বাংলা নিউজ > বায়োস্কোপ > 12th Fail: '২৩ বছরে এই প্রথম...' মুক্তির ২৫ সপ্তাহ পর কোন নতুন রেকর্ড গড়ল বিক্রান্তের ১২ ফেল?

12th Fail: '২৩ বছরে এই প্রথম...' মুক্তির ২৫ সপ্তাহ পর কোন নতুন রেকর্ড গড়ল বিক্রান্তের ১২ ফেল?

কোন নতুন রেকর্ড গড়ল বিক্রান্তের ১২ ফেল?

12th Fail: বিক্রান্ত মাসে অভিনীত ১২ ফেল ছবিটি দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলেছিল। বক্স অফিসের দারুণ ব্যবসার পাশাপাশি OTT মাধ্যমেও ব্যাপক ভিউজ পেয়েছে। আর এসবের মধ্যে এই ছবিটির মুকুটে একটা নতুন পালক যোগ হল।

গত বছর মুক্তি পেয়েছিল ১২ ফেল ছবিটি। আর মুক্তি পাওয়ার পরই রীতিমত সাড়া ফেলে দিয়েছিল এই ছবিটি। এক তো এই ছবির গল্প, তার সঙ্গে বিক্রান্ত মাসে এবং মেধা শঙ্করের অভিনয় নজর কেড়েছিল সবার। বক্স অফিসে ভালো ব্যবসার পাশাপাশি এই ছবিটি OTT মাধ্যমে মুক্তি পাওয়ার পর সেখানেও ভালো ভিউজ পেয়েছে। এবার বিধু বিনোদ চোপড়া পরিচালিত এই ছবিটির মুকুটে একটি নতুন পালক যোগ হল। গত ২৩ বছরে এই ছবিটি এই প্রথম একটি রেকর্ড গড়ল।

বিক্রান্ত মাসে অভিনীত ১২ ফেল ছবির নতুন রেকর্ড

বিক্রান্ত মাসে অভিনীত ১২ ফেল ছবিটি ২০২৩ সালের ২৭ অক্টোবর মুক্তি পেয়েছিল। এর মধ্যেই এই ছবিটি বক্স অফিসে ২৫ সপ্তাহ পার করে ফেলেছে। এখনও বেশ ভালোই সাড়া পাচ্ছে দর্শকদের থেকে এই ছবিটি। আর তাতেই একটা নতুন নজির গড়ে ফেলল ১২ ফেল। গড়ল নতুন রেকর্ড। আর এই বিষয়ে ১২ এপ্রিল বিক্রান্ত মাসে তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি নতুন পোস্ট করেন সকলকে ধন্যবাদ জানিয়ে।

আরও পড়ুন: 'তুমি কি বিয়ে করছ?' মীরের চাঁচাছোলা প্রশ্নের মুখে সোহিনী, কবে ছাদনাতলায় যাচ্ছেন শোভনের সঙ্গে ফাঁস করলেন কি?

এদিন বিক্রান্ত মাসে ১২ ফেল ছবিটির একটি বিশেষ পোস্টার শেয়ার করেন তাঁর সোশ্যাল মিডিয়ায় যা বিশেষ করে সিলভার জুবিলির উদযাপনের জন্য বানানো হয়েছিল। এই ছবিটি শেয়ার করে বিক্রান্ত লেখেন, 'গত ২৩ বছরে এই প্রথম কোনও ছবি এই মাইলফলক পার করল।' প্রসঙ্গত এর আগে সানি দেওলের গদর এক প্রেম কথা ছবিটি এই মাইলস্টোন ক্রস করেছিল।

তিনি এদিন তাঁর এই পোস্টে একই সঙ্গে জানান 'ধন্যবাদ দর্শক আমাদের স্বপ্নকে সত্যি করার জন্য। আপনাদের জন্যই এটা সম্ভব হল। ভালোবাসা নেবেন।'

বিধু বিনোদ চোপড়ার নতুন ছবির ঘোষণা

১২ ফেল ছবিটির পর এবার বিধু বিনোদ চোপড়া এই ছবিটি তৈরি করার সময় কীভাবে সেটার শ্যুটিং করেছিলেন কী কী ঘটেছিল সেটা নিয়ে নতুন ছবি আনছেন। সেই ছবির নাম তিনি দিয়েছেন জিরো সে রিস্টার্ট।

আরও পড়ুন: 'এত প্যাচপ্যাচে গরম যে...' আইপিএলের মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ?

আরও পড়ুন: সৌরসেনীর জন্মদিনেই প্রেমের জল্পনায় সিলমোহর দিলেন নিখিল! শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন নুসরতের প্রাক্তন

১২ ফেল ছবির প্রসঙ্গে

টুয়েলভথ ফেল ছবিটিতে উচ্চাকাঙ্ক্ষা, আশা, প্রত্যাশা, মন দিয়ে পড়াশোনা করা, চেষ্টা, এবং হাজারো প্রতিকূলতার পর লক্ষ্যপূরণের গল্প উঠে এসেছে। এই ছবিটি তৈরি করা হয়েছে অনুরাগ পাঠকের গল্পের বইয়ের ভিত্তি। তাঁর লেখা এই বইটি অন্যতম সেরা বিক্রিত বই যেখানে আইপিএস অফিসার মনোজ কুমার শর্মা এবং আইআরএস অফিসার শ্রদ্ধা যোশীর গল্প বলা হয়েছে। বিক্রান্ত মাসে ছাড়াও এই ছবিতে আছেন মেধা শঙ্কর। বিক্রান্তের বিপরীতেই তাঁকে দেখা গিয়েছে এখানে।

বায়োস্কোপ খবর

Latest News

তৃতীয় শিরোপা জয়ের লক্ষ্য KKR, SRH-এর- কোন ৫ প্লেয়ার বদলাতে পারেন IPL ফাইনালের রং প্রায় সব পুরুষের অণ্ডকোষে রয়েছে এই মারাত্মক জিনিস! কী হতে পারে এর ফলে ছক ছিল অন্য! কেন পাল্টাল প্ল্যান?আনোয়ারুল খুনে ভারতে এবার বাংলাদেশের গোয়েন্দারা নিজের কেন্দ্রে আগলে রাখতে ভোট দিতে গেলেন না বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ সাইক্লিক্যাল হরমোনাল মাথাব্যথা কী? কেন এমন হয় ডান্স দিওয়ানে ৪ জিতলেন নীতিন-গৌরব, নগদ কত টাকার পুরস্কার মিলল জানেন? SRH-এর বিরুদ্ধে IPL 2024 ফাইনালে কাদের মাঠে নামাবে KKR? দেখুন সম্ভাব্য একাদশ দিল্লির শিশু হাসপাতালে ভয়ঙ্কর অগ্নিকাণ্ড, মৃত্যু ৬ সদ্যোজাতর, ভেন্টিলেটরে ১ ২৮ মে এই জিনিসগুলি দান করুন, জীবনে আসবে সুখ, শান্তি এবং সমৃদ্ধি ‘উজ্জ্বল নক্ষত্র’, ‘কোনও দিন হারেননি’, প্রচারে তাপসের প্রশংসায় পঞ্চমুখ শুভেন্দু

Latest IPL News

শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.