বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit-Kaushambi Wedding: ১৯ দিন পর ছেলের বিয়ে! আদৃতকে নিয়ে আবেগঘন বাবা, কী লিখলেন কৌশাম্বির হবু শ্বশুর?

Adrit-Kaushambi Wedding: ১৯ দিন পর ছেলের বিয়ে! আদৃতকে নিয়ে আবেগঘন বাবা, কী লিখলেন কৌশাম্বির হবু শ্বশুর?

১৯ দিন পর ছেলের বিয়ে! আদৃতকে নিয়ে আবেগঘন বাবা, কী লিখলেন কৌশাম্বির হবু শ্বশুর?

Adrit-Kaushambi Wedding: বৈশাখেই গাঁটছড়া বাঁধছেন আদৃত-কৌশাম্বি। বউমা নিয়ে ঘরে আসবে ছেলে, ভেবেই ইমোশন্যাল নায়কের বাবা। 

এই বৈশাখেই অগ্নিসাক্ষী রেখে সাত পাক ঘুরবে আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তী। মিঠাই-এর সেটে শুরু হওয়া প্রেম কাহিনি পাচ্ছে কাঙ্খিত পরিণতি। অনস্ক্রিন ভাই-বোনের প্রেম নিয় একটা সময় কম নাক সিঁটকানি ছিল না নেটপাড়ার। কিন্তু সব জল্পনা-কল্পনায় জল ঢেলে কৌশাম্বিতেই ঘর বাঁধছেন আদৃত। আদৃতের জীবনে প্রেম অবশ্য আগেও এসেছে, কার্যত ছাদনা তলা পর্যন্ত পৌঁছে গিয়েছিল সেই সম্পর্ক। কিন্তু শেষ মুহূর্তে ভেস্তে যায় সবকিছু। আরও পড়ুন-এই বৈশাখেই সাত পাক ঘুরছেন আদৃত-কৌশাম্বি! উচ্ছেবাবু-দিদিয়ার বিয়ের শুভদিনটা কবে?

আগামী ৯ই মে বিয়ে করছেন আদৃত-কৌশাম্বি। ২ দিন পর ১১ই মে বসবে রিসেপশনের আসর। জুটির বিয়ের প্রস্তুতি তুঙ্গে। নায়ক অবশ্য বিয়ে নিয়ে মুখ খোলেননি। কিন্তু কৌশাম্বি সুখবরে সিলমোহর দিয়েছেন। জানিয়েছেন, বিয়ের মেনু থেকে সাজগোজের পরিকল্পনা। দুই পরিবারের সম্মতিতেই শুভকাজটা সারছেন দুজনে, তোড়জোর তুঙ্গে। ছেলের বিয়ের আয়োজনের ব্যস্ততার মাঝেই আবেগঘন আদৃতের বাবা। এদিন অভিনেতার ছেলেবেলার একটি অদেখা ছবি শেয়ার করে নেন কাজল রায়। ছবিতে কোনও পরিচিত বা আত্মীয় জন্মদিনের অনুষ্ঠানে দেখা গিয়েছে ছোট্ট আদৃতকে।

পারিবারিক অ্যালবাম থেকে অভিনেতার একদম শিশুকালের এই ছবিটি ভাগ করে নেন তাঁর বাবা। বার্থডে বয়ের পাশে গালে হাত দিয়ে দাঁড়িয়ে থাকা আদৃতের চোখ কেকের দিকে। গভীর চিন্তায় মগ্ন খুদে আদৃত। 

আদৃতের ছেলের বেলার ছবি
আদৃতের ছেলের বেলার ছবি

এই ছবির ক্যাপশনে আদৃতের বাবা কাজল রায় লেখেন, ‘আমার ছোট্ট পাপা এখন অনেক বড় হয়ে গেছে। ভগবান তোমার মঙ্গল করুক’। ছেলের সবচেয়ে বড় চিয়ার লিডার আদৃতের বাবা-মা। তাঁর নতুন জীবন শুরুর আগে স্বভাবতই আবেগপ্রবণ তাঁরা। 

হাওড়ার মেয়ে কৌশাম্বি। সেখানকারই এক ব্যাঙ্কোয়েটে হবে বিয়ের অনুষ্ঠান। বিয়ের দিন টুকটুতে লাল বেনারসিতে সাজবেন আদৃত-প্রিয়া। অন্যদিকে নায়ক পরবেন ধুতি আর পঞ্জাবি। বিভিন্ন ধরনের বাঙালি এবং অবাঙালি পদ থাকবে তাঁদের বিয়ের মেনুতে। কৌশাম্বির পছন্দের বিরিয়ানি আর ফ্রিশ ফ্রাই থাকছে মেনুতে। আদৃত অবশ্য মাছ পছন্দ করেন না। 

কৌশাম্বির সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে সুপ্রিয়া মণ্ডলের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন আদৃত। ২০২২-এর ডিসেম্বরে বিয়ের তারিখও পাকা ছিল দুজনের। কিন্তু ভেস্তে যায় সেই বিয়ে, শোনা যায় আদৃত-কৌশাম্বির ঘনিষ্ঠতার জেরে ভাঙে সুপ্রিয়া-আদৃতের বহু পুরোনো প্রেম। মিঠাই শেষ হওয়ার আগেই আদৃত জানিয়েছিলেন, তিনি সম্পর্কে রয়েছেন। তাঁর মনের মানুষটি যে কৌশাম্বি তা আকারে-ইঙ্গিতে বোঝালেও কোনওদিন সরাসরি তা বলেননি। দুজনের সম্পর্ক নতুন ধাপে যাওয়ায় খুশি জুটির ভক্তরা। 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

রাজনাথ, রাহুল, স্মৃতির পরীক্ষা, আজ দেশের ৪৯ আসনে ভোট, অযোধ্যা-সহ কোথায় নজর? কলকাতায় চিকিৎসা করাতে এসে নিখোঁজ বাংলাদেশের সাংসদ, খোঁজ চলছে, বার্তা মন্ত্রীর জলের তলায় যাওয়া থেকে ব্যাডমিন্টন ম্যাচ! ভোটার টানতে অভিনব কসরত ভাগ্যের হাতে মার খেল RR, কারা কোয়ালিফায়ারে, কারা খেলবে এলিমিনেটর, স্পষ্ট হল ছবি সুন্দরবনের ইতিহাসে প্রথম চোরাশিকারিদের হাতে বনকর্মী মৃত্যু, খুনের মামলা রুজু ‘নবীনের আমলে ওড়িশা ৫০ বছর পিছিয়ে গিয়েছে’ মুখ্যমন্ত্রীকে তোপ অমিত শাহের লোকসভার মধ্যেই অসমে প্রকাশ্যে BJP-র আদি-নব্য দ্বন্দ্ব, অস্বস্তিতে গেরুয়া শিবির BJP প্রার্থীর অফিস থেকে টাকা উদ্ধার করতে গিয়ে নির্বাচনী আধিকারিকদের মারধর ‘‌ব্র্যান্ড মোদী অপরাজেয় নয়’‌, পঞ্চম দফার আগে ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন পিকে সবুজ জামদানি শাড়ির সঙ্গে রজনীগন্ধা ফুলের গয়নায় সেজে স্বস্তিকা লিখলেন…

Latest IPL News

সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.