বাংলা নিউজ > বায়োস্কোপ > গায়ে পড়ন্ত রোদের ছটা, পর্তুগালে লেন্সবন্দি ‘হট’ সুহানা; মুহূর্তে ভাইরাল ছবি
সুহানা খান (ছবি ইনস্টাগ্রাম)
সুহানা খান (ছবি ইনস্টাগ্রাম)

গায়ে পড়ন্ত রোদের ছটা, পর্তুগালে লেন্সবন্দি ‘হট’ সুহানা; মুহূর্তে ভাইরাল ছবি

  • পর্তুগালে লেকের ধারে একান্তে লেন্সবন্দি সুহানা খান। এরই মাঝে বলিউডে সুহানার ডেবিউ-র গুঞ্জন কানাঘুষো শোনা যাচ্ছে।

পর্তুগালে ছুটি কাটাচ্ছেন শাহরুখ কন্য়া সুহানা খান। বেড়াতে গিয়ে সেখান থেকে একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। ইনস্টাগ্রাম স্টোরিতে ট্রাভেল ডায়রির একাধিক ছবি শেয়ার করেছেন বাদশা কন্য়া। কালো পোশাক এবং হাই হিল পরে লেকের ধারে পোজ দিয়ে ছবি তুলতে দেখা গেছে তাঁকে। সুহানা ছবি পোস্ট করতেই নিমেষে সেই ছবি ভাইরাল হয়ে যায়।

শাহরুখ খান এবং ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানের একমাত্র মেয়ে সুহানা খান। গোল্ডেন আওয়ারে ছবি তুলতে দেখা গেছে শাহরুখ কন্যাকে। যদিও ছবির সঙ্গে লোকেশান শেয়ার করেননি সুহানা। তবে ইনস্টাগ্রাম স্টোরিতে আগের ফটোতে পতুর্গালের লোকেশন দিয়েছিলেন সুহানা।

কানাঘুষো শোনা যাচ্ছে যে জোয়া আখতারের পরবর্তী ছবিতে সুহানাকে দেখা যেতে পারে। শাহরুখ কন্যা সুহানা খান যে অভিনয়ের প্রতি আকর্ষণের কথা শাহরুখ জানিয়েছেন নানা সাক্ষাৎকারে। এবার শোনা যাচ্ছে ‘গল্লি বয়’, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’খ্যাত জোয়া আখতারের হাত ধরেই সুহানা অভিনয়ে ডেবিউ করতে চলেছেন। বিখ্যাত কমিকস ‘আর্চি’-র সিনেম্যাটিক ভার্সন বানাবেন জোয়া। সেখানে একটি চরিত্রে অভিনয় করতে পারে সুহানা খান। জোয়ার সঙ্গে একই ছবিতে দেখা যেতে পারে শ্রীদেবী কন্যা খুশি কপুরকেও।

যদিও জোয়া ও সুহানা কেউই এবিষয়ে অফিশিয়ালি কিছু বলেননি। সম্প্রতি সুহানাকে দেখা গিয়েছে একটি শর্ট ফিল্ম ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’। আপাতত নিউ ইয়র্কের ফিল্ম স্কুলে পড়াশোনা করছেন তিনি। সেই সূত্রেই এই কাজ বলে জানা গিয়েছিল। 

 

 

বন্ধ করুন