বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বর-কনের বিয়ের পোশাক ট্রায়ালের জন্য রণবীর সিং আদর্শ’, প্রকাশ্যে কটাক্ষ অভিষেকের
রণবীরের পোশাক পরিকল্পনা নিয়ে খোঁচা অভিষেকের। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
রণবীরের পোশাক পরিকল্পনা নিয়ে খোঁচা অভিষেকের। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

‘বর-কনের বিয়ের পোশাক ট্রায়ালের জন্য রণবীর সিং আদর্শ’, প্রকাশ্যে কটাক্ষ অভিষেকের

  • দ্য কপিল শর্মা শো-তে হাজির হয়ে প্রকাশ্যেই রণবীর সিংয়ের পোশাক নিয়ে কটাক্ষ করলেন অভিষেক বচ্চন।

সম্প্রতি, ' বব বিশ্বাস' ছবির প্রচারের সুবাদেই দ্য কপিল শর্মা শো-তে হাজির হয়েছিলেন অভিষেক বচ্চন এবং চিত্রাঙ্গদা সিং। সেখানেই কপিলের সঙ্গে গল্প-হাসির মাঝে রণবীর সিংয়ের পোশাক নিয়ে কটাক্ষ করলেন 'জুনিয়র বচ্চন'। কোনও রাখঢাক না করে সরাসরি জানালেন বিয়ের অনুষ্ঠানে বর ও কনে উভয়ের পোশাক ঠিক কী হবে তা ট্রায়াল করার জন্য রণবীর সিংয়ের সঙ্গে চুক্তি করা উচিত!

সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলের তরফে নতুন একটি প্রোমো শেয়ার হয়েছে 'দ্য কপিল শর্মা শো'-এর। সেখানে দেখা যাচ্ছে শো-এ এন্ট্রি নিয়ে তাঁর অভিনীত ছবি 'ব্ল্যাফামাস্টার' এর জনপ্রিয় গান 'এক মে অউর এক তু হ্যায়' গাইছেন অভিষেক। সুর মিলিয়েছেন কপিল-ও। তাঁদের সঙ্গ দিতে সেই কারের ছন্দে পা মেলালেন চিত্রাঙ্গদা এবং অর্চনা সিং পূরণ-ও। ভিডিয়োতে আরও দেখা গেল বি-টাউনের শ্ৰেষ্ঠ 'ম্যাচমেকার' হিসেবে পরিচালক-প্রযোজক করণ জোহরের নাম উল্লেখ করলেন 'জুনিয়র বচ্চন'। ঠিক এরপরেই কপিলের প্রস্হান ছিল বিয়ের অনুষ্ঠানে বর-কনের পোশাকের চুক্তি কার সঙ্গে করা উচিত। বিন্দুমাত্র সময় না নিয়ে অভিষেক বলে উঠলেন রণবীর সিং-এর নাম। সঙ্গে হাসতে হাসতে যোগ করলেন, ' রণবীরকে দিয়ে বর ও কনে দু'জনেরই বিয়ের পোশাকের ট্রায়াল দেওয়ানো যাবে!'

বলি-তারকার কথা শেষ হতে না হতেই ততক্ষণে হাসিতে ফেটে পড়তে দেখা গেল কপিলকে। তাঁর সঙ্গে তখন যোগ দিয়েছে শো-তে উপস্থিত থাকা দর্শকের দল। প্রসঙ্গত, বহুবার নিজের পোশাকের জন্য আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন 'বাজিরাও'।কখনও রণবীরের পোশাক হাসাহাসির কারণ হয়েছে কখনও বা নতুন ট্রেন্ড সেট করেছে।মোট কথা, পর্দার বাইরে রণবীরের 'হঠকে' পোশাক পরিচ্ছদ পরার ব্যাপারটাকেই যে কটাক্ষ করেছেন অভিষেক, তা লেখাই বাহুল্য।

 

বন্ধ করুন