বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > কোন ভোটকেন্দ্রে যেতে হবে আপনাকে? জানতে পারবেন ফোনেই

কোন ভোটকেন্দ্রে যেতে হবে আপনাকে? জানতে পারবেন ফোনেই

আপনার এলাকায় ভোট প্রদানের বুথ কোনটা হবে? নিশ্চিত হয়ে নিন সহজেই।

সামনেই চার রাজ্য ও একটি কেন্দ্রশাসিত অঞ্চলে বিধানসভা নির্বাচন। আপনার এলাকায় ভোট প্রদানের বুথ কোনটা হবে? নিশ্চিত হয়ে নিন সহজেই। আপনার ফোন থেকেই। ছবি : রয়টার্স (Reuters)
1/5সামনেই চার রাজ্য ও একটি কেন্দ্রশাসিত অঞ্চলে বিধানসভা নির্বাচন। আপনার এলাকায় ভোট প্রদানের বুথ কোনটা হবে? নিশ্চিত হয়ে নিন সহজেই। আপনার ফোন থেকেই। ছবি : রয়টার্স (Reuters)
খুবই সহজ পদ্ধতিতে আপনার নির্দিষ্ট বুথ কেন্দ্র জানতে পারবেন। এর জন্য প্রয়োজন নেই কোনও ইন্টারনেটেরও। Call বা SMS-এর মাধ্যমেই জানতে পারবেন। ছবি : রয়টার্স (Reuters)
2/5খুবই সহজ পদ্ধতিতে আপনার নির্দিষ্ট বুথ কেন্দ্র জানতে পারবেন। এর জন্য প্রয়োজন নেই কোনও ইন্টারনেটেরও। Call বা SMS-এর মাধ্যমেই জানতে পারবেন। ছবি : রয়টার্স (Reuters)
ভোটার হেল্পলাইন নম্বর 1950 থেকে জানতে পারবেন আপনার পোলিং বুথ। STD কোড যোগ করে ডায়াল করতে হবে এই নম্বর। ছবি : রয়টার্স (Reuters)
3/5ভোটার হেল্পলাইন নম্বর 1950 থেকে জানতে পারবেন আপনার পোলিং বুথ। STD কোড যোগ করে ডায়াল করতে হবে এই নম্বর। ছবি : রয়টার্স (Reuters)
এছাড়া sms-এর মাধ্যমেও জানতে পারবেন। 1950 নম্বরেই করতে হবে sms । টাইপ করতে হবে, স্পেস<আপনার EPIC নম্বর> । ছবি : রয়টার্স (Reuters)
4/5এছাড়া sms-এর মাধ্যমেও জানতে পারবেন। 1950 নম্বরেই করতে হবে sms । টাইপ করতে হবে, স্পেস<আপনার EPIC নম্বর> । ছবি : রয়টার্স (Reuters)
এছাড়াও ভোটার হেল্পলাইন অ্যাপের মাধ্যমে নিজের পোলিং বুথ লোকেট করতে পারবেন। ছবি : রয়টার্স (Reuters)
5/5এছাড়াও ভোটার হেল্পলাইন অ্যাপের মাধ্যমে নিজের পোলিং বুথ লোকেট করতে পারবেন। ছবি : রয়টার্স (Reuters)
অন্য গ্যালারিগুলি