বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir-Kareena: আমিরের সঙ্গে রোম্যান্সে মশগুল করিনা, 'লাল সিং চড্ডা' নিয়ে সুখবর দিলেন বেবো
আসছে লাল সিং চড্ডা
আসছে লাল সিং চড্ডা

Aamir-Kareena: আমিরের সঙ্গে রোম্যান্সে মশগুল করিনা, 'লাল সিং চড্ডা' নিয়ে সুখবর দিলেন বেবো

  • কবে আসছে আসছে লাল সিং চড্ডা? নতুন রিলিজ ডেট ঘোষণা করলেন করিনা। 

করোনার জেরে বারবার ব্যহত হয়েছে ‘লাল সিং চড্ডা’র শ্যুটিং, পিছিয়েছে মুক্তির তারিখও। শেষমেষ ঠিক ছিল আগামী বছর প্রেম দিবসে মুক্তি পাবে ‘থ্রি ইডিয়টস’ জুটি আমির-করিনার এই ফিল্ম। কিন্তু না, তেমনটা হচ্ছে না। আরও কয়েক মাস পিছোচ্ছে এই বহুপ্রতীক্ষিত ছবির মুক্তি। শনিবার প্রকাশ্যে এল ‘লাল সিং চড্ডা’র নতুন পোস্টার, আর রিলিজ ডেট। 

এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন সিক্রেট সুপারস্টার খ্যাত পরিচালক অদ্বৈত চন্দন। ছবির নতুন পোস্টারে দেখা গেল ‘লাল সিং চড্ডা’ আমিরের কাঁধে মাথা দিয়ে রয়েছেন করিনা। সেইসঙ্গে ফুটে উঠেছে সরষের খেত, একটা বাড়ি আর সারি সারি গাছ। ছবিতে পাগড়ি পরা শিখের লুকেই পাওয়া গেল আমিরকে, অন্যদিকে সাদামাটা সালোয়ার স্যুটে উজ্জ্বল করিনা। ভারতের প্রায় ১০০টি লোকেশনে হয়েছে এই ছবির শ্যুটিং। তুরস্কেও ‘লাল সিং চড্ডা’র শ্যুটিং সেরেছেন আমির। নতুন পোস্টার শেয়ার করে করিনা লেখেন, ‘আমরা খুব আনন্দের সঙ্গে আমরা আমাদের ছবির নতুন মুক্তির তারিখ ও নতুন পোস্টার ভাগ করে নিলাম’। নতুন পঞ্জাবি বছর (বৈশাখী)-তে মুক্তি পাবে এই ছবি। ২০২২ সালের ১৪ই এপ্রিল রুপোলি পর্দায় হাজির হচ্ছেন আমির খান। সুতরাং বক্স অফিসে কেএফজি ২-এর সঙ্গে মুখোমুখি লড়াইয়ে নামছেন আমির-করিনা।

হলিউডের জনপ্রিয় ছবি, ফরেস্ট গাম্পের (১৯৯৪) অফিসিয়্যাল রিমেক লাল সিং চড্ডা। এক শিখ ব্যক্তির গোটা দেশের যাত্রার গল্প ফুটে উঠবে এই ছবিতে। রঙ দে বসন্তির শ্যুটিং চলাকালীন অতুল (কুলকার্নি) জানতে পেরেছিলেন আমিরের অন্যতম প্রিয় ছবি ফরেস্ট গাম্প। তারপরই ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত টম হাঙ্কসের এই কালজয়ী ছবিকে ভারতীয় প্রেক্ষাপটে লেখা শুরু করেন অতুল। চার বছর পর ২০১০ সালে ছবির চিত্রনাট্য শুনেছিলেন আমির।ছবির সত্ত্ব কিনতে পেরিয়ে যায় প্রায় এক দশক। ২০১৯ সালের জন্মদিনে আমির খান এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা সেরেছিলেন।

এই ছবিতে নিজের চরিত্রে নিয়ে আমির খান হিন্দুস্তান টাইমসকে আগেই জানিয়েছেন, এই চরিত্রটাকে দেখলেই আপনি ভালোবাসবেন। লাল সিং চড্ডা ভীষণ সরল..কোনও বিষয়কে একদম ভিন্ন দৃষ্টিভঙ্গি দিয়ে দেখে সে। ও এমন একজন যে তোমার সঙ্গে মুহূর্তে একটা সংযোগ স্থাপন করে ফেলবে। যদি না আমি খুব বাজে অভিনয় কর.. তাহলে বিষয়টা অন্য হবে। চরিত্রটা এতটাই মজবুতভাবে লেখা যে আপনি দেখামাত্রই প্রেমে পড়ে যাবেন’।

বন্ধ করুন