বাংলা নিউজ > বায়োস্কোপ > Arjun Kapoor: ‘বড্ড বাড়াবাড়ি হচ্ছে, চুপ থাকাটাই ভুল’, পরপর বলিউড ছবি বয়কট, ক্ষুব্ধ অর্জুন

Arjun Kapoor: ‘বড্ড বাড়াবাড়ি হচ্ছে, চুপ থাকাটাই ভুল’, পরপর বলিউড ছবি বয়কট, ক্ষুব্ধ অর্জুন

ফুঁসে উঠলেন অর্জুন (PTI)

Arjun Kapoor on Bollywood films getting boycotted: একের পর এক বলিউড ছবিকে বয়কটের ডাক সোশ্যাল মিডিয়ায়, ব্যাপক ব্যাবসায়িক ক্ষতির মুখে প্রযোজকরা। এবার গর্জে উঠলেন অর্জুন। 

বলিউডে যেন শনির দশা চলছে! একের পর এক ছবি ফ্লপ। বয়কট ট্রেন্ডে কোণঠাসা নামী সুপারস্টারেরাও। আমির খানের ‘লাল সিং চড্ডা’ পর্যন্ত মুখ থুবড়ে পড়েছে। ভয়ে বুক দুরু দুরু মুক্তির অপেক্ষায় থাকা বিগ বাজেট বলিউড ছবির প্রযোজকদের। ক্রমেই জৌলুস হারাচ্ছে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি। কিন্তু কেন এই পরিস্থিতি? সংকটমোচনের উপায়ই বা কী? সব নিয়ে খোলাখুলি কথা বললেন অর্জুন কাপুর। 

আমির খানের ‘লাল সিং চড্ডা’কে শুরু থেকেই বয়কটের ডাক দিয়েছিল সোশ্যাল মিডিয়ার একটা বড় অংশ। কারণ? ৭ বছর আগের আমিরের এক মন্তব্য, যেখানে আমির বলেছিলেন- দেশ জুড়ে অসহিষ্ণুতার পরিবেশ নিয়ে আতঙ্কিত তাঁর স্ত্রী, এমনকী দেশ ছেড়ে চলে যাওয়ার কথাও ভাবছেন কিরণ। এরপর আমিরের পাশে দাঁড়ানোর হৃতিকের ‘বিক্রম বেদা’র বিরুদ্ধেও বয়কটের রব উঠছে। তালিকায় রয়েছে রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’। এই ছবিতে হিন্দু ধর্মের অবমাননা হয়েছে, এমন অভিযোগ উঠছে। 

বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে অর্জুন বলেন,'আমার মনে হয় আমরা ভুল করেছি এই বিষয়টা নিয়ে চুপ থেকে। সেটা আমাদের ভদ্রতা ছিল, কিন্তু মানুষজন এবার সেটার ফায়দা লুটছে। আমাদের এই ধারণাটা একেবারে ভুল ছিল যে আমাদের হয়ে আমাদের কাজ কথা বলবে। আমরা ভাবি, নিজের হাত গন্ধ করে কী হবে? তাই এই বিষয়টা আমরা সহ্য করে চলেছি, আর এবার এটা কিছু লোকের অভ্যাসে দাঁড়িয়ে গিয়েছে। এবার আমার সকলকে মিলে কিছিু একটা করতে হবে, কারণ আমাদের নিয়ে যা লেখা হয়, বা যে সব হ্যাশট্যাগ ট্রেন্ড করে সেটা মোটেই সত্যি নয়।… এবার একটু বাড়াবাড়ি হচ্ছে, এটা মোটেই সঠিক নয়'। আরও পড়ুন-বাবা হওয়ার চিন্তা নাকি ফ্লপের শোক? বেশি বেশি মদ্যপান করছেন রণবীর!

আফসোসের সুরে অর্জুন জানান, এই মুহূর্তে শুক্রবারের রিলিজ ঘিরে আর আগের মতো উন্মাদনা চোখে পড়ে না। ধীরে ধীরে বলিউড নিজের জৌলুস হারাচ্ছে। ‘এক ভিলেন রিটার্নস’ অভিনেতা বলেন, ‘প্রতিদিন কাদা ছেটালে নতুন গাড়িও ময়লা হবেই। আমরা তো অনেক কাদা সহ্য করেছি, অনেক বছর হল’। 

‘এক ভিলেন রিটার্নস’এর পর অর্জুনকে দেখা যাবে ‘কুত্তে অ্যান্ড দ্য লেডিকিলার’ ছবিতে। কঙ্কনা সেনশর্মা, রাধিকা মদন, নাসিরুদ্দিন শাহ, তাবু-র মতো তারকারা থাকছেন এই ছবিতে। তবে অর্জুনের নায়িকা হিসাবে থাকছেন ভূমি পেদনেকর। 

 

বায়োস্কোপ খবর

Latest News

লোকসভা ভোটে বাংলায় BJP-র ফল নিয়ে 'বিস্ফোরণ' নড্ডার, অঙ্ক মিলল না শাহের সঙ্গে! গ্রহের অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে শনি জয়ন্তীতে রাশি অনুসারে করুন এইগুলি দান জয় নিয়ে নিশ্চিত NDA? মোদীর শপথের জন্য এবার ভাঙবে প্রথা! ১ মাস আগেই ঠিক হয় সবকিছু কৃতজ্ঞ.. টানা দ্বিতীয় বার T20-তে ICC-র বর্ষসেরা প্লেয়ার হয়ে উচ্ছ্বসিত সূর্য জয়ার পর, ঐশ্বর্যকে ‘অপমান’ অমিতাভের? নেটপাড়া খচে লাল, বউমার সাথে কী করল বিগ বি পর্নস্টারকে ঘুষকাণ্ডে কোণঠাসা ট্রাম্প নিজেকে তুলনা করলেন মাদার টেরিজার সঙ্গে! আজ কাদের প্রেমের সম্পর্কের অবনতি হতে পারে? দেখে নিন কী বলছে আজকের প্রেম রাশিফল T20 WC: ভারত-পাক ম্যাচে জঙ্গি হামলার হুমকি, বাড়ানো হচ্ছে নিরাপত্তা ব্যবস্থা সেনসেক্সে 'ধসের' পর শেয়ার বাজার নিয়ে বড় দাবি শাহের, বললেন- '১২০০-১৩০০ পয়েন্ট…' '...বিশ্বে কেউ গান্ধীকে চিনত না', কংগ্রেসকে তোপ দাগতে গিয়ে বিস্ফোরক দাবি মোদীর

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.