বাংলা নিউজ > বায়োস্কোপ > নবন্যার সাথে মেরি গো রাউন্ডে গোল গোল ঘুরলেন জিৎ! মেয়ের সাথে অনেকদিন পর অভিনেতা
মেয়ে নবন্যার সাথে মেরি গো রাউন্ডে জিৎ।
মেয়ে নবন্যার সাথে মেরি গো রাউন্ডে জিৎ।

নবন্যার সাথে মেরি গো রাউন্ডে গোল গোল ঘুরলেন জিৎ! মেয়ের সাথে অনেকদিন পর অভিনেতা

  • ডিসেম্বরেই নয় বছরে পা দেবে নবন্যা! স্ত্রী আর মেয়েকে লাইমলাইট থেকে দূরেই রাখেন জিৎ। 

মেয়ের ছবি বা ভিডিও সেভাবে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায় না জিৎকে। বলা ভালো লাইমলাইট থেকে কিছুটা দূরেই থাকে টলিউডের সুপারস্টার জিতের মেয়ে আর বউ। তবে, এবার মেয়ের আবদারে শুধু মেরি গো রাউন্ডে চড়লেনই না, সেই ভিডিয়ো পোস্টও করলেন সোশ্যাল মিডিয়ায়। 

লাল হুডি আর ম্যাচিং হেয়ারব্যান্ডে জিতের পাশে বসে রয়েছে নবন্যা। পাপা-কে কাছছাড়া করতে একবারেই রাজি নয় সে। ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে জিৎ লিখেছেন, ‘যখন ও পাপাকে নিয়েই যায় মেরি গো রাউন্ডে’! আর সেই পোস্টে কমেন্ট করে ভালোবাসায় ভরিয়ে দিতে দেখা গেল কৌশানি মুখোপাধ্যায় আর রুক্মিণী মৈত্রকে।

২০১১ সালে জিৎ বিয়ে করেন লখনউয়ের স্কুল শিক্ষিকা মোহনা রতলানিকে। সেই বছরই তাঁদের জীবনে আসে নবন্যা। লকডাউন কাটিয়েছিলেন জিৎ পরিবারের সাথে। বাড়িতে মেয়ের সাথে জমিয়ে নাচ করেছিলেন। গত বছর ঘরোয়া ক্রিসমাস পার্টির ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা গিয়েছিল তাঁকে। বাড়িতেই খ্রিস্টমাস ট্রি সাজিয়ে সুন্দর আয়োজন করেছিলেন তিনি। আর নবন্যা সেজেছিল সান্তাক্লজ। মুখোশ পরে, দাড়ি-গোঁফ লাগিয়ে ঠিক যেন সকলের প্রিয় সান্তাবুড়ো সেজেছিল সে। 

তবে, আর পাঁচজন তারকার মতো সেভাবে জনসম্মুখে দেখা যায় না জিৎকে স্ত্রী ও মেয়ের সাথে। ফিল্ম পার্টি হোক বা ইনস্টাগ্রাম-ফেসবুক, সবকিছু থেকে একটু দূরেই রাখেন পরিবারকে। তবে কাজের ফাঁকে তার সমস্ত সময় কাটে তার স্ত্রী মোহনা এবং কন্যার সাথেই।

বন্ধ করুন