বাংলা নিউজ > বায়োস্কোপ > 75th Independence Day: বিক্রম বত্রার হাতে লেখা চিঠি শেয়ার করলেন শেরশাহ সিদ্ধার্থ
দেশপ্রেমের বার্তা সিদ্ধার্থের
দেশপ্রেমের বার্তা সিদ্ধার্থের

75th Independence Day: বিক্রম বত্রার হাতে লেখা চিঠি শেয়ার করলেন শেরশাহ সিদ্ধার্থ

  • কার্গিলের যুদ্ধ চলাকালীন পরিবারকে যে চিঠি লিখেছিলেন বিক্রম বত্রা, সেই চিঠির ছবি শেয়ার করলেন ‘শেরশাহ’ অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা।

রবিবার দেশজুড়ে পালিত হচ্ছে ভারতের ৭৫তম স্বাধীনতা দিবস। প্রতি বছরের মতো এবছরও উদযাপনে সামিল হতে দেখা যায় বলিউড তারকাদের। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের উদ্দেশে বার্তা দিলেন বলিউড তারকারাও। 

সম্প্রতি অ্যামাজন প্রাইম ভিডিয়োতে মুক্তি পেয়েছে কার্গিল যুদ্ধে শহীদ ভারতীয় জওয়ান ক্যাপ্টেন বিক্রম বাত্রার বায়োপিক 'শেরশাহ'। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা। দর্শক এবং সমালোচকদের দারুণ প্রশংসা কুড়িয়েছে এই ছবি। এদিন শহিদ বিক্রম বাত্রার মূর্তিতে শ্রদ্ধা নিবেদন করে সিদ্ধার্থ। সেই ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। স্বাধীনতা দিবসে কার্গিল যুদ্ধের নায়ককে স্মরণ করে আবেগঘন পোস্টে সিদ্ধার্থ লেখেন, ‘ক্যাপ্টেন বিক্রম বাত্রা ও দিল্লির অন্য ফৌজিদের আমার শ্রদ্ধা। খুবই আবেগঘন একটা মুহূর্ত। ওঁনার মূর্তির সামনে দাঁড়িয়ে ওঁনার বলিদান ও ৫২৭ অন্য শহিদকে স্মরণ করছি। স্বাধীনতা দিবসের শুভেচ্ছা’।

এদিন সিদ্ধার্থ মালহোত্রা, যুদ্ধ চলাকালীন পরিবারে জন্য ক্যাপ্টেন বিক্রম বাত্রার হাতে লেখা চিঠির ছবি শেয়ার করেছেন।

বিক্রম বত্রার হাতে লেখা চিঠি (ছবি ANI)
বিক্রম বত্রার হাতে লেখা চিঠি (ছবি ANI)

অভিনেতা বলেন, 'উষ্ণতা এবং ভলবাসার ছোঁয়া রয়েছে তাঁর কাছের মানুষদের জন্য… যুদ্ধ চলাকালীন! এইভাবেই একজন সৈনিক তৈরি হয়। যখন আমি এই চিঠিটা প্রথম পড়ি…. চোখের সামনে বিক্রম যেন ভেসে উঠেছিল। মুখে হাসি নিয়ে তিনি এটা লিখেছিলেন.. কিন্তু বাইরে বম্ব পড়ছিল। মনে হচ্ছিল যেন সময় বের করে এক কোণায় বসে তিনি লিখেছিলেন। কিন্তু যখনই তিনি কাজে ফিরে যাবেন, সেটা প্রাণঘাতী। দেশের জন্য লড়তে যাচ্ছেন তিনি… শেষ নিঃশ্বাস পর্যন্ত। কিন্তু সেখানে একজন বিক্রম নয়। কার্গিলে আমরা ৫২৭ জব বিক্রমকে হারিয়েছি। তাঁরা জীবন বেঁচেছেন- আরও অনেক কিছু দিয়েছেন! প্রত্যেক সৈনককে স্মরণ করে আমাদের আজ গর্ব বোধ করা উচিত। জয় হিন্দ। শুভ ৭৫তম স্বাধীনতা দিবস'।

 

 

বন্ধ করুন