বাংলা নিউজ > বায়োস্কোপ > Siddhanth Kapoor: ড্রাগস মেশানো ড্রিঙ্কস দিয়েছিল বন্ধু,পুলিশি জেরায় জানিয়েছে শ্রদ্ধার দাদা,সিদ্ধান্ত
শ্রীঘরে থেকেই ভোলবদল?  (PTI)

Siddhanth Kapoor: ড্রাগস মেশানো ড্রিঙ্কস দিয়েছিল বন্ধু,পুলিশি জেরায় জানিয়েছে শ্রদ্ধার দাদা,সিদ্ধান্ত

  • বেঙ্গালুরু পুলিশ দারুণ কাজ করেছে, জামিন পেয়ে বললেন অভিনেতা সিদ্ধান্ত কাপুর। 

রেভ পার্টিতে থেকে ড্রাগস নেওয়ার অপরাধে গত সোমবার ভোরেরাতে গ্রেফতার হন বলিউড অভিনেতা সিদ্ধান্ত কাপুর। গ্রেফতারির একদিন পর মঙ্গলবার জামিনে মুক্তিও পান শক্তি কাপুর পুত্র। শ্রীঘরে থাকবার পর ‘সুর বদল’ অভিনেতার! বেঙ্গালুরু পুলিশের প্রশংসা করে বিবৃতি জারি করলেন শ্রদ্ধা কাপুরের দাদা।

জামিনে ছাড়া পেয়ে সিদ্ধান্ত জানালেন পুলিশের সঙ্গে পূর্ণ সহযোগিতা করছেন তিনি। অভিনেতা বলেন, ‘আমি হোটেলে ছিলাম, সেখানে রেইড চলছিল। আমি পুলিশকে সবরকম সহযোগিতা করেছি। বেঙ্গালুরু পুলিশ দারুণ কাজ কেরছে, ওঁনাদের এইভাবেই কাজ করা উচিত তাহলে অনেক প্রাণ বাঁচবে’। 

সিদ্ধান্তের আইনজীবী প্রবীণ মুগুলিও বিবৃতি জারি করেছেন এই মামলা নিয়ে। বুধবার বেঙ্গালুরু থেকে মুম্বই ফেরবার পথে বিমান থেকে সেলফিও শেয়ার করেন সিদ্ধান্ত। অভিনেতার আইনজীবী জানিয়েছেন, ‘সিদ্ধান্তের বিরুদ্ধে যে অভিযোগ রয়েছে তা জামিনযোগ্য। ওনাকে গতকালই জামিনে ছেড়ে দেওয়া হয়েছে।’ তদন্তে সবরকম সহযোগিতা করছেন সিদ্ধান্ত, প্রয়োজন পড়লেই মুম্বই থেকে বেঙ্গালুরু উড়ে এসে পুলিশের সামনে হাজিরা দেবে তাঁর মক্কেল জানান আইনজীবী। 

এর আগে ছেলের গ্রেফতারির পর অভিনেতা শক্তি কাপুর জানিয়েছিলেন, তাঁর ছেলে এমন কাজ করতে পারে না। গোটা বিষয় নিয়ে একটা শব্দও খরচ করেননি শ্রদ্ধা। 

অন্যদিকে বেঙ্গালুরুর ডিসিপি (পূর্ব) ভীমাশংকর জানান, পুলিশি জেরায় সিদ্ধান্ত জানিয়েছেন তাঁর বন্ধু তাঁর হাতে পানীয়র গ্লাস তুলে দিয়েছিল। সেই ড্রিঙ্কসেই মেশানো ছিল ড্রাগস। এই ব্যাপারে সিদ্ধান্ত কিছুই জানেন না। বেঙ্গালুরুরতে প্রায়শই হাজির হন সিদ্ধান্ত। বিভিন্ন পার্টিতে ডিজে-র কাজ করেন তিনি। সেই সূত্রেই যাওয়া আসা। এমনটাই জানিয়েছেন এই বলি-অভিনেতা। 

 

বন্ধ করুন