বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘গাঁজাখোর’ বলায় KRK-র নামে মানহানির মামলা ঠুকলেন মনোজ বাজপেয়ী
মামলা ঠুকলেন মনোজ 
মামলা ঠুকলেন মনোজ 

‘গাঁজাখোর’ বলায় KRK-র নামে মানহানির মামলা ঠুকলেন মনোজ বাজপেয়ী

  • ফের আইনি জটে কেআরকে, সলমন খানের পর এবার মানহানির মামলা দায়ের করলেন মনোজ বাজপেয়ী। 

ফের আইনি জটে বলিউডের অন্যতম বিতর্কিত ব্যক্তিত্ব কেআরকে। সলমন খানের পর এবার এই অভিনেতা,প্রয়োজক তথা স্বঘোষিত ফিল্ম সমালোচকের বিরুদ্ধে অপরাধমূলক মানহানির মামলা ঠুকলেন মনোজ বাজপেয়ী। 

সংবাদ সংস্থা পিটিআই-এর তরফে জানা গিয়েছে, জুডিসিয়্যাল ম্যাজিস্ট্রেট কোর্টে কেআরকে বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০০ নম্বর ধারায় মানহানির মামলা দায়ের করেছেন কেআরকে। অভিনেতার আইনজীবী পরেশ এস যোশি প্রেস বিবৃতিতে এ কথা জানান। তিনি যোগ করেন গত ২৬শে জুলাই কেআরকে টুইটারে মনোজ বাজপেয়ীর বিরুদ্ধে যা লিখেছেন তা অভিনেতার ভাবমূর্তি নষ্ট করেছে এবং সেটি পুরোদস্তুর মানহানিকর। মনোজ বাজপেয়ী নিজে আদালতে হাজির থেকে কেআরকে-র বিরুদ্ধে জবানবন্দি দিয়েছেন। 

কেআরকে একগুচ্ছ টুইটে মনোজ তিওয়ারির হিট শো ফ্যামিলিম্যান-কে অশ্লীল ভাষায় আক্রমণ করেন। এই শো-এর তুলনা টানেন ‘সফট পর্ন’ বলে। এখানেই থেমে থাকেননি কেআরকে, তিনি মনোজ বাজপেয়ীর স্ত্রীকে আক্রমণ করেন, মেয়ের সঙ্গে সম্পর্ক নিয়েও কটূক্তি করেন। সর্বোপরি, মনোজ বাজপেয়ীকে ‘গাঁজাখোর’ বলে বসেন। 

কেআরকে এতো কিছুর পরেও চুপ থাকেননি। এদিন টুইটারে একটি পোল ক্রিয়েট করে তিনি ফলোয়ার্সদের কাছে জানতে চান, ‘আপনারা কি মনে করেন, আগামী দু বছরের মধ্যে বলিউডের প্রত্যেক সদস্য আমার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করবে?’

এর আগে জুন মাসে সলমন খানের তরফে একটি মানহানির মামলা দায়ের করা হয়েছিল কেআরকে-র বিরুদ্ধে। সলমন খানের পরিবার নিয়ে কটূক্তি ও তাঁর এনজিও বিয়িং হিউম্যানের বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ আনায় মামলা ঠুকে দেন ভাইজান। আপতত এই মামলা আদালতে বিচারধীন, অন্তর্বতী আদেশে সলমন খানের বিরুদ্ধে অবমানাকর মন্তব্য করা থেকে কেআরকে-কে বিরত থাকতে বলেছে আদালত। 

বন্ধ করুন