বাংলা নিউজ > বায়োস্কোপ > ফুটবল সবচেয়ে গুরুত্বপূর্ণ বলায় রণবীরকে কটাক্ষ অভিষেকের, ‘১ মাসও হয়নি বিয়ের…’
ফুটবল নিয়ে রণবীরের পিছনে লাগল অভিষেক। 

ফুটবল সবচেয়ে গুরুত্বপূর্ণ বলায় রণবীরকে কটাক্ষ অভিষেকের, ‘১ মাসও হয়নি বিয়ের…’

  • ১৪ এপ্রিল বিয়ে হয়েছে আলিয়া-রণবীরের। তবে তারপর থেকেই কর্তা-গিন্নি ব্যস্ত নিজেদের কাজ নিয়ে। এখন তো রণবীর ফুটবল খেলতে গিয়েছেন দুবাইতে। 

বিয়ের থেকে ফুটবল ম্যাচকে বেশি গুরুত্ব দিলেন রণবীর, আর তা দেখেই যেন একটু অবাক হলেন অভিষেক বচ্চন। এমনকী, রণবীরের যে দিনকয়েক আগেই বিয়ে হয়েছে সেটা মনে করিয়ে দিতেও ভুললেন না। সেলেব্রিটি ফুটবল কাপ ২০২২ খেলতে শনিবার দুবাইতে যান রণবীর। 

‘অল স্টারস ফুটবল কাপ’ (ASFC)-এর অধিনায়ক অভিষেক বচ্চন আর রণবীর কাপুর হলেন সহ-অধিনায়ক। নিজের টিমের ব্যাপারে বলতে গিয়েই রণবীর বলেন, এটা তাঁর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশের মধ্যে একটা। আর এতেই অভিষেক না বলে পারলেন না রণবীর নিজের বিয়ের দিনকয়েকের মধ্যেই কীভাবে ASFC দলকেই বেশি গুরুত্ব দিয়েছেন!

রণবীরকে যখন ম্যাচ নিয়ে প্রশ্ন কার হয় তখন তিনি উত্তর দেন, ‘আমরা এখানে আসতে পেরে সত্যি খুব খুশি। এটা সম্ভবত সবচেয়ে গুরুত্বপূর্ণ, অন্যতম গুরুত্বপূর্ণ জিনিস আমার জীবনের। এখানে যেরকম বন্ধু পেয়েছি আমি, টিমমেট পেয়েছি, ভাতৃত্ব পেয়েছি…’ আর তখনই রণবীরকে থামিয়ে দিয়ে অভিষেক বলে বসেন, ‘এটা সত্যি মন ছুঁয়ে গেল, এটা ভেবে যে ও সদ্য বিয়ে করেছে আলিয়াকে!’ আর অভিষেক বচ্চনের বলা এই কথায় না হেসে পারলেন না রণবীর। আরও পড়ুন: শুধু করণ নন, রণবীর-আলিয়ার বিয়েতে কেঁদে ভাসিয়েছিল এই অতিথিও! ছবি ভাইরাল

ম্যাচ খেলতে এসেছেন কার্তিক আরিয়ানও। যদিও রণবীর আর অভিষেক ফাঁস করল কার্তিককে দুবাইতে আনতে অনেক পটাতে হয়েছে। তবেই তিনি রাজি হয়েছেন ‘ভুল ভুলাইয়া ২’ -র প্রচার থেকে ছুটি নিয়ে দুবাই ফিরতে। সঙ্গে অভিষেক এটাও জানান, দুবাইয়ের ফ্লাইট ধরার কিছুক্ষণ আগে অবধি রণবীর সিনেমার শ্যুট করেছেন। 

বন্ধ করুন