বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‘‌সিপিআইএমে ভোট দিলে হাত কেটে দেবো’‌, তৃণমূল নেতার হুমকিতে চাঞ্চল্য
সংযুক্ত মোর্চা মনোনীত সিপিআইএম প্রার্থীকে সরাসরি হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেস নেতার বিরুদ্ধে। (ছবিটি প্রতীকী, সৌজন্য ব্লুমবার্গ)
সংযুক্ত মোর্চা মনোনীত সিপিআইএম প্রার্থীকে সরাসরি হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেস নেতার বিরুদ্ধে। (ছবিটি প্রতীকী, সৌজন্য ব্লুমবার্গ)

‘‌সিপিআইএমে ভোট দিলে হাত কেটে দেবো’‌, তৃণমূল নেতার হুমকিতে চাঞ্চল্য

  • এমনকী সিপিআইএমে ভোট দিলে হাত কেটে দেওয়ার হুমকি পর্যন্ত মিলেছে বলে অভিযোগ।

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় সংখ্যালঘুদের একজোট হতে বলে নির্বাচন কমিশনের কোপে পড়েছিলেন। শীতলকুচি নিয়ে উস্কানি দেওয়ায় রাহুল সিনহার উপরও কোপ পড়েছিল। শুধু ছুঁয়ে ছেড়ে দেওয়া হয়েছিল দিলীপ ঘোষ এবং শুভেন্দু অধিকারীকে। এই পরিস্থিতিতে এবার নির্বাচন কমিশনের আধিকারিকদের সামনেই সংযুক্ত মোর্চা মনোনীত সিপিআইএম প্রার্থীকে সরাসরি হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেস নেতার বিরুদ্ধে। এমনকী সিপিআইএমে ভোট দিলে হাত কেটে দেওয়ার হুমকি পর্যন্ত মিলেছে বলে অভিযোগ। এই ঘটনায় তুমুল বিতর্ক তৈরি হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, বুধবার বীরভূম জেলার নানুর বিধানসভার আগত্তর গ্রামে নির্বাচনী প্রচারে গিয়েছিলেন সংযুক্ত মোর্চার বাম প্রার্থী শ্যামলী প্রধান। তিনি গ্রামে ঢুকতেই তৃণমূল কংগ্রেসের বিক্ষোভের মুখে পড়েন। নানুর গ্রাম পঞ্চায়েত সদস্যা জুলি বিবির স্বামী তৃণমূল কংগ্রেস নেতা নূরমান শেখ তাঁর লোকজনদের নিয়ে শ্যামলী প্রধানকে ঘিরে ফেলে। সেখানে চিৎকার করে প্রশ্ন করা হয়, ‘‌ভোটের সময় ভোট চাইতে এসেছেন। আপনি বিধায়ক হয়ে কোথায় ছিলেন পাঁচ বছর? আপনি যে রাস্তায় হেঁটে গ্রামে ঢুকলেন এটি তৃণমূল কংগ্রেসের সরকারের করা। আপনি পাঁচ বছর কী করেছেন?’‌

পরিস্থিতি ঘোরালো হচ্ছে দেখে তিনি স্থান–ত্যাগ করার চেষ্টা করেন। তখন তৃণমূল কংগ্রেস নেতা হুমকি দিয়ে বলেন, ‘‌ভোটের সময় উস্কানি দিতে চলে এসেছেন। এখানে সিপিআইএমকে কেউ একটাও ভোট দেবে না। যদি কেউ ভোট দেয় তাহলে তার হাত কেটে দেবো।’‌ এই মন্তব্য এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। যা ঘিরে বিতর্কের ঝড় উঠেছে। এখন দেখার এই মন্তব্যের জেরে নির্বাচন কমিশন কী ব্যবস্থা নেয়।

বন্ধ করুন