বাংলা নিউজ > বায়োস্কোপ > Mamata-Soumitrisha: ২১শের মঞ্চে মমতাকে দেখেই পায়ে হাত মিঠাইয়ের, একফ্রেমে ধরা দিল ‘প্রাক্তন’ জুটি!

Mamata-Soumitrisha: ২১শের মঞ্চে মমতাকে দেখেই পায়ে হাত মিঠাইয়ের, একফ্রেমে ধরা দিল ‘প্রাক্তন’ জুটি!

মমতার সঙ্গে একফ্রেমে সৌমিতৃষা, দেখা মিলল দেবেরও 

Celebs at 21July Rally: ২১শে জুলাইয়ের মঞ্চে তারকা সমাবেশ। টলিপাড়ার রথী-মহারথীরা হাজির ছিলেন মমতার ডাকে। দেখা মিলল সৌমিতৃষা, নীল-তৃণা, সোনামণি থেকে দেব-মিমি-নুসরতদের। 

প্রতিবারের মতো এবছরও ২১শে জুলাইয়ের সভামঞ্চে টলিগঞ্জের তারকাদের ভিড়। তৃণমূলের দলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ও করলেন টেলিপাড়ার রথী-মহারথ। কিন্তু মঞ্চে থাকলেও কোনও তারকারা মূলত ‘এক্সট্রা’ হয়েই থাকলেন এই রাজনৈতিক সমাবেশে। আরও পড়ুন-মঞ্চে তখন বক্তব্য রাখছেন মমতা, শেষলগ্নে হঠাৎ একুশে জুলাইয়ের সভায় হাজির মুকুল রায়

বৃহস্পতিবার ধর্মতলায় সমাবেশ মঞ্চে ছিলেন তৃণমূলের তারকা সদস্য, সাংসদ, বিধায়করা তো ছিলেনই, সরাসরি তৃণমূলের সঙ্গে যুক্ত নন অথচ মমতা বন্দ্যোপাধ্যায়ের পছন্দের মানুষদেরও দেখা মিলল। পৌঁছেছিলেন টেলিভিশনের মিঠাইরানি সৌমিতৃষা কুণ্ডু, নীল-তৃণা, সোনামণি সাহা, সাহেব চট্টোপাধ্যায়, অরিন্দম শীল, ভরত কল, সুদেষ্ণা রায়রা। দেখা মিলল বিধায়ক দেবাশিস কুমার কন্যা দেবলীনা কুমারের। পৌঁছেছিলেন তৃণমূলের তিন তারকা সাংসদ দেব-মিমি ও নুসরত জাহান। তৃণমূলের যুবনেত্রী সায়নী ঘোষ কাড়লেন লাইমলাইট। ছিলেন বিধায়ক বাবুল সুপ্রিয়, অদিতি মুন্সিরা।

এদিন সাদা রঙা শার্ট আর ডেনিমে দেখা মিলল সৌমিতৃষার। মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখা মাত্রই দিদির পায়ে হাত দিয়ে প্রণাম করেন মিঠাই। তাঁকে আর্শীবাদে ভরিয়ে দিলেন মুখ্যমন্ত্রী। সেই সৌমিতৃষার ভিডিয়ো ফ্যানেদের সুবাদে ভাইরাল সোশ্যালে।

গত কয়েক সপ্তাহ ধরেই টেলিপাড়ায় গুঞ্জন প্রেম ভেঙেছে সৌপ্তিক-রণিতার। মমতাকে সম্মান জানিয়ে গত বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলে যোগ দিয়েছিলেন এই তারকা জুটি। এদিন একফ্রেমে ধরা দিলেন তাঁরা। ছবিতে দেখা মিলল ভাস্বর, বিভান, সৌমিতৃষা,তৃণা,নীল, সোনামণি, দেবনীলাদের। 

<p>একসাথে রণিতা-সৌপ্তিক</p>

একসাথে রণিতা-সৌপ্তিক

এই মুহূর্তে ‘রিলেশনশিপ স্টেটাস’ নিয়ে কথা বলতে চান না সৌপ্তিক-রণিতা। অভিনেত্রীর কথায়, সৌপ্তিক এখন শুধুই বন্ধু। তবে সব দূরত্ব মুছে দিল ২১শে জুলাইয়ের মঞ্চ। শোনা যাচ্ছিল ২১-এর সভামঞ্চে গান গাইবেন নচিকেতা, কবীর সুমন। দিদির ডাকে মঞ্চে হাজির হয়ে ‘স্বপ্ন দেখে মন’ গান ধরলেন ‘আগুন পাখি’। তবে দেখা মেলেনি কবীর সুমনের।

<p>২১শের মঞ্চে তৃণমূলের তিন তারকা সাংসদ </p>

২১শের মঞ্চে তৃণমূলের তিন তারকা সাংসদ 

সমাবেশ শেষে মমতার সঙ্গে জাতীয় সঙ্গীতে গলা মেলান নেতা-নেত্রী-তারকারা। গান ধরলেন রাজ্যের মন্ত্রী তথা গায়ক ইন্দ্রনীল সেন, বিধায়ক তথা গায়ক বাবুল সুপ্রিয়, সৌমিত্র রায়, অদিতি মুন্সিরা। 

৩৪ বছরের বামশাসনের অবসান ঘটিয়ে ২০১১ সালে রাজ্যে ক্ষমতায় এসেছিল তৃণমূল। তার পর থেকে ২১ জুলাইয়ের মঞ্চে প্রতি বছরই চাঁদের হাট। প্রতি বছর দীর্ঘ থেকে দীর্ঘতর হয়েছে তালিকা, সেই তারকাদের অনেকেই আজ বিধায়ক, সাংসদ। আড়ে-বহরে বেড়েই চলেছে এই তারকা সমাবেশ। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘মালাবদল হবে এরাতে…’, সোহাগে, হলুদে মাখামাখি কাঞ্চন-শ্রীময়ী কৃষ্ণনগরের সভায় মহুয়াকে আক্রমণ করলেন সুকান্ত–শুভেন্দু, নীরব রইলেন মোদী 'খুব ভয়ে আছি...' কাঞ্চনকে বিয়ের আগে আতঙ্কিত শ্রীময়ী! কেন? ‘ইসলামি উগ্রপন্থীরা, দক্ষিণপন্থীরা উগ্রপন্থার বিষ ছড়াচ্ছে’, সুর চড়ালেন সুনাক জমজমাট অনন্ত-রাধিকার ককটেল নাইট, জাহ্নবীর সিনেমার গানে ফাটিয়ে নাচলেন রিহানা বাইক থেকে নামিয়ে বিদেশিনীকে টেনে নিয়ে গেল দুষ্কৃতীরা, গণধর্ষণের অভিযোগ দুমকায় ISL 2023 (Punjab vs Mumbai) Live Updates: অঙ্গনওয়াড়ি কেন্দ্রে রান্না হচ্ছে পোকা ভরতি চাল-ডাল, তদন্তের নির্দেশ আখতারের সংসারে নতুন সদস্য! ৪৮ বছর বয়সে তৃতীয় সন্তানের বাবা হলেন শোয়েব মুখ‍্যমন্ত্রীকে মা দুর্গার সঙ্গে তুলনা করে বিতর্কে জেলাশাসক, বদলির দাবি BJP-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.