বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > সাট্টা বাজারের খবর শেয়ার করে দলের জয় নিশ্চিত বলে দাবি করলেন BJP-র বড় নেতা
অমিতাভ চক্রবর্তী। ফাইল ছবি
অমিতাভ চক্রবর্তী। ফাইল ছবি

সাট্টা বাজারের খবর শেয়ার করে দলের জয় নিশ্চিত বলে দাবি করলেন BJP-র বড় নেতা

  • এদিন অমিতাভবাবু যে খরটি শেয়ার করেছেন তাতে দবি করা হয়েছে, মুম্বইয়ের সাট্টা বাজার বলছে বিজেপি পশ্চিমবঙ্গে ১৯১ – ১৯৯টি আসন পেতে চলেছে।

রাজ্যে ভোটপ্রচারে পরস্পরকে জোর টক্কর দিচ্ছে তৃণমূল ও বিজেপি। নিজেদের জয় দাবি করে নানা তথ্য পরিসংখ্যান তুলে ধরছে দুপক্ষই। তাই বলে সাট্টা বাজারের খবরকে হাতিয়ার করে সরাসরি দলের জয় দাবি করা নজিরবিহীন। আর নজরিবিহীন এই কাজটি করেছেন বিজেপি নেতা অমিতাভ চক্রবর্তী। একটি দৈনিকে প্রকাশিত সাট্টা বাজারের খবর শেয়ার করে তিনি দাবি করেছেন, বাংলায় ক্ষমতায় আসছে বিজেপিই। 

এদিন অমিতাভবাবু যে খরটি শেয়ার করেছেন তাতে দবি করা হয়েছে, মুম্বইয়ের সাট্টা বাজার বলছে বিজেপি পশ্চিমবঙ্গে ১৯১ – ১৯৯টি আসন পেতে চলেছে। তৃণমূল পেতে পারে ৮৫ – ৯৩টি আসন। বাম ও কংগ্রেস পেতে পারে ১৩ – ২০টি আসন।

অমিতাভবাবুর সেই পোস্ট
অমিতাভবাবুর সেই পোস্ট

 

 

এই খবরের কাটিং শেয়ার করে অমিতাভবাবু লিখেছেন, ‘এবার তৃণমূলের বিদায় নিশ্চিত। আজ বাংলায় এসেছেন মাননীয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী শ্রী অমিত শাহ জি। করবেন বিশাল রোড শো। জনসভা থেকে উঠবে আসল পরিবর্তনের হুঙ্কার।’

নির্বাচনের ফলের আঁচ পেতে সাট্টা বাজারের দিকে নজর রাখেন অনেকেই। এমনকী রাজনৈতিক নেতারাও তাদের জনপ্রিয়তা যাচাই করেন সাট্টা বাজারের দর দেখে। কিন্তু বেআইনি সাট্টা বাজারের তথ্য পেশ করে দলের জয় দাবি করা কতটা গ্রহণযোগ্য? সে প্রশ্ন থাকবে। তাও আবার অমিতাভবাবুর মতো রাজ্যের সাধারণ সম্পাদক (সংগঠন)-এর মতো পদে থেকে?

 

বন্ধ করুন