বাংলা নিউজ > বায়োস্কোপ > স্মৃতিমেদুর শাশ্বত, জাভেদ আখতারের সঙ্গে কাটানো মুহূর্ত নিয়ে আবেগঘন অভিনেতা
শাশ্বত চট্টোপাধ্যায়-জাভেদ আখতার (ছবি ইনস্টাগ্রাম)
শাশ্বত চট্টোপাধ্যায়-জাভেদ আখতার (ছবি ইনস্টাগ্রাম)

স্মৃতিমেদুর শাশ্বত, জাভেদ আখতারের সঙ্গে কাটানো মুহূর্ত নিয়ে আবেগঘন অভিনেতা

  • ‘বয়ে চলা হাওয়ার মতো স্বাধীন থাকতে শেখো’, জাভেদ আখতারে সঙ্গে থ্রো ব্যাক ছবি শেয়ার করলেন শাশ্বত।

কবি-গীতিকার জাভেদ আখতারের সঙ্গে ছবি শেয়ার করে স্মৃতির সাগরে ডুব দিলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। টলিউডে দাপিয়ে বেড়ানোর পাশাপাশি বলিউডেও তিনটি ছবিতে কাজ করেছেন তিনি। দিন কয়েক আগেই শেষ করেছেন অনুরাগ কাশ্যপ অভিনীত ‘দোবারা’ ছবির শ্যুটিং। এবার অন্যতম প্রিয় মানুষ জাভেদ আখতারের সঙ্গে ছবি শেয়ার করলেন তিনি।

কবি-গীতিকারের সঙ্গে পুরনো ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন জাভেদের কয়েকটি লাইন। ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবিতে জাভেদ পুত্র ইরফানের মুখে শোনা গিয়েছিল সেই সংলাপ। জাভেদ আখতারের সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘হাওয়া কে ঝোঁকোকে জ্যায়সে আজাদ রেহনা সিখো, তুম এক দরিয়াকে জ্যায়সে লেহরোঁ মেঁ বেহনা সিখো’ অর্থাৎ বয়ে চলা হাওয়ার মতো স্বাধীন হতে শেখো, সমুদ্রের মতোই ঢেউয়ের মতো বয়ে যেতে শেখো। সুন্দরভাবে লেখা… অসাধারণ কবি ও গীতিকারের সঙ্গে থ্রোব্যাক ছবি'।

এমনই জীবনের টুকরো মহূর্তগুলো প্রায়শই নেটমাধ্যমের দেওয়ালে শেয়ার করেন অভিনেতা। ফাদার্স ডে তে বাবাকে স্মরণ করেও আবেগঘন পোস্ট করেছিলেন শাশ্বত। তেমনি গত মাসে অর্ধাঙ্গিনীর মহুয়া চট্টোপাধ্যায়কে জন্মদিনের বিশেষ শুভেচছা জানিয়ে ছবি পোস্ট করতে দেখা যায় তাঁকে। 

 

বন্ধ করুন