বাংলা নিউজ > বায়োস্কোপ > 10 years of 'Lootera': ১০-এ পা ‘লুটেরা’র, ‘সাওয়ার লু’ গানে সোনাক্ষী কতবার শাড়ি বদলেছেন জানেন?

10 years of 'Lootera': ১০-এ পা ‘লুটেরা’র, ‘সাওয়ার লু’ গানে সোনাক্ষী কতবার শাড়ি বদলেছেন জানেন?

১০ বছরে পূর্ণ করেছে ‘লুটেরা’

10 years of 'Lootera': অভিনেত্রী সোনাক্ষী সিনহা জানিয়েছেন, ‘সাওয়ার লু’ গানটির জন্য একাধিকবার শাড়ি পরিবর্তন করতে হয়েছিল তাঁকে। সহ অভিনেতা রণবীর সিংকে নিয়েও কথা বলেছেন অভিনেত্রী।

রণবীর সিং এবং সোনাক্ষী সিনহা অভিনীত 'লুটেরা' ভারতীয় সিনেমার স্মরণীয় ছবিগুলির তালিকায় রয়েছে। বিক্রমাদিত্য মোতওয়ানে পরিচালিত ছবিটি ২০১৩ সালে সিনেমা হলে মুক্তি পেয়েছিল। দর্শকমহলে প্রচুর ভালোবাসা পেয়েছিল এই ছবি। ৫ জুলাই মুক্তির ১০ বছর পূর্ণ করেছে ছবিটি।

এক নিউজ পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী সোনাক্ষী সিনহা জানিয়েছেন, ‘সাওয়ার লু’ গানটির জন্য একাধিকবার শাড়ি পরিবর্তন করতে হয়েছিল তাঁকে। তিনি আরও প্রকাশ করেছেন, একদিনে পুরো গানের মন্তাজের জন্য ১৩ বার শাড়ি পরিবর্তন করেছেন তিনি। আরও পড়ুন: প্রথমবার মা হলেন প্রাক্তন অভিনেত্রী সানা খান, ছেলে হল না মেয়ে?

সহ-অভিনেতা রণবীর সিং এবং তাঁর অভিনয় সম্পর্কে বলতে গিয়ে সোনাক্ষী বলেছেন, রণবীরকে ওই চরিত্রে বেশ দারুণ মানিয়েছে। এমনকি এও জানিয়েছেন, ছবির জন্য কফি খাওয়া ছেড়ে দিয়েছিলেন রণবীর। কফি থেকে দূরে থেকে বলেছিলেন, ওর এনার্জির প্রয়োজন নেই। সোনাক্ষীর মতে, তিনি ওর মতো উত্তেজিত নন এবং খুব সহজেই ক্যারেক্টার থেকে বেরিয়ে আসতে পারেন। অভিনেত্রী মনে করেন, রণবীর খুব হাইপারঅ্যাকটিভ ব্যক্তি। তার জন্য সে যাই করুক না কেন, সেটাই ছিল ওর কাছে চ্যালেঞ্জের।

বিক্রমাদিত্য মোতওয়ানে পরিচালিত, ছবিটির দ্বিতীয়ার্ধ ছিল লেখক ও. হেনরির ১৯০৭ সালের ছোট গল্প ‘দ্য লাস্ট লিফ’-এর উপর।

'দাহাদ'-এর হাত ধরে OTT প্ল্যার্টফর্মে ডেবিউ করেছেন সোনাক্ষী সিনহা। যেখানে পুলিশ আধিকারিকের ভূমিকায় দেখা গিয়েছে সোনাক্ষীকে। বলা যেতে পারে এই ওয়েব সিরিজে 'লেডি দাবাং', 'লেডি চুলবুল পাণ্ডে'র ভূমিকায় দেখা গিয়েছে শত্রুঘ্ন কন্যাকে। ইতিমধ্যেই 'দাহাদ' দেখে সোনাক্ষীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনেকেই। 

সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবালকে ঘিরে এতদিন গুঞ্জন চলছিল বলিপাড়ায়। যদিও রাখঢাক নয়, এবার সবার জাহির ইকবালের হাত ধরেই প্রকাশ্যে নানা পার্টিতে প্রবেশ করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। বহুদিন ধরেই খবরে এসেছে জাহির ইকবালের সঙ্গে বহুদিন প্রেম করার পর এবার নাকি তাঁরা সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। ইকবাল ও সোনাক্ষীকে সামনে পেয়ে পাপারাৎজিরা জিজ্ঞেস করে ফেললেন আপনাদের বিয়ে কবে? সোনাক্ষী কিন্তু এই প্রশ্নের উত্তরে হেসেছেন। বরং ইশারায় বলেছেন হবে হবে… শীঘ্রই হবে!

 

বায়োস্কোপ খবর

Latest News

‘আমার বউ রান্নাটা ঠিক…’, পিয়াকে নিয়ে বেফাঁস পরম, বিয়ের পর জীবনে কী বদল এল নায়কের এত্ত জোরে নাক ডাকছেন! শ্যুটিংয়ের ফাঁকে ঘুমিয়ে কাদা 'আলোর কোলে'র 'জামাই দাদা' ‘বাবা-মা চাননি মেয়ে ইঞ্জিনিয়ারিং পড়ুক, জয়েন্ট দিক!’ স্বীকৃতির কথায় অবাক রচনা কেস খেতে হলে খাব, হাজার বার খাব! সামনে ভোট, ঝড়ে দুর্গতদের পাশে থাকতে মরিয়া মমতা ১০% বা তার বেশি ইনক্রিমেন্ট দিচ্ছে TCS! কারা কারা পাচ্ছেন? তবে কমল কর্মীর সংখ্যা Hyderabad vs Kerala Live Score, Hyderabad 0-0 Kerala ISL 2023 পঞ্চায়েতে দুর্নীতির অভিযোগ, TMC প্রার্থীর বিরুদ্ধে FIR-এ দেরি, ওসিকে শো কজ HC-র ‘‌সব পুলিশ খারাপ নন, তিন চারজনের নাম আমার কাছে আছে’‌, হুঁশিয়ারি মমতার আগামিকাল সংক্রান্তিতে খরমাস শেষে শুরু হবে শুভকাজ, স্নান দানের শুভ সময় জেনে নিন দুই দেশে যুদ্ধের হুঙ্কার! ইজরায়েল, ইরানে ভারতীয়দের না যাওয়ার পরামর্শ কেন্দ্রের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.