বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeti-Raghav married: পিচোলা হ্রদে ধারে রূপকথা বিয়ে সারলেন পরিণীতি-রাঘব! জুটির প্রথম ছবির অপেক্ষা

Parineeti-Raghav married: পিচোলা হ্রদে ধারে রূপকথা বিয়ে সারলেন পরিণীতি-রাঘব! জুটির প্রথম ছবির অপেক্ষা

বিয়ে সুসম্পন্ন, মিস থেকে মিসেস হলেন পরিণীতি  (HT_PRINT)

Parineeti-Raghav married: উদয়পুরের পিচোলা হ্রদের ধারে অবস্থিত তাজ লীলা প্যালেসে সুসম্পন্ন হল রাঘব-পরিণীতির বিয়ের অনুষ্ঠন। মিস থেকে মিসেস রাঘব চাড্ডা হলে প্রিয়াঙ্কার বোন। 

পড়ন্ত সূর্যকে সাক্ষী রেখে উদয়পুরের রূপকথার বিয়ে সারলেন রাঘব-পরিণীতি! রবিবার বিকালে আপ সাংসদের গলায় মালা দিলেন বলিউডের ‘ইশকজাদে’ নায়িকা। সত্যি রূপকথাই বটে! পিচোলা হ্রদের ধারে অবস্থিত তাজ লীলা প্যালেসকে বিয়ের মূল ভেন্যু হিসাবে বেছে নিয়েছিলেন জুটি। এদিন পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে চার হাত এক হল দুজনের।

বিয়ের আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় ‘রাঘণীতি’র ভক্তরা। হ্যাঁ, ভালোবেসে এই জুটিকে এই নাম দিয়েছেন শুভাকাঙ্খীরা। সূত্রের খবর ইতিমধ্যেই শুভ বিবাহ সুসম্পন্ন হয়েছে। বিয়েতে মণীশ মালহোত্রার ডিজাইনার লেহেঙ্গায় সেজেছেন পরিণীতি। অন্যদিকে রাঘবের পরনে তাঁর আঙ্কেল পবন সচদেবের নকশা কাটা শেরওয়ানি। খবর, বর-কনে দুজনেই সাদা পোশাকে ঝলমল করলেন এদিন। অপেক্ষা তাঁদের প্রথম ছবির। এই হাই প্রোফাইল বিয়ে ঘিরে আঁটসাঁট নিরাপত্তা। পাপারাৎজিদের ক্যামেরা এড়াতে সুবিশাল চাদর ঢেকে নৌকায় উঠলেন বর-কনে। কোনওভাবেই বিয়ের ছবি ফাঁস হতে দিলেন না তারকা দম্পতি। ঘোড়া নয়, নৌকা করে পরিণীতিকে বিয়ে করতে গেলেন রাঘব। তাজ লেক প্যালেস থেকে নৌকায় রওনা দেয় পরিণীতির ‘বারাত’। 

রাঘব-পরিণীতির এই বিশেষ দিনে সামিল হয়েছেন ভাগ্যশ্রী, সানিয়া মির্জা, মণীশ মালহোত্রা, হরভজন সিং, গীতা বসরারা। অন্যদিকে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবত মান, যুবনেতা আদিত্য ঠাকরে-সহ রাজনীতির জগতের একাধিক ব্যক্তিত্ব উপস্থিত রয়েছেন এই বিয়ের অনুষ্ঠানে।যদিও রাঘব-পরিণীতির বিয়েতে হাজির হননি দিদি প্রিয়াঙ্কা চোপড়া, দূর থেকেই আর্শীবাদ দিলেন নবদম্পতিকে। মেয়ে ও স্বামীর সঙ্গে এই মুহূর্তে মার্কিন মুলুকে রয়েছেন অভিনেত্রী।

রাঘব-পরিণীতির প্রাক-বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছিল দিল্লিতে। গত শুক্রবার উদয়পুর পৌঁছান বর-কনে। বর-কনে দুই পরিবারই পঞ্জাবি। তাই পঞ্জাবি রীতি-নীতি মেনেই হবে সব অনুষ্ঠান। সঙ্গীত, মেহেন্দি, হলদি থেকে ‘চূড়া সেরিমনি’, সেহরাবন্দি-সব হয়েছে নিয়মমাফিক। বিয়ের মেনুতে থাকছে পাঞ্জাবিয়ানা, সঙ্গে স্থানীয় রাজস্থানি কুসিনের স্বাদও চাখার সুযোগ পাবেন অতিথিরা।

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রতিবন্ধী শ্যালিকাকে মত্ত অবস্থায় ধর্ষণ, গ্রেফতার বিহারের বাসিন্দা জামাইবাবু বরের মাথা বউ-এর বড়ই প্রিয়! ওভেনে তাই মাথা গরম করতে ব্যস্ত, 'নন্দিনী'র বর মা নেই, আদৃতের জন্য মঙ্গলকামনায় শ্রাবণ মাসের ১ম সোমবার শিবপুজো করলেন কৌশাম্বি! শ্রাবণের প্রথম সোমবারে উপচে পড়া ভিড় তারকেশ্বর থেকে মহাকাল মন্দিরে, চলল পুজো দুরন্ত এক্সপ্রেসের চাকায় আগুন, প্রবল আতঙ্ক যাত্রীদের মধ্যে, দাঁড়িয়ে পড়ে ট্রেন দুবাইতে গ্রেফতার রাহাত ফতে আলি খান? সত্যিটা নিজের মুখে জানালেন পাক গায়ক আইনজীবীকে মারধরের অভিযোগ, প্রতিবাদে থমকে গেল কলকাতা হাই কোর্টের বিচার প্রক্রিয়া বাইডেন প্রেসিডেন্ট পদের দৌড় ছাড়তেই ট্রাম্প তুললেন ‘টাকা ফেরতের’ এর কথা! কেরলে কুকুরের ঘর ভাড়া নিয়ে থাকছিলেন বাংলার পরিযায়ী শ্রমিক, উদ্ধার করল পুলিশ কারা এই সপ্তাহে সম্পত্তি সংক্রান্ত বিবাদে জড়াতে পারেন? দেখুন সাপ্তাহিক রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.