বাংলা নিউজ > বায়োস্কোপ > Fire at Ranbir-Sraddha's film set: মর্মান্তিক! মুম্বইয়ে রণবীর-শ্রদ্ধার ছবির সেটে ভয়াবহ আগুন, মৃত্যু এক যুবকের
রণবীর-শ্রদ্ধার ছবির সেটে আগুন, মৃত ১

Fire at Ranbir-Sraddha's film set: মর্মান্তিক! মুম্বইয়ে রণবীর-শ্রদ্ধার ছবির সেটে ভয়াবহ আগুন, মৃত্যু এক যুবকের

  • পুড়ে ছাই রণবীর-শ্রদ্ধার আসন্ন ছবির সেট। দুর্ঘটনায় মৃত্যু ৩২ বছর বয়সী এক যুবকের। অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল শ্যুটিং। 

Fire at Ranbir-Sraddha's film set: ভাগ্যটা একেবারেই ভালো যাচ্ছে না রণবীর কাপুরের। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘শামশেরা’। এর মাঝেই দুর্ভাগ্য পিছু ছাড়ছে না রণবীরের আসন্ন ছবির, যা পরিচালনার দায়িত্বে রয়েছেন লাভ রঞ্জন। শুক্রবার এই ছবির সেটে ভয়াবহ আগুন লাগে, এই দুর্ঘটনায় মৃত্যু হল ৩২ বছর বয়সী এক যুবকের, জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

কুপার হাসপাতালের তরফে এএনআইকে জানানো হয় মৃত অবস্থাতেই ওই যুবককে হাসপাতালে আনা হয়েছিল। তাঁর শরীরের বেশিরভাগ অংশই আগুনে ঝলসে গিয়েছে। এখনও পর্যন্ত মৃতের পরিচয় জানা যায়নি।

মায়ানগরীর লিঙ্ক রোডের কাছে আন্ধেরি স্পোর্টস কমপ্লেক্সের পাশে চিত্রকূটে লাভ রঞ্জনের নাম ঠিক না হওয়া ছবির সেট পাতা হয়েছিল। সেখানেই ভয়ানক আগুন লাগে শুক্রবার বিকাল সাড়ে চারটে নাগাদ, জানিয়েছেন মুম্বইয়ের দমকল বিভাগের আধিকারিকরা। সেই সময়ই দমকলের তিনটি ইঞ্জিন ছুটে গিয়েছিল ঘটনাস্থলে।

দমকলের চেষ্টায় রাত ১০.৩০ নাগাদ আগুন নিয়ন্ত্রণে আসে। প্রথমে ভাবা হয়েছিল, শ্যুটিং সেটের পাশের কোনও দোকান থেকে এই আগুন লেগেছে পরে দমকল নিশ্চিত করে না, আগুন লেগেছে ছবির সেটেই। একটি প্যান্ডেলের সেট তৈরি হচ্ছিল, বাঁশ-সহ অপর সামগ্রী মজুত ছিল সেটে। যা থেকে সহজেই আগুন ছড়িয়ে পড়ে। ঘটনার জেরে আপতত পিছিয়ে দেওয়া হয়েছে ছবির শ্যুটিং।

উল্লেখ্য, লাভ রঞ্জনের এই ছবির সেটের লাগোয়াই ধর্মেন্দ্রর নাতি ও সানি দেওলের ছেলে রাজবীর শ্যুট করছিলেন। রাজশ্রী প্রোডাকশনের ছবি দিয়ে বলিউডে ডেবিউ করছেন রাজবীর। একটি শট দিচ্ছিলেন তিনি যখন এই আগুন লাগে। তবে কপাল করে তাঁর কোনও ক্ষতি হয়নি। রাজশ্রীর শ্যুটও বন্ধ রাখা হয়েছে।

স্পেনের শেডিউল শেষ করে দিন কয়েক আগেই মুম্বইয়ে ফিরেছেন এই ছবির কলাকুশলীরা। দুর্ভাগ্য স্পেনেও পিছু ছাড়েনি রণবীর-শ্রদ্ধাদের। স্পেনে শ্যুটিং চলাকালীন দুর্ঘটনার শিকার হয়েছিল শ্রদ্ধা কাপুরের ব্যক্তিগত রূপটান শিল্পী শ্রদ্ধা নায়েক। তাঁর লিগামেন্টে গুরুতর চোট লাগে।

এই ছবির সুবাদেই প্রথমবার রুপোলি পর্দায় জমবে রণবীর কাপুর আর শ্রদ্ধা কাপুরের রোম্যান্স।রণবীর-শ্রদ্ধা ছাড়াও এই ছবিতে থাকবেন ডিম্পল কাপাডিয়া এবং বনি কাপুর। এই ছবির সঙ্গেই অভিনয় দুনিয়ায় আত্মপ্রকাশ করতে চলেছেন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর স্বামী। জানা যাচ্ছে, আগামী বছর মার্চের ৮ তারিখ, হোলিতে মুক্তি পাবে এই ছবি। তবে এই দুর্ঘটনার ধাক্কা ছবির মুক্তিতে কোনও প্রভাব ফেলে কিনা সেটা দেখবার।

বন্ধ করুন