বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit-Supriya: উদয়-অনামিকার বিয়েতে হাজির আদৃতের প্রাক্তন! রাতুলের খুশিতে সামিল নন উচ্ছেবাবু?

Adrit-Supriya: উদয়-অনামিকার বিয়েতে হাজির আদৃতের প্রাক্তন! রাতুলের খুশিতে সামিল নন উচ্ছেবাবু?

আদৃতের প্রাক্তন সুপ্রিয়া হাজির ছিলেন কনেপক্ষ হিসাবে 

Adrit Roy's ex present at Uday-Anamika's wedding: আদৃতের সঙ্গে প্রেম ভাঙলেও অনামিকার সঙ্গে অটুট সুপ্রিয়ার বন্ধুত্ব। তাই উদয়-অনামিকার বিয়েতে হাসিমুখে হাজির উচ্ছেবাবুর প্রাক্তন প্রেমিকা। 

উলটো রথের দিন শুভকাজ সুসম্পন্ন! আইনি মতে বিয়ের পর্ব সেরে ফেললেন জনপ্রিয় টেলি জুটি উদয়-অনামিকা। ‘এখানে আকাশ নীল’-এর হিয়ার সঙ্গে ‘মিঠাই’-এর রাতুলের প্রেম সম্পর্ক কারুর অজানা ছিল না। মাস কয়েক আগেই বিয়ের দিনক্ষণ ফাঁস করেছিলেন জুটি, সেইমতো একান্ত ঘনিষ্ঠবৃত্তে বিয়ে সেরে ফেললেন দুজনে।

উদয়-অনামিকার বিয়েতে হাজির ছিল টেলিপাড়ার হাতেগোনা সদস্য। ‘মিঠাই’ পরিবারের সদস্যদের মধ্যে উদয়ের সবচেয়ে ঘনিষ্ঠ আদৃত। দু'জনে ‘ব্রোম্যান্স’ হামেশাই নজর কাড়ে,তবে আশ্চর্যজনকভাবে রাতুলের বিয়েতে নজরে আসেননি উচ্ছেবাবু। উদয়ের নতুন শুরুর দিনে আদৃতের দেখা না মিললেও ধরা দিলেন তাঁর প্রাক্তন প্রেমিকা সুপ্রিয়া মণ্ডল। বর্তমানে কৌশাম্বি চক্রবর্তীর সঙ্গে আদৃতের প্রেম নিয়ে চর্চার শেষ নেই। কিন্তু দীর্ঘ সময় ধরে সুপ্রিয়ার সঙ্গে প্রেমের বাঁধনে বাঁধা ছিল আদৃতের মন। ২০২১ সালের শেষেই এক দশক লম্বা সম্পর্কে ইতি টানেন আদৃত-সুপ্রিয়া।

আদৃতের সঙ্গে বিচ্ছেদের মাস কয়েকের মধ্যেই আংটি বদল সেরে ফেলেন সুপ্রিয়া। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন অনামিকা। আর অনামিকার খুশিতেও পাশে থাকলেন সুপ্রিয়া। জানা যায়, অনামিকার সঙ্গে সুপ্রিয়ার বন্ধুত্ব অনেক পুরোনো। তাই আদৃতের সঙ্গে প্রেম ভাঙলেও আগের মতোই অটুট রয়েছে অনামিকা-সুপ্রিয়ার বন্ধুত্ব।

এদিন সুপ্রিয়া, জাগৃতি, রবি শাহ-র সঙ্গে বিয়ের ফাঁকে তোলা মিষ্টি ছবি শেয়ার করে নেন অনামিকা, সঙ্গে লেখেন- ‘তোমাদের কেউ রিপ্লেস করতে পারবে না! কেউ না। আমাদের বিশেষ দিনটা আরও বিশেষ করে তোলবার জন্য ধন্যবাদ, সকলকে! আমার বন্ধু, আমার পরিবার! অনেক ভালোবাসা’।

অনামিকা-উদয়ের বিয়েতে সাদা শিফন শাড়িতে ধরা দিলেন আদৃতের প্রাক্তন। সঙ্গে ডিপ নেকের ফুল স্লিভস ব্লাউজ। হিরে আর পান্নার স্টেটমেন্ট চোকারে দ্যুতি ছড়ালেন সুপ্রিয়া। নিজের ব্যক্তিগত ইনস্টগ্রাম অ্যাকাউন্ট থেকে অনামিকাকে বিয়ের শুভেচ্ছা জানান সুপ্রিয়া, লেখেন- ‘তোর জন্য আমি দারুণ খুশি’। 

<p>অনামিকার পাশে ঝলমল করলেন সুপ্রিয়া </p>

অনামিকার পাশে ঝলমল করলেন সুপ্রিয়া 

বুধবার গভীর রাতে বিয়ের ছবি পোস্ট করেন উদয়-অনামিকা। সই-সাবুদ, মালাবদল, সিঁদুরদান থেকে কেক কাটিং পর্ব, ফ্রেমবন্দি মুহূর্তে ঝলমল করলেন নবদম্পতি। সেই ছবি সামনে আসতেই সোশ্য়াল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। মিঠাই পরিবারের সদস্যরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। কৌশাম্বি থেকে সৌমিতৃষা-- বাদ নেই কেউই। কমেন্ট বক্সে আদৃতের মন্তব্য় চোখে না পড়লেও উদয়ের পোস্টে ‘লাভ রি-অ্যাক্ট’ দিয়েছেন উচ্ছেবাবু।

এদিন প্যাস্টেল রঙা শাড়িতে সাজলেন অনামিকা। হালকা নীল পাঞ্জাবিতে ধরা দিলেন উদয়। গলায় গোলাপের মালা, কপালে লাল সিঁদুরে সীমন্তিনী অনামিকা। আইনি বিয়ে সাদামাটাভাবে সারলেও ঘটা করেই রিসেপশন করার কথা জুটির, তবে তার দিনক্ষণ এখনও জানা যায়নি।  

বায়োস্কোপ খবর

Latest News

পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’! শেষ কয়েকটা সপ্তাহ স্বপ্নের মতো গেছে! ভগবানকে ধন্যবাদ দিয়ে বলছেন সূর্যকুমার যাদব বরের বাড়িতে থাকেন, এখনও ‘স্ট্রাগলার’ করিনা! ছবি পিছু কত দর হাঁকান নবাব ঘরণী? অবশেষে ধরা পড়ল জামাল সর্দার, সোনারপুরের ত্রাস তিনদিন পর পুলিশের জালে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.