বাংলা নিউজ > বায়োস্কোপ > Bhai Phota 2021: সোনাগাছির যৌনকর্মী দিদিদের থেকে ভাইফোঁটা নিলেন ভাস্বর, আন্তরিকতায় মুগ্ধ অভিনেতা
ভাইফোঁটা নিলেন ভাস্বর
ভাইফোঁটা নিলেন ভাস্বর

Bhai Phota 2021: সোনাগাছির যৌনকর্মী দিদিদের থেকে ভাইফোঁটা নিলেন ভাস্বর, আন্তরিকতায় মুগ্ধ অভিনেতা

  • ‘মনে হচ্ছিল নিজের বাড়ির অনুষ্ঠানে আছি এতটাই ওনারা আন্তরিক’, রাজ্যের বৃহত্তম যৌনপল্লির কর্মীদের কাছে ফোঁটা নিয়ে বললেন ভাস্বর। 

রাজ্যের বৃহত্তম যৌনপল্লি, সোনাগাছিতে তিন বছর পর ফিরল ভাইফোঁটা। এদিন যৌনকর্মী দিদি-বোনেরা উত্সাহ নিয়ে তারকা ভাইয়ের কপালে ফোঁটা দিল। দুর্বার মহিলা সমন্বয় কমিটির উদ্যোগে এই ভাইফোঁটার উত্সব আয়োজিত হয়েছে। ২০০৪ সাল থেকেই সোনাগাছিতে ভাইফোঁটার অনুষ্ঠান শুরু করেছিল দুর্বার, কিন্তু ২০১৮ সালের পর তা থমকে যায়। গত বছরও করোনার জন্য ভাইফোঁটা পালন করা হয়নি। অবশেষে এ বছর নিয়ম মেনে যৌনপল্লির দিদি-বোনেরাও রীতি মেনে ফোঁটা দিল। 

অভিনেতা ভাস্বর সোশ্যাল মিডিয়া পোস্টে আগেই জানিয়েছিলেন শনিবার তিনি সোনাগাছিতে যাচ্ছে ভাইফোঁটা নিতে। দুর্গাপুজোর সময়তেই সোনাগাছি গিয়ে ভাস্বর কথা দিয়ে এসেছিলেন যে ভাইফোঁটার দিন তিনি ফের আসবেন। এদিন সাদা সুতোর কাজ করা কমলা রঙা পঞ্জাবিতে সেজে ফোঁটা নিতে হাজির ভাস্বর। সোনাগাছির ১৫ জন দিদির কাছে ফোঁটা নিলেন অভিনেতা। তাঁদের আন্তরিকতায় মুগ্ধ ভাস্বর, তিনি ফেসবুক পোস্টে লেখেন, ‘একটা দুর্দান্ত ভাইফোঁটা, এই বিশেষ দিন রেড লাইট এলাকার দিদিদের সঙ্গে কাটালাম, এর পুরো ক্রেটিড দিতে চাই অভিজিত্ মল্লিক এবং মহাশ্বেতা মুখোপাধ্যায়কে (দুর্বারের মুখপাত্র)। অভিজিৎ এর স্ত্রী পিয়ালী এবং মহাশ্বেতাদি, দুজনেই ওখানে সবার সাথে ভাইফোঁটা দিলেন। সত্যি বলছি মনে হচ্ছিল নিজের বাড়ির অনুষ্ঠানে আছি এতটাই ওনারা আন্তরিক’। 

এদিন নীলমণি মিত্র স্ট্রিটে দুর্বারের দফতর রয়েছে সেখানেই ভাইফোঁটার এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সোনাগাছির দিদিদের জন্য বিশেষ উপহারও নিয়ে গিয়েছিলেন ভাস্বর। অভিনেতার কাশ্মীরি বন্ধু মেহেরাজুদ্দিনের তরফে সোনাগাছির কাজলদি আর বিশাখাদির জন্য দুটো কাশ্মীরি শাড়ি নিয়ে গিয়েছিলেন ভাস্বর, অন্যদিকে বাকিদের জন্যও উপহার নিয়ে হাজির হন অভিনেতা। 

বন্ধ করুন