বাংলা নিউজ > বায়োস্কোপ > Sayantika Banerjee: সোশ্যাল পোস্টে অশালীন মন্তব্য! ক্ষোভপ্রকাশ সায়ন্তিকার, পাশে দাঁড়ালেন মিমি

Sayantika Banerjee: সোশ্যাল পোস্টে অশালীন মন্তব্য! ক্ষোভপ্রকাশ সায়ন্তিকার, পাশে দাঁড়ালেন মিমি

সায়ন্তিকার পোস্টে অশালীন মন্তব্য, ক্ষোভ নায়িকার।

সোশ্যাল মিডিয়ায় শিলাদিত্য নামের এক ব্যক্তি ক্রমাগত আক্রমণ করে চলেছেন সায়ন্তিকাকে। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিলেন অভিনেত্রী। 

টলিউডে কাজ করার পাশাপাশি আজকাল রাজনীতির ময়দানেও চুটিয়ে কাজ করছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় এবার চাঁচাছোলা আক্রমণ করলেন নিজের এক ফলোয়ার্সকে। যে কিনা গত কয়েকদিন ধরে একের পর এক পোস্টে অশালীন মন্তব্য করে চলেছেন। তাই শিক্ষা দিতে আইডি উল্লেখ করে সোশ্যাল মিডিয়ায় সেই ব্যক্তিকে তুলোধনা করলেন তিনি। যদিও ওই অভিযুক্তের এক নয় একাধিক প্রোফাইল আছে, যা দিয়ে তিনি আক্রমণ চালিয়ে গিয়েছেন।

জনৈক ব্যক্তির নাম শিলাদিত্য। একটি টেক্সট শেয়ার করেন অভিনেত্রী। যাতে লেখেন, ‘সবাই যান গিয়ে দেখে আসুন @sila_ditya20-র কমেন্ট আমার আগের পোস্টে। সরি শিলাদিত্য আমি আপনাকে এত গুরুত্ব দিতে চাইনি। কিন্তু আপনার উচিত এবার অন্য মহিলাদের সম্মান দেওয়া শুরু করা। আমি আপনাকে বলেছি নিস্তব্ধতা মানুষ ভুল ভাবে। @Siladitya410 এর আরেকটা আইডি। এবার অন্তত আপনার মুখটা বন্ধ করা উচিত।’ আরও পড়ুন: গা ঘিনঘিন করা ভিডিয়ো! দিল্লির ‘কুকুর ধর্ষণ’-কাণ্ডে গর্জে উঠলেন স্বস্তিকা

সঙ্গে পোস্ট করে লেখেন, ‘আজ আমি যা কিছু অর্জন করেছি, তার জন্য সবসময় কৃতজ্ঞ আমার অনুরাগী ও শুভানুধ্যায়ীদের কাছে। কিন্তু নোংরামির বিরুদ্ধে আওয়াজ তোলাও আমার দায়িত্বের মধ্যে পড়ে। মহিলাদের এভাবে অসম্মান কোনওভাবেই সহ্য করা যায় না। আপনি কাউকে পছন্দ বা অপছন্দ করতেই পারেন। কিন্তু তা বলে এসব নয়। এবার আপনার চুপ করা উচিত।’ আরও পড়ুন: ‘ও তো উল্লু কা পাট্ঠা!’, কপিল শর্মার শো-তে রোজ যাওয়ায় অক্ষয়কে কটাক্ষ হল মালিকের

সায়ন্তিকার এই পোস্টে কমেন্ট করেছেন মিমি চক্রবর্তী। পরামর্শ দিয়েছেন, সাইবার সেলে অভিযোগ করার। সঙ্গে কমেন্টে সায়ন্তিকা এটাও স্পষ্ট করে দিয়েছেন যে তিনি শিলাদিত্যর করা কমেন্টের স্ক্রিনশট দিতেও লজ্জা পাবেন না! বলে রাখা ভালো, সায়ন্তিকার পোস্টে কমেন্ট করা ওই দুটো আইডিই এখন ডি-অ্যাক্টিভেট করে দেওয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়া ট্রোলিং যত দিন যাচ্ছে মারাত্মক আকার নিচ্ছে। স্বস্তিকা থেকে মিমি-নুসরত, টলিউডের অন্য নায়িকারাও একাধিকবার সরব হয়েছেন। কখনও ধর্ম তুলে, কখনও রাজনীতি তুলে চলেছে আক্রমণ। তবে মাত্রা ছাড়া আশালীনতা যে কাম্য নয়, তা স্পষ্ট!

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

মুসলিমদের জাল OBC শংসাপত্র দিচ্ছে, কিন্তু মতুয়াদের নাগরিকত্বের বিরোধিতা করছে TMC শুভর কণ্ঠে রফির গানে মেতে উঠল সুপারস্টার সিঙ্গারের মঞ্চ, মুগ্ধ নেহা কী করলেন? লোকসভা নির্বাচনে বিজেপির জয়ে লাভবান হতে পারে এই সব 'মোদী শেয়ার', দাবি CLSA-র অদিতি মুন্সির স্বামী দেবরাজকে ফের তলব করল সিবিআই, ভোট মরশুমে বাড়তি টেনশন ব্রিজভূষণের ছেলের কনভয়ের গাড়ির ধাক্কা, মৃত ২, ‘ধর্ষকের জায়গা খুনিকে আনল BJP?’ পাইলট মোডে 'গার্ল পাওয়ার', এবার মহিলা যাত্রীদের জন্য নয়া উদ্যোগ ইন্ডিগোর তৃণমূল কংগ্রেস নেতাকে লক্ষ্য করে চলল গুলি–বোমা, সপ্তম দফার আগেই তপ্ত জয়নগর Netherlands Women বনাম Italy Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মাঝ আকাশে বিমানে নগ্ন হয়ে দৌড় যাত্রীর, ধাক্কা মারলেন ফ্লাইট অ্যাটেনডেন্টকে ইস্তাহারে রাজনৈতিক দলগুলির প্রতিশ্রুতি ‘দুর্নীতিমূলক প্রথা নয়’, সাফ জানাল SC

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.