বাংলা নিউজ > বায়োস্কোপ > ২৩ তম বিবাহবার্ষিকীতে স্বামীর সঙ্গে সম্পর্কের রসায়ন নিয়ে অকপট অপরাজিতা আঢ্য
অটুট বন্ধন
অটুট বন্ধন

২৩ তম বিবাহবার্ষিকীতে স্বামীর সঙ্গে সম্পর্কের রসায়ন নিয়ে অকপট অপরাজিতা আঢ্য

  • ২৩ বছর আগের স্মৃতির জোয়ারে গা ভাসালেন অপরাজিতা।

২৩ বছর আগের স্মৃতি আচমকাই ভেসে উঠল অভিনেত্রী অপরাজিতা আঢ্যর সামাজিক মাধ্যমের দেওয়ালে। স্বামী অতনু হাজরার সঙ্গে দু’টি ছবি কোলাজ করে পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিতে উঠে এসেছে একাল-সেকালের রূপ। 

এ যেন পুরনো স্মৃতিতে তাজা করছেন অপরাজিতা। একটি ছবিতে দেখা যাচ্ছে সবুজ ব্লাউজের সঙ্গে লাল শাড়ি, গা ভর্তি গয়না পরে এক গাল হাসিমুখে স্বামীর পাশে পোজ দিয়েছেন তিনি। সম্ভবত অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠানের ছবি। ঠিক তার উপরেই অপর ছবিটি দুজনের বর্তমান সময়কার। সেখানে জুটিকে দেখে বেশ পরিণত মনোভাবাপন্ন বোঝা যাচ্ছে। ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি জানিয়েছেন, ‘২৩ বছর আগে এবং পরে’।

চিরসবুজ সম্পর্ক তাঁদের। কেরিয়ারের একেবারে শুরুতে একটি ধারাবাহিকে কাজ করতে গিয়ে অতনুর সঙ্গে পরিচয় হয়েছিল অপরাজিতার। কর্মক্ষেত্র থেকে বন্ধুত্ব এরপর প্রেম। পরিবার থেকে দুজনের সম্পর্ক মেনে না নেওয়ায় লুকিয়ে বিয়ে করেছিলেন তাঁরা। এরপর কেটে গেছে ২৩ বছর। সময়ের সঙ্গে আরো গাঢ় হয়েছে দুজনের সম্পর্কের রসায়ন। এখন সংসারের পাশাপাশি চুটিয়ে অভিনয় করছেন অপরাজিতা। 

শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের প্রযোজনায় ‘ফাটাফাটি’তে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন অপরাজিতা। ২০২২ সালের ৮ মার্চ মুক্তির কথা রয়েছে সেই ছবি। এছাড়াও টেলিভিশনে রান্নার শো হোস্ট করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

বন্ধ করুন