বাংলা নিউজ > বায়োস্কোপ > পরিবারের দুই ঘনিষ্ঠকে হারিয়েছেন কোভিডে, এবার করোনা আক্রান্ত গৌরব-ঋদ্ধিমা
গৌরব-ঋদ্ধিমা
গৌরব-ঋদ্ধিমা

পরিবারের দুই ঘনিষ্ঠকে হারিয়েছেন কোভিডে, এবার করোনা আক্রান্ত গৌরব-ঋদ্ধিমা

  • করোনায় আক্রান্ত টলি অভিনেতা গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা ঘোষ।

টলিউডে ক্রমশও চওড়া হচ্ছে করোনার থাবা। এবার করোনায় আক্রান্ত টলি অভিনেতা গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা ঘোষ। আপাতত হোম আইসোলেশনে রয়েছেন তারকা দম্পতি। এই পরিস্থিতিতে সকলকে মিলে লড়াই করতে হবে। সামাজিক মাধ্যমে বার্তা গৌরবের। অভিনেতার কথায়, শীঘ্রই এটাকে কাটিয়ে উঠব আমরা।

সামাজিক মাধ্যমে পোস্ট করে অভিনেতা জানিয়েছেন, করোনার দ্বিতীয় ঢেউতে তাঁর পুরো পরিবারের ওপর মারাত্মক রকমের প্রভাব পড়েছে। পরিবারের দুই ঘনিষ্ঠকে কেড়ে নিয়েছে। পাঁচ দিন লড়াইয়ের পর গত মাসে করোনায় আক্রান্ত হয়ে মারা যান ঋদ্ধিমার মা। তিনি তাঁর এক মা’কে হারিয়েছেন এবং ঋদ্ধিমা তাঁর প্রাণকে। গতকাল অভিনেতা তাঁর দিল্লিতে যে দিদিমা থাকতেন তাঁকে হারিয়েছেন। এরই মাঝে করোনা আক্রান্ত হয়েছে ঋদ্ধিমার বাবা। যেটা আরো মনে ভয় ধরিয়ে দিয়েছে তাঁদের। অক্সিজেন সাপোর্টে থাকার পর এখন তিনি অনেকটাই সুস্থ আছেন। এই ঝড় পেরিয়ে ওঠার আগেই জানতে পারেন তিনি এবং ঋদ্ধিমা করোনা পজিটিভ। আপাতত বাড়িতে নিভৃতবাসে রয়েছেন তাঁরা

গৌরব-ঋদ্ধিমার পরিবারের ওপর দিয়ে যেন বইছে ঝড়। কিছুই আগেই করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন অভিনেত্রী ঋদ্ধিমার মা রিমা ঘোষ। ঋদ্ধিমার মা কোভিড সংক্রমণের জেরেই প্রাণ হারিয়েছেন। করোনা আক্রান্ত অভিনেত্রীর শাশুড়ি মা, অভিনেত্রী মিঠু চক্রবর্তীও। অন্যদিকে গৌরবের দিদিমা গতকাল সকালে করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেছেন। করোনা আক্রান্ত ঋদ্ধিমার বাবাও। 

 

 

বন্ধ করুন