বাংলা নিউজ > বায়োস্কোপ > Saswata Chatterjee-Partha Bhowmick: ‘রাজনীতিটা ছেড়ে দিন', মন্ত্রীমশাই পার্থ ভৌমিককে কেন বললেন শাশ্বত?

Saswata Chatterjee-Partha Bhowmick: ‘রাজনীতিটা ছেড়ে দিন', মন্ত্রীমশাই পার্থ ভৌমিককে কেন বললেন শাশ্বত?

পার্থ ভৌমিক-শাশ্বত চট্টোপাধ্যায়

শাশ্বত চট্টোপাধ্যায় নাকি সেচমন্ত্রীকে রাজনীতি, মন্ত্রীত্ব ছেড়ে সম্পূর্ণভাবে অভিনয়ে আসার প্রস্তাব দিয়েছেন। বলেছেন অভিনয়ই নাকি পার্থ ভৌমিকের আসল জায়গা। রাজনীতি ছেড়ে পাকাপাকিভাবে তিনি অভিনয় করতে চাইলে কাজ করে কুলোতে পারবেন না। তা পর্দার ‘অনিমেষ দত্ত’র এমন প্রস্তাবে মন্ত্রীমশাই কি রাজি? আজ্ঞে নাহ। 

সেচমন্ত্রী পার্থ ভৌমিককে চেনেন তো? রাজনীতিবিদ হিসাবেই তাঁকে চেনেন নিশ্চয়। তবে সেই মন্ত্রীমশাই পার্থবাবুকেই নাকি শাশ্বত চট্টোপাধ্যায় অভিনয় ছেড়ে দেওয়ার কথা বলেছেন। কিন্তু রাজনীতি ছেড়ে করবেনটা কী পার্থ বাবু? আর শাশ্বত চট্টোপাধ্যায়ই বা তাঁকে কেন এমন কথা বলেছেন?

বিধায়ক, পরিচালক রাজ চক্রবর্তী হাত ধরে মন্ত্রী পার্থ ভৌমিককে এখন অভিনেতা পার্থ ভৌমিকও বলা চলে। রাজের 'আবার প্রলয়' শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গেই এক পুলিশ আধিকারিকের চরিত্রে অভিনয় করেছেন পার্থ বাবু। হ্যাঁ, 'আবার প্রলয়'-এ দাবাং পুলিশ অফিসার অনিমেষ দত্তর সহকারী তিনি। ওয়েব সিরিজের স্ট্রিমিং শুরু না হলেও সিরিজটি আলাদা করে দেখা হয়ে গিয়েছে শাশ্বত চট্টোপাধ্যায়ের। আর তারপরই মন্ত্রীমশাইকে ফোন করেন শাশ্বত।

আরও পড়ুন-‘আমার এই যাত্রা পথ গালি থেকে তালি পর্যন্ত…’ বৃহন্নলা হয়ে সুস্মিতার ভোলবদল, অবাক অনুরাগীরা…

আরও পড়ুন-এবার হিন্দি ছবিতে! সলমনের নায়িকার সঙ্গে রোম্যান্স করবেন বাংলাদেশের শাকিব খান

আনন্দবাজার প্রতিবেদন অনুসারে শাশ্বত চট্টোপাধ্যায় নাকি সেচমন্ত্রীকে রাজনীতি, মন্ত্রীত্ব ছেড়ে সম্পূর্ণভাবে অভিনয়ে আসার প্রস্তাব দিয়েছেন। বলেছেন অভিনয়ই নাকি পার্থ ভৌমিকের আসল জায়গা। রাজনীতি ছেড়ে পাকাপাকিভাবে তিনি অভিনয় করতে চাইলে কাজ করে কুলোতে পারবেন না। তা পর্দার ‘অনিমেষ দত্ত’র এমন প্রস্তাবে মন্ত্রীমশাই কি রাজি? আজ্ঞে নাহ। শাশ্বত চট্টোপাধ্যায়ের মতো অভিনেতার কাছ থেকে প্রশংসা পেয়ে সেচমন্ত্রীপার্থ অবশ্যই খুশি। তবে তিনি নাকি জানিয়ে দিয়েছেন, অভিনয় ভালোবাসলেও রাজনীতি আসলে তাঁর নেশার মতো। ছাত্রজীবন থেকে রাজনীতিই তাঁর ধ্যানজ্ঞান, তাই রাজনীতি তিনি ছাড়তে পারবেন না। আপাতত কোনও ছবি বা ওয়েব সিরিজে অভিনয় করতেও নারাজ তিনি। কারণ, তাঁর কাঁধে সেচমন্ত্রী হিসাবে অগাধ দায়িত্ব রয়েছে। আপাতত তাই নিয়েই তিনি ব্যস্ত থাকতে চান, তাই সময় পেলে পরে নিশ্চয় ভেবে দেখবেন বলে জানিয়েছেন পার্থ ভৌমিক। জানা যায়, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে নাকি ৪ দিনের ছুটি নিয়ে ওয়েব সিরিজের শ্য়ুটিং করতে সুন্দরবনে গিয়েছিলেন পার্থ ভৌমিক।

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে 'আবার প্রলয়'-এর ট্রেলার। এদিকে টিজার মুক্তির পরই অভিনয়ের প্রশংসা কুড়িয়েছিলেন সেচমন্ত্রী পার্থ ভৌমিক। তবে আগামী লোকসভা ভোট পর্যন্ত সিনেমা বা ওয়েব সিরিজে আর কাজ করবেন না। যদিও থিয়েটারে অভিনয়টা চালিয়ে যেতে চান পার্থ ভৌমিক। দেবশঙ্কর হালদার ও খরাজ মুখোপাধ্যায়ের সঙ্গে দুটি আলাদা আলাদা নাটকে দেখা যাবে তাঁকে।

বায়োস্কোপ খবর

Latest News

সোহম কাণ্ডে দেবের সুরেই সুর মেলালেন রচনা, তীব্র নিন্দে করে বললেন, ‘যেটা হয়েছে…’ নেপোটিজম নিয়ে হয়েছিলেন অপমান! কঙ্গনার চড় কাণ্ডে বড় সুযোগ পেলেন করণ জোহর 15 ওভার শেষে West Indies-র স্কোর 91/7 ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল T20 WC 2024: WI-এর বিরুদ্ধে নামার আগে অনুশীলনই করতে পারল না NZ, বিরক্ত কিউয়ি কোচ ৪-৯-৪- দুরন্ত বোলিং ফিগার আর্শের, ইতিহাস গড়ে ভাঙলেন অশ্বিনের ১০ বছর আগের রেকর্ড ফের ব্যর্থ, নিউইয়র্কে চলল না কোহলির ম্যাজিক! T20I-তে লজ্জার নজির গড়লেন বিরাট ‘ডায়মন্ডহারবারে ১০ লাখের বেশি ছাপ্পা,’ দাবি শুভেন্দুর, আদালতে যাচ্ছে বিজেপি

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.