বাংলা নিউজ > বায়োস্কোপ > কোভিড-১৯ পজিটিভ গুরমিত-দেবীনা জুটি, হোম আইসোলেশনে রয়েছেন দম্পতি
করোনা আক্রান্ত গুরমিত-দেবীনা
করোনা আক্রান্ত গুরমিত-দেবীনা

কোভিড-১৯ পজিটিভ গুরমিত-দেবীনা জুটি, হোম আইসোলেশনে রয়েছেন দম্পতি

  • সোশ্যাল মিডিয়া পোস্টে নিজেদের করোনা আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেন গুরমিত। 

ফের করোনার থাবা টেলিভিশন দুনিয়ায়। এবার কোভিড-১৯ রিপোর্ট পজেটিভি টেলিভিশন হিট জুটি তথা রিয়েল লাইফ কপল গুরমিত চৌধুরী ও দেবীনা বন্দ্যোপাধ্যায়ের। ইনস্টাগ্রাম পোস্টে নিজেদের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন গুরমিত। ‘গীত..হুয়ি সবসে পরাই’ খ্যাত অভিনেতা জানান- আপতত বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তাঁরা। 

গুরমিত লেখেন- 'আমার স্ত্রী এবং আমি করোনা পজিটিভ। আজ পরীক্ষার ফল এসেছে। ভগবানের দয়ায়, আমরা ভালো আছি এবং প্রয়োজনীয় সব স্বাস্থ্যবিধি মেনে চলছি। বাড়িতেই আইসোলেশনে রয়েছি। আমরা সকলকে অনুরোধ জানাচ্ছি যাঁরা আমাদের সংস্পর্শে এসেছেন দয়া করে প্রয়োজনীয় ব্যবস্থা নিন। আমনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ ভালোবাসা ও সমর্থনের জন্য। 

View this post on Instagram

🙏🙏

A post shared by Gurmeet Choudhary (@guruchoudhary) on

ইনস্টাগ্রাম পোস্টে টেলিভিশনের এই হিট জুটির দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁদের অনুরাগীর ও বন্ধুরা। মৌনী রায়,রশমি দেশাই, শালিন বানোট, লভ সিনহা সকলেই ‘গেট ওয়েল সুন’ বার্তা দিয়েছেন গুরমিত, দেবীনাকে। 

উল্লেখ্য এনডিটিভি ইমাজিন চ্যানেলের রামায়ণে রাম-সীতার ভূমিকায় অভিনয় করে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন এই জুটি। এরপর একাধিক রিয়ালিটি শোয়ের মঞ্চেও একসঙ্গে যোগ দিতে দেখা গিয়েছে গুরমিত-দেবীনাকে।

সূত্রের খবর, গুরমিত সদ্যই জয়পুর থেকে ফিরেছেন নিজের আসন্ন ছবির শ্যুটিং সেরে। গত ১৭ সেপ্টেম্বর মুম্বই ফেরেন তারকা। দেবীনাকে শেষ ছোটপর্দায় দেখা গিয়েছে আলাদিন : নাম তো শুনাহি হোগা ধারাবাহিকে, গতমাসেই ব্যক্তিগত কারণে শো ছেড়ে বেরিয়ে আসেন অভিনেত্রী। 

বন্ধ করুন