বাংলা নিউজ > বায়োস্কোপ > Ronnie Chakraborty: ‘রোজ তোকে মিস করি…’, জাতীয় স্তরের সাঁতারু, 'জল নূপূর' অভিনেতা রনির জলে ডুবে মৃত্যু আজও রহস্য

Ronnie Chakraborty: ‘রোজ তোকে মিস করি…’, জাতীয় স্তরের সাঁতারু, 'জল নূপূর' অভিনেতা রনির জলে ডুবে মৃত্যু আজও রহস্য

রণির জন্মবার্ষিকীতে অভিনেতাকে স্মরণ কাছের মানুষদের 

Ronnie Chakraborty: ২০১৫ সালের ১৫ই মে সার্ভে পার্কের পুকুর থেকে উদ্ধার হয় অভিনেতা রনি চক্রবর্তীর দেহ। সেই মৃত্যু নিয়ে সেইসময় কম জলঘোলা হয়নি। জাতীয় স্তরের সাঁতারু রনির জলে ডুবে মৃত্যু? আজও মানতে পারে না টলিউড।

সাল ২০১৫। মেয়ের মুখেভাতের পরিকল্পনা নিয়ে ব্যস্ত ছিলেন। সঙ্গে মেগা সিরিয়ালের শ্যুটিং-এর ব্যস্ততা। সেই সময় ‘জল নূপূর’-এ লালের চরিত্রে দেখা যাচ্ছিল তাঁকে। কিন্তু ১৫ই মে রাতে অস্বাভাবিক মৃত্যু হয় টেলিভিশনের অতি পরিচিত মুখ রনি চক্রবর্তীর। সন্তোষপুরের সার্ভে পার্কের বাড়ির কাছের পুকুর থেকে মাঝরাতে উদ্ধার হয় অভিনেতার মরদেহ।

এই মৃত্যুতে কার্যত থমকে গিয়েছিল ইন্ডাস্ট্রি। এরপর কেটেছে ৯ বছর কিন্তু ইন্ডাস্ট্রি আজও ভোলেনি প্রতিভাবান অভিনেতা রনিকে। ২৪শে ফেব্রুয়ারি রনির জন্মবার্ষিকী। এদিন ফেসবুকে রনির সঙ্গে কাটানো মুহূর্ত শেয়ার করলেন পরিচালক-প্রযোজক স্বর্ণেন্দু সামাদ্দার। সোনার সংসার অ্যাওয়ার্ড হাতে রনির ছবি শেয়ার করেন তিনি। আশ্চর্যজনকভাবে আগামিকাল অনুষ্ঠিত হবে সোনার সংসার অ্যাওয়ার্ডের নতুন এডিশন।

বন্ধু রণির উদ্দেশ্যে ‘রাঙা বউ’ পরিচালক লেখেন, ‘শুভ জন্মদিন রনি, এখনও রোজ তোকে মিস করি। কতোটা মিস করি তুই নিজেও জানিস!! ভালো থাকিস, যেখানেই আছিস’।

দুর্দান্ত সাঁতারু ছিলেন রনি। জাতীয় স্তরে সাঁতার কেটেছেন। তাঁর জলে ডুবে মৃত্য়ু? মানতে পারেনি পরিবার। ময়নাতদন্তের রিপোর্টে পাকস্থলীতে মাদক মেলেনি প্রয়াত অভিনেতার। রনির স্ত্রী খুনের অভিযোগ দায়ের করেছিলেন। আচমকা হার্ট অ্যাটাক নাকি পরিকল্পিত খুন? সেই প্রশ্নের উত্তর আজও অধরা।

