বাংলা নিউজ > বায়োস্কোপ > অসুস্থতা কাটিয়ে পর্দায় ফিরছেন ক্যানসার আক্রান্ত কিরণ খের, কী বললেন অভিনেত্রী?
কিরণ খের 
কিরণ খের 

অসুস্থতা কাটিয়ে পর্দায় ফিরছেন ক্যানসার আক্রান্ত কিরণ খের, কী বললেন অভিনেত্রী?

  • এবার শীঘ্রই পর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী কিরণ খের। 'ইন্ডিয়ানস গট ট্যালেন্ট' রিয়ালিটি শো’এর বিচারকের ভূমিকায় ফের একলার দেখা যাবে তাঁকে।

ক্যানসারে আক্রান্ত বলিউড অভিনেত্রী কিরণ খের। চলতি বছরের শুরুর দিকে স্ত্রীর ব্লাড ক্যানসার আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন স্বামী তথা অভিনেতা অনুপম খের। তিনি আরও জানিয়েছিলেন, সাংসদ-অভিনেত্রীর চিকিৎসা চলছে। দীর্ঘ কয়েক মাসের 'ব্রেক'এর পর সপ্তাহ-খানেক আগে কাজে ফিরেছেন অভিনেত্রী-রাজনীতিবিদ। আগের তুলনায় অনেকটাই সুস্থ আছেন তিনি। এবার শীঘ্রই পর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী।

২০০৯ সাল থেকে ‘ইন্ডিয়া’স গট ট্যালেন্ট' রিয়ালিটি শো’এর বিচারকের ভূমিকায় রয়েছেন অভিনেত্রী কিরণ খের। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে বেশ কিছুদিন শো থেকে বিরতি নিতে হয়েছিল তাঁকে। শো-এর নয় নম্বর সিজেনে ফের বিচারকের আসনে দেখা যাবে তাঁকে। এই নিয়ে অভিনেত্রীর উচ্ছ্বাসের শেষ নেই। 

ছোট পর্দায় কামব্যাক সম্পর্কে অভিনেত্রী জানিয়েছেন, ‘এই রিয়ালিটি শো’টি আমার হৃদয়ের খুব কাছের। বিগত ৯ বছর ধরে এই শো’র সঙ্গে যুক্ত আমি। জুরি সদস্য হিসাবে ফিরে আসা একটি দুর্দান্ত অভিজ্ঞতা। মনে হচ্ছে বাড়ি ফিরে আসছি। বছরের পর বছর, ইন্ডিয়া’স গট ট্যালেন্ট সারা দেশ থেকে বৈচিত্র্যময় এবং ব্যতিক্রমী প্রতিভাকে উৎসাহিত করে। বছরের পর বছর ধরে দেশের বিভিন্ন প্রান্তের প্রতিভারা এখানে জমা হন। এই বছরের প্রতিভাদের দেখার জন্য আমি অধীর অপেক্ষায় রয়েছি’। 

অভিনেত্রীর কথায়, ‘এই শো-তে যোগ দেওয়া আমার কাছে গর্বের। প্রত্যেককে তাঁদের বিরল প্রতিভা প্রদর্শনের জন্য একটি প্ল্যাটফর্ম পেয়েছে। যা স্বপ্নকে বাস্তবে পরিণত করতে সহায়তা করে। সুন্দরী শিল্পা শেট্টি কুন্দ্রা এবং আমাদের পঞ্জাবি মুন্ডা বাদশা-র সঙ্গে শো বিচার করার কথা ভেবে আমি উচ্ছ্বসিত’।

কিরণ ছাড়াও এই রিয়ালিটি শো’এ এবারে বিচারকের আসনে দেখা যাবে শিল্পা শেট্টি কুন্দ্রা ও র‍্যাপার বাদশাকে। শীঘ্রই শুরু হতে চলেছে এই রিয়ালিটি শো।

 

 

বন্ধ করুন