বাংলা নিউজ > বায়োস্কোপ > Pankaj Tripathi: বাংলায় আসার পথে সড়ক দুর্ঘটনায় মৃত্যু পঙ্কজ ত্রিপাঠির ভগ্নিপতির, আশঙ্কাজনক অভিনেতার বোন

Pankaj Tripathi: বাংলায় আসার পথে সড়ক দুর্ঘটনায় মৃত্যু পঙ্কজ ত্রিপাঠির ভগ্নিপতির, আশঙ্কাজনক অভিনেতার বোন

সড়ক দুর্ঘটনায় মৃত্যু পঙ্কজ ত্রিপাঠির ভগ্নিপতির, আশঙ্কাজনক অভিনেতার বোন

Pankaj Tripathi: চিত্তরঞ্জনে কর্মরত ছিলেন অভিনেতার ভগ্নিপথি। কর্মস্থলে আসার পথেই পথদুর্ঘটনায় মৃত্যু হল তাঁর, আশঙ্কাজনক অভিনেতার বোন সরিতা তিওয়ারি। 

মন খারাপ করা খবর! সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির ভগ্নিপতি রাজেশ তিওয়ারি ওরফে মুন্না তিওয়ারির, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন অভিনেতার বোন সরিতা। শনিবার বিকেল চারটে নাগাদ বিহারের নিরসার জিটি রোডের কাছে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাস্থলেই রাজেশ তিওয়ারির মৃত্যু হয়। ধানবাদ মেডিকেল কলেজর এসএনসিইউতে চিকিৎসাধীন অভিনেতার বোন।

ডিভাইডারে ধাক্কা মারে গাড়ি

প্রত্যক্ষদর্শীদের বয়ানানুসারে জানা গিয়েছে, বিহারের গোপালগঞ্জের কমলপুর থেকে পশ্চিমবঙ্গের চিত্তরঞ্জনে যাচ্ছিলেন রাজেশ তিওয়ারি ও তাঁর স্ত্রী সরিতা তিওয়ারি। নিরসা মার্কেট চকে পৌঁছানোর আগে তাদের হাইস্পিড গাড়িটি (WB44D-2899) একটি ডিভাইডারে ধাক্কা মারে। সজোরে ধাক্কার ফলে গাড়িটি দুমরে মুচড়ে যায় এবং গাড়ির সামনের অংশটি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ হয়। দুর্ঘটনার পরে পুলিশ, স্থানীয়দের সহায়তায় গাড়ি থেকে দু'জনকে বের করে ধানবাদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। জরুরি বিভাগের চিকিৎসকরা রাজেশ তিওয়ারিকে মৃত ঘোষণা করেন। জরুরি চিকিৎসার পর সরিতা তিওয়ারিকে সার্জিক্যাল আইসিইউতে ভর্তি করা হয়েছে।

আশঙ্কাজনক পঙ্কজের বোন

পঙ্কজ  ত্রিপাঠীর ভগ্নিপতি রেলে কর্মরত ছিলেন। তিনি চিত্তরঞ্জন তাঁর কর্মস্থল। পরিবারের সদস্যরা জানিয়েছেন, গ্রাম থেকে চিত্তরঞ্জনে ফেরার সময় ঘটে এই মর্মান্তিক দুর্ঘটনা।  ২০২৩ সালের আগস্টে বাবাকে হারান পঙ্কজ। বছর ঘুরতে না ঘুরতেই পরিবারে ফের নেমে এল শোকের ছায়া। অভিনেতার বোনের অবস্থা আশঙ্কাজনক। ভেঙে পড়েছেন পঙ্কজ-সহ তাঁর গোটা পরিবার। 

পঙ্কজকে শেষ দেখা গিয়েছিল নেটফ্লিক্সের 'মার্ডার মুবারক' ছবিতে। তিনি সেক্রেড গেমস, গ্যাংস অফ ওয়াসেপুর, মির্জাপুর, ক্রিমিনাল জাস্টিস, ওএমজি ২, গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল, স্ত্রী, বরেলি কি বরফি-সহ একাধিক হিট ছবি বা চলচ্চিত্র দর্শকদের উপহার দিয়েছেন। 

 

বায়োস্কোপ খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর West Indies বনাম South Africa-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল West Indies গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.