বাংলা নিউজ > বায়োস্কোপ > ৯ মাস পেরিয়ে গেছে, উত্তমকুমারের নাত-বউ দেবলীনার এই ঘোষণায় নড়েচড়ে বসল নেটপাড়া
কীসের ইঙ্গিত দিলেন দেবলীনা? (ছবি সৌজন্যে - টুইটার)
কীসের ইঙ্গিত দিলেন দেবলীনা? (ছবি সৌজন্যে - টুইটার)

৯ মাস পেরিয়ে গেছে, উত্তমকুমারের নাত-বউ দেবলীনার এই ঘোষণায় নড়েচড়ে বসল নেটপাড়া

  • গত বছর ডিসেম্বরই গৌরব চট্টোপাধ্যায়কে বিয়ে করেছেন অভিনেত্রী দেবলীনা কুমার। এবার নেটমাধ্যমে বিবাহিত জীবনের এক বিশেষ ইঙ্গিত দিলেন এই অভিনেত্রী। 

মহানায়ক উত্তমকুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়কে বিয়ে করেছেন অভিনেত্রী দেবলীনা কুমার। ঠিক ৯ মাস আগে সাত পাকে বাঁধা পড়েছিলেন তাঁরা।২০২০ সালের ৯ ডিসেম্বর। প্রসঙ্গত, বিয়ের আগে চুটিয়ে প্রেম করেছেন গৌরব-দেবলীনা। তার আগেও তাঁদের বন্ধুত্বও ছিল অনেকদিনের। এরপর করোনা যাবেই কয়েকজন সীমিত নিমন্ত্রিতের উপস্থিতিতে বৈদিক মতে বিয়ে সারেন এই তারকা-জুটি।

বৃহস্পতিবার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দেবলীনা। ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করা অভিনেত্রীর সেই ছবিতে দেখা যাচ্ছে তাঁদের বিয়ের এক মুহূর্তে ক্যামেরায় বর-কনের সাজে লেন্সবন্দি হয়েছেন তিনি ও গৌরব। ক্যাপশনে লিখেছেন, 'দেখতে দেখতে নাকি ৯ মাস কেটে গেল'। 

প্রসঙ্গত, চৌধুরী ভিলায় বসেছিল গৌরব-দেবলীনার বিয়ের আসর। মূলত দুই পরিবার ও নিমন্ত্রিত কিছু ঘনিষ্ঠ আত্মীয়ের উপস্থিতিতেই বিয়ে সেরেছিলেন তাঁরা। খ্রিষ্টান মতেও বিয়ে হয়েছে তাঁদের।টলিউড ইন্ডাস্ট্রির বহু তারকা পিসি চন্দ্র গার্ডেনে আয়োজিত অনুষ্ঠানে গিয়ে শুভেচ্ছা জানিয়েছিলেন এই নবদম্পতিকে।

এই তারকা-জুটির বিয়েতে হাজির হয়েছিলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিয়ের আসরে নবদম্পতিকে আশীর্বাদ করার সেই মুহূর্তের ছবিও কিছুদিন আগে নেটমাধ্যমে শেয়ার করেছেন দেবলীনা। প্রসঙ্গত, অভিনেত্রীর বাবা দেবাশিস কুমার রাসবিহারীর বিধায়ক। জানিয়ে রাখা ভালো, প্রায়শই নিজের বিয়ের মুহূর্তের নানান ছবি শেয়ার করে থাকেন দেবলীনা। 

পরিবারের সদস্যদের সঙ্গে তাঁর খুনসুটির মুহূর্তেও এক আধবার উঠে আছে নেটমাধ্যমে। ভবানীপুরের শ্বশুরবাড়িতে তাঁর প্রথম দিনের ছবি থেকে ননদের সঙ্গে ঠাট্টা-ইয়ার্কি মারার হাসিখুশি মুহূর্তের ছবিও তিনি ভাগ করে নেন সামাজিক মাধ্যমে। বিয়ের প্রথম বছর বলে কথা!

বন্ধ করুন