বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এত বাচ্চা সাজছিস কেন?’, ‘মিষ্টি’ শোভনকে আদুরে প্রশ্ন স্বস্তিকার
শোভন-স্বস্তিকা
শোভন-স্বস্তিকা

‘এত বাচ্চা সাজছিস কেন?’, ‘মিষ্টি’ শোভনকে আদুরে প্রশ্ন স্বস্তিকার

  • শোভনকে ‘মিষ্টি টা' বলে সম্বোধন করলেন চর্চিত বান্ধবী স্বস্তিকা!

টলি পাড়ায় তারকাদের খুনসুটি তো হামেশা লেগেই থাকে। তার ব্যাতিক্রম নেই শোভন-স্বস্তিকার বন্ধুত্বেও। দু'জনের প্রেমের চর্চা এখন টলিগঞ্জের হটকেক। তবে গায়ক ও নায়িকা দুজনেরই দাবি তাঁরা কেবল ‘ভালো বন্ধু’। 

সম্প্রতি, নিজের ইনস্টাগ্রামে নীল সোয়েট শার্টে দেখা যায় শোভনকে। টি-শার্টের হাতা, হাত পর্যন্ত মুঠোবন্দি করে শীত কাতুরে মেজাজে ছবি পোস্ট করেন গায়ক। ক্যাপশনে লিখেছেন, ‘রোদ আসার কিছুক্ষণ পরে…’।

শোভনের ছবিতে খুনসুটি করে কমেন্ট করতে দেখা যায় অভিনেত্রী স্বস্তিকা দত্তকে। কমেন্টে কী করে বলব তোমায়-এর রাধিকা লিখেছেন, ‘মিষ্টি টা। কিন্তু ব্যাপারটা হল এত বাচ্চা সাজছিস কেন?’। স্বস্তিকার কমেন্টের উত্তরে অবশ্য কয়েকটি ইমোজির মাধ্যমে দিয়েছেন অভিনেতা।

শোভনের পরিচিতরাও এই ছবির কমেন্ট বক্সে লিখতে ভোলেননি সেই রোদ্দুরের নাম ‘স’ দিয়ে শুরু হয় কিনা। প্রসঙ্গত, অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের প্রেমের গুঞ্জন গত কয়েক সপ্তাহে বেশ মাথাচাড়া দিয়েছে। নতুন বছরে দুজনের বাগদানের খবরও সামনে এসেছিল। তবে পুরোটাই নাকি অতিরঞ্জিত এবং মনগড়া- দাবি শোভনের। যে বন্ধুত্বের বয়স সবে দেড়-মাস তা নিয়ে বিয়ের প্রসঙ্গ উঠুক তেমনটা চান না শোভন।  

সম্প্রতি, শোভন ইনস্টাগ্রামে স্বস্তিকার সঙ্গে একটি সেলফি পোস্ট করেন। যেখানে স্বস্তিকার হাতের হীরের আংটি দেখে বেশ কিছু মিডিয়ায় এমন খবরও প্রকাশিত হয় যে বাগদান সেরে ফেলেছেন এই জুটি। স্বস্তিকা জানালেন তাঁর ওই আংটি চার বছরেরও বেশি পুরোনো। প্রেম সম্পর্কের কথা নয়, বরং সংবাদমাধ্যম তাঁদের কাজের কথা লিখুক আপতত সেটাই চাইছেন 'ভালো বন্ধু' স্বস্তিকা-শোভন। 

বন্ধ করুন