বাংলা নিউজ > বায়োস্কোপ > কাশ্মীরে গিয়ে নতুন বন্ধু পাতালেন ভাস্বর, সেলফি তুলে শেয়ার করলেন নেটমাধ্যমে
ভাস্বরের নতুন বন্ধু (ছবি ইনস্টাগ্রাম)
ভাস্বরের নতুন বন্ধু (ছবি ইনস্টাগ্রাম)

কাশ্মীরে গিয়ে নতুন বন্ধু পাতালেন ভাস্বর, সেলফি তুলে শেয়ার করলেন নেটমাধ্যমে

  • পুজোর ছুটিতে কাশ্মীর বেড়াতে গিয়েছেন অভিনেতা। সেখানে গিয়ে নতুন বন্ধু হল তাঁর।

পুজোর ছুটিতে কাশ্মীরে পাড়ি দিয়েছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। পাহাড় ভালোবাসেন তিনি। শ্যুটিংয়ের টাইট শিডিউল থেকে ফাঁক পেলেই পাহাড়ে ছুটে যান। এবছর পুজোর ছুটিও চেটেপুটে উপভোগ করেছেন অভিনেতা। এই মুহূর্তে কাশ্মীরে রয়েছেন তিনি। সেখান থেকে একের পর এক ছবিও শেয়ার করে চলেছেন। 

ভূস্বর্গে গিয়ে নতুন বন্ধু হয়েছে অভিনেতার। তাঁদের সঙ্গে সামাজিক মাধ্যমে ছবিও শেয়ার করেছেন তিনি। ছবি শেয়ার করে ভাস্বর লেখেন, ‘দেখলাম আহারবাল জলপ্রপাতের কাছে এক রেস্তরাঁয় ওনারা খাচ্ছেন। তাঁদের বেশভূষা বেশ পছন্দ হল। সেখানে গিয়েই তাঁদের কাছে সেলফির জন্য আবদার করতেই তাঁরা রাজি হয়ে গেলেন।' এখানেই শেষ নয়। তিনি আরও যোগ করেন, 'যেখানেই যাই নতুন বন্ধু বানাতে আমার দারুণ লাগে। ধন্যবাদ বন্ধুরা।’

অভিনেতার বাঁকুড়ার বাড়িতে প্রতি বছর দুর্গাপুজো হয়। প্রতিবছর পুজো গ্রামের বাড়িতেই কাটান তিনি। যদিও এবছর ব্যতিক্রম। পুজোর ছুটিতে কাশ্মীরে পাড়ি দিয়েছেন। 

এই বেড়াতে যাওয়ার মূলত দুটি কারণ অভিনেতার কাছে। প্রথমত বিখ্যাত ভবানী মন্দিরে অষ্টমী পুজো দেবেন বলে গিয়েছেন। জানা যায়, স্বামীজি নাকি এই মন্দিরে একসময় গিয়েছিলেন। কথায় আছে রাবণের প্রতিষ্ঠা করা মায়ের রূপ রয়েছে এখানে। হনুমানজি শ্রীলঙ্কা থেকে মায়ের ইচ্ছেতে তাঁকে এখানে নিয়ে এসেছিলেন। অপরটা হল, কাশ্মীরি এক বন্ধুর তাঁর কাকার বিয়েতে নেমন্তন্ন করেছেন অভিনেতাকে। এমনকি অভিনেতার কাছে কাশ্মীরি গান গাওয়ার আবদার রেখেছিলেন। অভিনেতা সেই সুযোগ নষ্ট করতে চাননা। তাই আচমকা প্ল্যান করেই চলে যান সেখানে।

 

 

বন্ধ করুন