বাংলা নিউজ > বায়োস্কোপ > গৌরবকে পাশে বসিয়ে কড়ি খেলায় ব্যস্ত দেবলীনা, গাইড করছেন ননদ! রইল অদেখা বিয়ের ছবি
কড়ি খেলায় ব্যস্ত দেবলীনা (ছবি ইনস্টাগ্রাম)
কড়ি খেলায় ব্যস্ত দেবলীনা (ছবি ইনস্টাগ্রাম)

গৌরবকে পাশে বসিয়ে কড়ি খেলায় ব্যস্ত দেবলীনা, গাইড করছেন ননদ! রইল অদেখা বিয়ের ছবি

  • শ্বশুরবাড়িতে প্রবেশের পরই নিয়ম-নীতি পালনে ব্যস্ত অভিনেত্রী দেবলীনা কুমার। শেয়ার করলেন বিয়ের অদেখা ছবি।

রঙ্গবতী কন্যা তিনি। দক্ষ অভিনেত্রী হওয়ার পাশাপাশি দক্ষ নৃত্যশিল্পী হিসেবেও পরিচিত দেবলীনা কুমার। গত বছর ডিসেম্বরে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন রঙ্গবতী গার্ল। এখন তিনি মহানায়কের নাতবৌ। গায়ে লাল টুকটুকে শাড়ি, গা ভর্তি গয়না, সম্পূর্ণ বৈদিক নিয়মে বিয়ে করেন তাঁরা। 

সম্প্রতি ইনস্টাগ্রামে বিয়ের পরের আচার-অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করেন দেবলীনা কুমার। শ্বশুরবাড়িতে পৌঁছে দুই ননদের উপস্থিতিতে নবদম্পতিকে বিয়ের পরবর্তী নিয়ম পালন করতে দেখা যায়। দেবলীনার সামনে বসা তাঁর দুই ননদ অর্থাৎ গৌরবের দুই বোন নবমিতা এবং মৌমিতা। অভিনেত্রীকে নিয়ম বোঝাতে ব্যস্ত তাঁর এক ননদ। ক্যাপশনে দেবলীনা লেখেন, 'ননদদের সঙ্গে খেলার সময়’। হ্যাশট্যাগে লিখেছেন ‘বেঙ্গলি কড়ি খেলা’ এবং ‘শ্বশুরবাড়ি’।

ছবিতে লাল টুকটুকে বেনারসীতে নব বধূর বেশে নিয়ম পালনে ব্যস্ত দেবলীনাকে দেখা গেছে। গত বছর ৯ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন গৌরব-দেবলীনা। যদিও বৈদিক রীতি মনে কন্যা সম্প্রদান হয়নি দেবলীনার। অভিনেত্রীর ইচ্ছা মেনে কন্যা সম্প্রদান করেনি পরিবার। বিয়ের পর গৌরব এবং চট্টোপাধ্যায় পরিবারের সঙ্গে সঙ্গে কাটানো সব মিষ্টি ছবি নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে তুলে ধরেন দেবলীনা। 

এই মুহূর্তে একটি নাচের রিয়ালিটি শো়-এ মেন্টরের ভূমিকা পালন করছেন দেবলীনা কুমার। পাশাপাশি বেশ স্বাস্থ্য সচেতন অভিনেত্রী। নিজেকে ফিট রাখতে জিম থেকে যোগা, সাইকেলিং সবই করতে দেখা যায় তাঁকে।

 

 

বন্ধ করুন