমধ্যে রয়গঞ্জ স্টেডিয়ামে সভার প্রস্তুতিও শুরু হয়েছে। তৃণমূলের দাবি, যোগাযোগের সমস্যা থাকায় সভাস্থল বদলের সিদ্ধান্ত হয়েছে। 

আগামী ১০ ফেব্রুয়ারি কালিয়াগঞ্জে সভা করার কথা ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের। সেই মতো কালিয়াগঞ্জের চান্দোল হাট ময়দান পরিদর্শন করেন জেলা তৃণমূলের নেতা ও প্রশাসনের আধিকারিকরা। সেখানে সভার প্রস্তুতিও চলছিল। কিন্তু রবিবার সিদ্ধান্ত বদল করে তৃণমূল। জানানো হয় সভা হবে রায়গঞ্জে। 

জেলা তৃণমূল নেতৃত্বের তরফে জানানো হয়েছে, রায়গঞ্জ পলিটেকনিক মাঠে অবতরণ করবে মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার। সেজন্য সেখানে পরীক্ষামূলকভাবে হেলিকপ্টার অবতরণ করে দেখা হবে। সঙ্গে তাদের দাবি, কালিয়াগঞ্জের মাঠটির যোগাযোগ ব্যবস্থা ভাল নয়। দূর দূরান্ত থেকে সেখানে পৌঁছতে তৃণমূলকর্মীদের সমস্যা হতে পারে। তাই রায়গঞ্জে সভা করার সিদ্ধান্ত।

তবে তৃণমূলের অন্দরের খবর, দীর্ঘদিন উত্তর দিনাজপুরে দলের পর্যবেক্ষক ছিলেন শুভেন্দু। তিনি বিজেপিতে যাওয়ার পর জেলার দলের সংগঠনের ঠিক কী অবস্থা তা দেখে নিতে চান মমতা। তাই রায়গঞ্জে সভা করার সিদ্ধান্ত। 

পালটা বিজেপি জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ি বলেন, ‘কালিয়াগঞ্জে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দের জেরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় ভিড় হতো না। তাছাড়া রায়গঞ্জের একাধিক কাউন্সিলর বিজেপির দিকে পা বাড়িয়ে রেখেছেন। দলের ভাঙন রুখতে তাই রায়গঞ্জে সভা করার সিদ্ধান্ত নিয়েছেন তৃণমূলনেত্রী।’

 

বন্ধ করুন