কী ঘটেছিল ওই দিন? ২০১৫ সালের ১৫ই মে ছিল শুক্রবার। প্রতিদিনের মতো শ্যুটিং সেরে জিমে গিয়েছিলেন ‘রাগে অনুরাগে’ খ্যাত অভিনেতা। মধ্যরাতে বাড়ি ফিরে সাঁতার কাটতে যান কাছের পুকুর। সেই সময় রনির সঙ্গে ছিলেন দুই বন্ধু। বেশ কিছুক্ষণ পর দুই বন্ধু রনির বাড়িতে খবর দেয়, তিনি পুকুর থেকে না ওঠায়। খবর পৌঁছায় সার্ভে পার্ক থানায়। থানা থেকে ডুবুরি এনে উদ্ধার করা হয় অভিনেতা নিথর দেহ। পুকুরের পাড়েই মিলেছিল রণি জামা, মোটরবাইক এবং মোবাইল।

২০১৪ সালের নভেম্বর মাসে জন্ম হয় রনির মেয়ের। এই বছরেই ১০ বছর পূর্ণ করবে সে। আদর করে মেয়ের রাউড়ি নাম রেখেছিলেন রনি। মেয়ের অন্নপ্রাশনের কার্ড বিলিও শুরু করেছিলেন মৃত্যুর দিন। হঠাৎ করেই সব ওলোট পালোট হয়ে যায় রনির পরিবারে।

<p>রণিকে নিয়ে রাজদীপের পোস্ট</p>

রণিকে নিয়ে রাজদীপের পোস্ট

ওগো বধূ সুন্দরীতে একসঙ্গে কাজ। রনির কাছের বন্ধু রাজদীপ এদিন পুরোনো ছবি পোস্ট করে লেখেন, ‘এপার থেকে ভাইকে জানাই শুভ জন্মদিন’। গত বছর রণির জন্মবার্ষিকীতে রাজদীপ টিভি নাইন বাংলাকে জানিয়েছিলেন,'ওর মৃত্যুর কারণ নিয়ে এর পর শুরু হল একের পর এক রটনা। অনেকে অনেক কিছু বলেছিল। লেখা হয়েছিল জলে ডুবে মৃত্যু। কিন্তু একজন জাতীয় স্তরের সাঁতারুর কী করে জলে ডুবে মৃত্যু হতে পারে এই কয় বছরেও মাথায় ঢুকল না আমার। মাঝেমধ্যে বন্ধুদের সঙ্গে যখন ওকে নিয়ে কথা হয় তখন ভাবি ঠিক কী হয়েছিল সেই দিন। কীভাবে একটা জলজ্যান্ত মানুষ জাস্ট নেই হয়ে গেল। জানি না ওর কেসটা আর খুলবে কিনা। কিন্তু রনির এভাবে চলে যাওয়াটা আজও আমার কাছে রহস্য।'

 

বায়োস্কোপ খবর

Latest News

ভোট মিটলেই বিয়ে তৃণমূলের দেবাংশুর? প্রেমিকার সত্যি ফাঁস করলেন ‘খেলা হবে’র জনক খিদে পেত না,রাতে ঘুম হত না,ওজন কমে যাচ্ছিল- অবসাদের কারণেই ৩১ বছরেই অবসর নেন মেগ প্রেমের দিক থেকে কাদের জন্য আজকের দিনটি ভালো নয়? দেখুন আজকের প্রেম রাশিফল কোচবিহারে জওয়ানের অস্বাভাবিক মৃত্যু, ভোটকেন্দ্রেই নাকে-মুখে উঠেছিল রক্ত ফর্সা হতে গিয়ে কিডনির ক্ষতি করছেন না তো? ফেয়ারনেস ক্রিম ব্যবহারের আগে সাবধান বেগুনি টুপির মালিক বুমরাহ,বড় লাফ কোয়েটজিয়ার,কমলা ক্যাপের লিস্টে ৩-এ উঠলেন রোহিত PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল মাদক মামলা থেকে আরিয়ানকে ক্লিনচিট দেওয়া সঞ্জয় সিং নিলেন স্বেচ্ছাবসর LIVE Lok Sabha Vote: ১০২ আসনে চলছে ভোট, ভোটারদের উদ্দেশে বাংলায় X বার্তা মোদীর

Latest IPL News

PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.